Suicide in Kolkata: মা ফ্লাইওভারে স্কুটি রেখে ঝাঁপ প্রৌঢ়ের, মানসিক অবসাদের জেরে আত্মহত্যা?

Suicide in Kolkata:তবে ঠিক কী কারণে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন তা এখনও পরিষ্কার নয়। তার পকেট থেকে একটি প্রেসক্রিপশন উদ্ধার হয়েছে বলে জানাচ্ছে পুলিশ।

Suicide in Kolkata: মা ফ্লাইওভারে স্কুটি রেখে ঝাঁপ প্রৌঢ়ের, মানসিক অবসাদের জেরে আত্মহত্যা?
ছবি - স্কুটি রেখে মা ফ্লাইওভার থেকে ঝাঁপ
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

May 04, 2022 | 11:06 PM

কলকাতা: করোনা পরবর্তী সময়ে গোটা দেশেই আত্মহত্যার প্রবণতা অনেকটাই বেড়েছে। তালিকা থেকে বাদ যায়নি বাংলা। এবার ভর সন্ধ্যাতেই মা ফ্লাইওভার থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটল। সূত্রের খবর, চেতলার পেয়ারী মোহন রায় রোডের বাসিন্দা অশোক ঘোষ (৫৯) এদিন স্কুটি করে চিংড়িহাটার দিকে যাচ্ছিলেন। প্রত্যাক্ষদর্শীরা জানাচ্ছেন, এদিন পৌনে আটটা নাগাদ পার্ক সার্কাস হয়ে রুবি যাওয়ার পথে মা ফ্লাইওভারের উপরে স্কুটি রেখে রেলিংয়ে উঠে পড়েন তিনি।

চোখের পলক পড়তে না পড়তেই বাইপাস লাগোয়া একটি পাঁচতারা হোটেলের সামনে শূন্যে ঝাঁপ দেন তিনি। নীচে পড়তেই ফেটে যায় মাথা। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করেন স্থানীয়রা। বিকট আওয়াজ শুনে ছুটে যান বাইপাস লাগোয়া কর্তব্যরত ট্রাফিক পুলিশ। ভিড় জমে যায় অকুস্থলে।

খবর যায় প্রগতি ময়দান থানায়। এরপর তাঁকে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। তবে ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করলেন তা এখনও পরিষ্কার নয়। সূত্রে খবর, মৃতের পকেট থেকে একটি প্রেসক্রিপশন উদ্ধার হয়েছে। শারীরিক অসুস্থতার জেরে মানসিক অবসাদের কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন, এমনটাও অনুমান অনেকের। এদিকে এই ঘটনায় স্বভাবতই প্রশ্ন উঠে যাচ্ছে মা ফ্লাইওভারের নিরাপত্তা নিয়েও। কীভাবে রাতে ব্যস্ত সময়ে পুলিশি নজরদারি এড়িয়ে এই ভাবে ঝাঁপ দিলেন? তাঁর সন্দেহজনক গতিবিধি দেখেও কেন তাঁকে বাধা দিলেন না কর্তব্যরত ট্রাফিক পুলিশের কর্মীরা? সেই প্রশ্নও তুলছেন কেউ কেউ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla