RG Kar Protest: গলছে বরফ? অবশেষে নবান্ন থেকে চিঠি গেল জুনিয়র চিকিৎসকদের কাছে, কী লেখা তাতে?

RG Kar Protest: মঙ্গলবার বিকাল ৫টার মধ্যে কাজে যোগ দেওয়ার নির্দেশ ছিল জুনিয়র চিকিৎসকদের কাছে। কিন্তু পাঁচ দফা দাবি না মেটা পর্যন্ত তাঁরা এখনও আন্দোলনেই অনড়। এমতাবস্থায় মুখ্যসচিবের ডাক যে তাৎপর্যপূর্ণ তা আর বলার অপেক্ষা রাখে না।

RG Kar Protest: গলছে বরফ? অবশেষে নবান্ন থেকে চিঠি গেল জুনিয়র চিকিৎসকদের কাছে, কী লেখা তাতে?
গলবে বরফ? Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 4:41 PM

কলকাতা: জুনিয়র চিকিৎসকদের কাছে গেল মুখ্যসচিবের চিঠি। জুনিয়র চিকিৎসকেরা ৩০ জন আসার কথা বলছিলেন আগেই। পাল্টা মুখ্যসচিব চিঠি দিয়ে জানালেন ১২ থেকে ১৫ জন এদিন নবান্নে আসতে পারেন। আন্দোলনের আবহেই এই চিঠি নিয়েই এবার জোর চর্চা বিক্ষোভরত চিকিৎসকদের মধ্যে। নবান্নে কী আদৌও যাবেন জুনিয়র ডাক্তারেরা? বরফ কী গলবে? তাই এখন লাখ টাকার প্রশ্ন। এদিকে ইতিমধ্য়েই পেরিয়ে গিয়েছে সুুপ্রিম কোর্টের দেওয়া ডেডলাইন। 

মঙ্গলবার বিকাল ৫টার মধ্যে কাজে যোগ দেওয়ার নির্দেশ ছিল জুনিয়র চিকিৎসকদের কাছে। কিন্তু পাঁচ দফা দাবি না মেটা পর্যন্ত তাঁরা এখনও আন্দোলনেই অনড়। এমতাবস্থায় মুখ্যসচিবের ডাক যে তাৎপর্যপূর্ণ তা আর বলার অপেক্ষা রাখে না। জুনিয়র চিকিৎসকেরা জানিয়েছিলেন তাঁরা এদিন ভোর বেলা ৩টে ৪৯ মিনিটে চিঠি পাঠিয়ে ছিলেন নবান্নে। তারই উত্তর এল এদিন দুপুর ৩টে বেজে ২১ মিনিটে। 

তাতেই জানালেন রাজ্য সরকার আন্দোলনকারীদের সঙ্গে আন্দোলনে বসতে রাজি আছেন। আসতে পারেন সন্ধ্যা ৬টার মধ্যে। তবে আসতে পারেন ১২ থেকে ১৫ জন চিকিৎসকের দল। যদিও জুনিয়র চিকিৎসকেরা ৩০ জন যেতে চেয়েছিলেন। তবে এই বৈঠক ফলপ্রসূ হবে বলেই আশা করছেন মুখ্যসচিব। জুনিয়র চিকিৎসকদের থেকে ইতিবাচক সাড়া পেতে পারেন বলেই মত তাঁর।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)