Model’s Mysterious Death: ‘আই লাভ ইউ বলনি… সেক্স করতে পেরেছিলে?’ বিদিশার বান্ধবী ও প্রেমিকের কল রেকর্ড ফাঁস

Model’s Mysterious Death: বিদিশার বান্ধবীর দাবি, অনুভবের জন্যই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন বিদিশা। যদিও অনুভব এ কথা স্বীকার করছেন না।

Model’s Mysterious Death: 'আই লাভ ইউ বলনি... সেক্স করতে পেরেছিলে?' বিদিশার বান্ধবী ও প্রেমিকের কল রেকর্ড ফাঁস
ভাইরাল কথোপকথন
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 1:27 PM

কলকাতা: ২১ বছরের উঠতি মডেলের মৃত্যু ঘিরে উঠেছে অনেক প্রশ্ন। সুইসাইড নোটে পেশাগত চাপের কথা উল্লেখ করা হলেও পুলিশের হাতে এসে পৌঁছচ্ছে আরও অনেক তথ্য। বুধবার সন্ধ্যায় নাগের বাজারের ফ্ল্যাট থেকে বিদিশার দেহ উদ্ধার হওয়ার পরই সামনে আসে তাঁর প্রেমিক অনুভব বেরার নাম। বিদিশার ঘনিষ্ঠ মহলে কান পাতলে শোনা যাচ্ছে বিদিশা- অনুভবের সম্পর্কে ছিল অনেক অস্থিরতা। স্বাভাবিক প্রেমের সম্পর্ক নয়। আর সেটাই কোনও ভাবে বিদিশার মনে প্রভাব ফেলছিল কি না, তা নিয়েই প্রশ্ন উঠেছে। আর এরই মধ্যে ফাঁস হল বিদিশার বান্ধবী দিয়া ও প্রেমিক অনুভবের কথোপকথন। TV9 বাংলার হাতে এসেছে সেই অডিয়ো। যদিও অডিয়ো-র সত্যতা যাচাই করেনি TV9 বাংলা।

কী আছে সেই কথোপকথনে?

দিয়া- তুমি কি বলছ যে তুমি রিলেশনে ছিলে না?

অনুভব- না আমি সত্যি রিলেশনে ছিলাম না। আমার কাছে সব মেসেজও আছে।

দিয়া- রাত ১ টার সময় মেসেজ এসেছিল। সব আছে আমার কাছে। আমি থানার বাইরে। থানায় গিয়ে যদি বলি সবকিছুর জন্য তুমি দায়ী, তাহলে বড় কেস খেয়ে যাবে।

অনুভব- আমার যদি সত্যিই দোষ থাকে, আমি অবশ্যই ফাঁসবো। দোষ করলে শাস্তি দেওয়া হোক।

দিয়া- তোমার দোষ নেই? ৩-৪ টে মেয়েকে রিলেশনে রেখেছ আর তোমার কোনও দোষ নেই?

অনুভব- আমি ৩-৪ টে মেয়েকে রিলেশনে রেখেছি?

দিয়া- ঋতু… বিদিশা, সব আমরা জানি।

অনুভব- আজ অবধি আমি বিদিশাকে আই লাভ ইউ বলিনি।

দিয়া- রিলেশনে ছিলে না? ফিজিক্যাল হতে পেরেছিলে? সেক্স করতে পেরেছিলে?

অনুভব- আমি তো অস্বীকার করিনি। কিন্তু কোনও দিন বলিনি ভালবাসি।

দিয়া- তোমার ফোনের লক খুললে সব জানা যাবে।

অনুভব- আমি চাই তোমরা সব দেখ।

কোথায়, কখন এই কথোপকথন হয়েছে, তা স্পষ্ট নয়। তবে ইতিমধ্যেই হোয়াটসঅ্য়াপ চ্যাট প্রকাশ্যে এনেছেন বিদিশার বান্ধবী দিয়া। বান্ধবীকে পাঠানো মেসেজে বিদিশা বলেছেন, ‘ওকে ছাড়া বাঁচতে পারব না রে, বাবা-মায়ের থেকেও ওকে বেশি ভালোবাসি।’ মডেলের ফোন ঘেঁটে এই সব তথ্য এসেছে নাগেরবাজার থানার পুলিশের হাতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত্যুর কিছু আগেই বান্ধবী দিয়া দাসের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাট করেছিলেন বিদিশা। দিয়া দাসের দাবি, অনুভব বেরার সঙ্গে সম্পর্ক ছিল বিদিশার। তাঁকেই ভীষণ ভালোবাসতেন। কিন্তু বিদিশা জানতে পেরেছিলেন, অনুভব অন্য একটি সম্পর্কে জড়িয়েছেন। তারপর থেকেই নাকি ভীষণভাবে ভেঙে পড়েন তিনি।

অন্যদিকে, প্রথম যে ছবিতে বিদিশা কাজ করেছিলেন, সেই ছবির পরিচালক জানিয়েছেন প্রাণোচ্ছ্বল মেয়ে ছিলেন বিদিশা। তিনি ভাবতেও পারছেন না কেরিয়ারের শুরুতেই কেন এমন করলেন ২১ বছরের ওই তরুণী। এথনও পুলিশের হাতে আসেনি ময়নাতদন্তের রিপোর্ট।