Bengal BJP: ‘কেন জিতল না, কে কাঠি করল, এসব কথা মূল্যহীন’, বাউন্সার অশোক দিন্দার

Ashok Dinda: সরাসরি কারও নাম নাম করেও অশোক দিন্দা বুঝিয়ে দিলেন তাঁর অবস্থান। বিজেপি বিধায়কের বক্তব্য, ভোটে পরাজয় মেনে নিতে হবে। হেরে গিয়ে হাওয়া গরম করা কথাবার্তা বলার কোনও মানে হয় না, সেটাও বুঝিয়ে দিতে চাইলেন অশোক দিন্দা।

Bengal BJP: 'কেন জিতল না, কে কাঠি করল, এসব কথা মূল্যহীন', বাউন্সার অশোক দিন্দার
অশোক দিন্দাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2024 | 7:22 PM

কলকাতা: লোকসভা ভোটে পরাস্ত হওয়ার পর থেকেই দিলীপ ঘোষের বিভিন্ন মন্তব্য বঙ্গ বিজেপিকে বেশ অস্বস্তিতে ফেলেছে। কখনও পুরনো কর্মীদের গুরুত্ব না দেওয়ার কথা, কখনও আবার ‘কাঠিবাজির’ তত্ত্ব… এমন বেশ কিছু ইস্যু উঠে এসেছে দিলীপ ঘোষের গলায়। একদিকে যখন লোকসভা ভোটে বাংলা থেকে আসন কমেছে, তখন সামগ্রিক এই চিত্র কি দলের ভাবমূর্তির উপর প্রভাব ফেলতে পারে? প্রশ্ন শুনেই নাম না করে বঙ্গ বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষকে সমালোচনায় বিঁধলেন ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দা।

সরাসরি কারও নাম নাম করেও অশোক দিন্দা বুঝিয়ে দিলেন তাঁর অবস্থান। বিজেপি বিধায়কের বক্তব্য, ভোটে পরাজয় মেনে নিতে হবে। হেরে গিয়ে হাওয়া গরম করা কথাবার্তা বলার কোনও মানে হয় না, সেটাও বুঝিয়ে দিতে চাইলেন অশোক দিন্দা। তিনি বলেন, “হেরে যাওয়ার পর অনেকেই অনেক কিছু বলেন। তাতে আমি কিছু মনে করি না। জো জিতা ওহি সিকান্দার। কে কীভাবে জিতল, কে কেন জিতল না, কে কাঠি করল… ওসব কথাবার্তার কোনও মূল্য নেই।” এরপরই ময়নার বিজেপি বিধায়কের সংযোজন, “পাবলিককে গরম করে কোনও লাভ নেই। আপনাকে মানুষ ভোট দেয়নি, এটা মেনে নিতে হবে। এটা মেনেই আগামীতে সংগঠনের দিকে মন দিতে হবে।”

উল্লেখ্য, শুক্রবার দুপুরে বিধানসভায় গিয়েছিলেন দিলীপ ঘোষ। তবে বিজেপি পরিষদীয় দলের ঘরে ঢোকেননি। তারপর বিকেলে মুরলীধর সেন লেনে দলীয় অফিসে গিয়েছিলেন। সেখানেও নিজেকে সীমাবদ্ধ রাখেন সাংবাদিক সম্মেলন কক্ষের মধ্যেই।