Minakshi-Kunal: ফিরহাদ নিয়ে আপত্তিকর পোস্ট! কুণাল একহাত নিতেই ‘সত্য’ ফাঁস মীনাক্ষীর

Minakshi-Kunal: পাল্টা পোস্ট করছেন মীনাক্ষী নিজেও। সেখানে তাঁর অফিসিয়াল দু’টি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের ডিটেলস লিঙ্ক-সহ পোস্ট করেছেন তিনি। সঙ্গে লিখছেন, ‘এ ছাড়া আমার কোন ফেসবুক একাউন্ট, ফেসবুক পেজ, এক্স হ্যান্ডেল (টুইটার) অ্যাকাউন্ট নেই।’

Minakshi-Kunal: ফিরহাদ নিয়ে আপত্তিকর পোস্ট! কুণাল একহাত নিতেই 'সত্য' ফাঁস মীনাক্ষীর
রাজনৈতিক মহলে জোর চাপানউতোর Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2024 | 1:37 PM

কলকাতা: বাম নেত্রী মীনাক্ষী মুখোপাধ্য়ায়ের বিরুদ্ধে খড়গহস্ত কুণাল ঘোষ। ফিরহাদ হাকিমকে নিয়ে ফেসবুকে কুরুচিকর পোস্ট করার অভিযোগ তুলে সরব হয়েছেন। অবিলম্বে ক্ষমা চাওয়ারও দাবি তুলেছেন। ফেসবুকে সেই পোস্টের ছবি শেয়ার করে কুণাল লিখছেন, ‘এই পোস্ট অবিলম্বে ডিলিট করে ক্ষমা চাওয়া উচিত। রাজনীতিতে পেরে না উঠলেই এমন বিকৃতি আসে। তবে, সিপিএম তো, এরকমই মানসিকতা স্বাভাবিক।’ তাঁর এই পোস্টের পরেই গোটা ঘটনা নিয়ে রাজনৈতিক মহলে বিস্তর চাপানউতোর শুরু হয়ে যায়। যদিও তাঁর বিরুদ্ধে তোলা যাবতীয় অভিযোগ অস্বীকার করছেন মীনাক্ষী। 

পাল্টা পোস্ট করছেন মীনাক্ষী নিজেও। সেখানে তাঁর অফিসিয়াল দু’টি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের ডিটেলস লিঙ্ক-সহ পোস্ট করেছেন তিনি। সঙ্গে লিখছেন, ‘এ ছাড়া আমার কোন ফেসবুক একাউন্ট, ফেসবুক পেজ, এক্স হ্যান্ডেল (টুইটার) অ্যাকাউন্ট নেই। কিন্তু এর বাইরেও আমার নাম ও ছবি ব্যবহার বিভিন্ন ফেসবুক পেজ ও টুইটার একাউন্ট সামাজিক মাধ্যমে অন্য একাউন্ট থাকলেও থাকতেও পারে। 

এখানেই না থেমে মীনাক্ষী আরও লিখছেন, ‘এই সমস্ত অ্যাকাউন্ট যারা পরিচালনা করছেন বা পোস্ট করছেন, সেই প্রসঙ্গে আমার কোন ভূমিকা নেই। বা কোনো ধরণের পোস্ট সম্পর্কে আমি অবগত নই।’  তবে তাঁর নামে ভুয়ো অ্যাকাউন্ট খোলা হলেও এখনই আইনি পথে হাঁটছেন না মীনাক্ষী। জানা যাচ্ছে এমনটাই।