কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে সাক্ষাতে টলি তারকারা, কথা হল ‘সোনার বাংলা’ নিয়ে

কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রীর সঙ্গে একান্ত আলোচনায় বসল টলিপাড়ার (Tollygunge) একটা বড় অংশ। সোমবার শহরের একটি পাঁচতারা হোটেলে টলিগঞ্জের একঝাঁক কলাকুশলীদের (Bengali Celebrities) সঙ্গে বৈঠক করেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর (Prakash Javadekar)।

  • TV9 Bangla
  • Published On - 19:51 PM, 22 Feb 2021
who want to take vaccinated will have to pay: Prakash Javdekar
কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর

কলকাতা: ভোটের আগে শাসক শিবিরের কপালে ভাঁজ ফেলে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রীর সঙ্গে একান্ত আলোচনায় বসল টলিপাড়ার (Tollygunge) একটা বড় অংশ। সোমবার শহরের একটি পাঁচতারা হোটেলে টলিগঞ্জের একঝাঁক কলাকুশলীদের (Bengali Celebrities) সঙ্গে বৈঠক করেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর (Prakash Javadekar)। বৈঠকে যোগ দেওয়া সেলেবদের তালিকা ছিল রীতিমতো চোখ কপালে তুলে দেওয়ার মতো। প্রথম সারির সমস্ত অভিনেতা, পরিচালক, প্রযোজক থেকে শুরু করে নামজাদা সঙ্গীত পরিচালকারাও হাজির রয়েছেন এই বৈঠকে।

এ ছাড়াও ইতিমধ্যেই বিজেপিতে যোগ দেওয়া তারকারা উপস্থিত রয়েছেন এই বৈঠকে। ভিন্ন রাজনৈতিক মতাদর্শে বিশ্বাসী শিল্পীরাও হাজির হয়েছেন লক্ষ্যণীয়ভাবে। রাজনৈতিক পরিচয় ব্যাতীত শিল্পীদের মধ্যে নাম রয়েছে সাহেব চট্টোপাধ্যায়, অরিন্দম শীল, আবির চট্টোপাধ্যায়, পাওলি দাম। এ বাদেও ঘোষিত বাম ঘেঁষা পরিচালক অনীক দত্তও হাজির রয়েছেন বৈঠকে। উপস্থিত হয়েছেন অঞ্জনা বসু, চূর্ণী গাঙ্গুলি, নিসপাল সিং রানে, মহেন্দ্র সোনি, ইন্দ্রদীপ দাশগুপ্ত, মমতা শঙ্কর, গৌতম ঘোষ, কাঞ্চনা মৈত্র প্রমুখ।

অন্যদিকে, গেরুয়া প্রতীক হাতে তুলে নেওয়া তারকাদের মধ্যে হিরণ চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, রূপা গঙ্গোপাধ্যায়রা হাজির হন। বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল-সহ সাংসদ বাবুল সুপ্রিয় এবং স্বপন দাশগুপ্তও কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে এই বৈঠকে উপস্থিত হয়েছেন। মূলত টলি শিল্পীদের সঙ্গে আলাপচারিতা বৃদ্ধি করতে চেয়েই কেন্দ্রীয় মন্ত্রী এই জনসংযোগ চালাচ্ছেন বলে খবর।

তবে বৈঠকের আগের বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডার সঙ্গে পরিচালক অরিন্দম শীলের একটি ছবি নিয়ে জল্পনা শুরু হয়। অরিন্দমের সঙ্গে একটি নিজস্বীর ছবি টুইট করে যুব মোর্চার সহ-সভাপতি লেখেন, “আজ বিকেলে অরিন্দমদার সঙ্গে চায়ে পে চর্চা। আলোচনা হল সোনার বাংলা নিয়েও।”

এই টুইট নিয়ে ফিসফাস শুরু হলে পরিচালক সাফ জানিয়ে দেন, তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন না। তবে কি তিনি দিদির পাশেই থাকছেন? অরিন্দমের দ্ব্যর্থহীন জবাব, “আমি কোনও রাজনীতিতে যোগ দিচ্ছি না, এটা পরিষ্কার।” যদিও আজকের বৈঠকের পর টলিপাড়ায় শুরু হয়েছে জোর জল্পনা।