Arjun Singh: ‘যোগী বাবা হলে মুখ্যমন্ত্রী বুলডোজার মা, কী খারাপ বলেছি?’, বললেন অর্জুন সিং

Arjun Singh: এই ইস্যুতে মুখ খুলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। তিনি বলেছেন, প্রয়োজনে তিনি বুলডোজারের সামনে গিয়ে দাঁড়াবেন। বিজেপি যে এই ইস্যুতে প্রতিবাদ জানাবে, সে কথাও বলেছেন শুভেন্দু। উল্লেখ্য, হকার উচ্ছেদ আপাতত বন্ধ করে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Arjun Singh: 'যোগী বাবা হলে মুখ্যমন্ত্রী বুলডোজার মা, কী খারাপ বলেছি?', বললেন অর্জুন সিং
অর্জুন সিংImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2024 | 8:06 PM

ব্যারাকপুর: হকারদের নিয়ে কড়া পদক্ষেপ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী নির্দেশ দেওয়ার পর জায়গায় জায়গায় বুলডোজার নিয়ে উচ্ছেদ অভিযান শুরু করেছিল একাধিক পুরসভা। পরে তিনি জানিয়েছেন হকারদের এক মাস সময় দেওয়া হবে। এই ইস্যুতেই এবার মুখ খুললেন ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ অর্জুন সিং। তাঁর দাবি, যোগী আদিত্যনাথকে যদি বুলডোজার বাবা বলা হয়, তাহলে মুখ্যমন্ত্রীকে বুলডোজার মা বলে ডাকতে হবে।

অর্জুন সিং বলেন, এখানে কোনও কোর্টের অর্ডার ছাড়া বাড়ি ভেঙে দিচ্ছেন। বিকল্প সংস্থান না করেই সরিয়ে দিচ্ছেন। অর্জুনের দাবি, বাংলায় কারখানা বলে কিছু নেই, রোজগার নেই। কিছু মানুষ ব্যবসা করছেন, আর সেটা না দেখেই সরিয়ে দেওয়া হচ্ছে।

অর্জুনের স্পষ্ট বক্তব্য, জমি দখলের জন্য যখন উচ্ছেদ চলছিল উত্তর প্রদেশে, তখন তৃণমূল নেতারা যোগীকে বুলডোজার বাবা বলছিলেন। তাহলে মুখ্যমন্ত্রীকে বুলডোজার মা বলতে কী অসুবিধা আছে? খারাপ বলেছি নাকি?

এই ইস্যুতে মুখ খুলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। তিনি বলেছেন, প্রয়োজনে তিনি বুলডোজারের সামনে গিয়ে দাঁড়াবেন। বিজেপি যে এই ইস্যুতে প্রতিবাদ জানাবে, সে কথাও বলেছেন শুভেন্দু।

উল্লেখ্য, হকার উচ্ছেদ আপাতত বন্ধ করে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিকল্প সংস্থানের পরিকল্পনাও করেছেন তিনি।