Sandeep Ghosh: সবুজে ঘেরা ‘সঙ্গীতাসন্দীপ ভিলা’, প্রায়ই যেতেন সন্দীপ ঘোষ, সঙ্গে থাকতেন…

Sandip Ghosh: ক্যানিং-২ ব্লকের নারায়ণপুর গ্রামপঞ্চায়েত এলাকায় রয়েছে এই 'সঙ্গীতা সন্দীপ ভিলা'। সেই বাড়ির দেখভালের দায়িত্বে স্থানীয় যুবক জাকির লস্কর। জাকির জানান, এমনিতে তিনি চাষের কাজ করেন। একইসঙ্গে সন্দীপ ঘোষের বাংলোবাড়ির রক্ষীও। প্রথমে ৫ হাজার টাকা বেতন পেতেন। পরে তার সঙ্গে আরও ২ হাজার টাকা বাড়িয়ে ৭ হাজার টাকা করে দেন সন্দীপ।

Sandeep Ghosh: সবুজে ঘেরা 'সঙ্গীতাসন্দীপ ভিলা', প্রায়ই যেতেন সন্দীপ ঘোষ, সঙ্গে থাকতেন...
সন্দীপ ঘোষের বাংলোর খোঁজ এবার।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 10:29 AM

কলকাতা: আরজি করের প্রাক্তন অধ্যক্ষ গ্রেফতার হয়েছেন সিবিআইয়ের হাতে। আরজি কর কেন্দ্রিক আর্থিক দুর্নীতির মামলায় গ্রেফতার হয়েছেন সন্দীপ ঘোষ। এবার সেই সন্দীপের বিলাসবহুল বাংলো বাড়ির খোঁজ মিলল ক্যানিংয়ে। নাম ‘সঙ্গীতা সন্দীপ ভিলা’।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

ক্যানিং-২ ব্লকের নারায়ণপুর গ্রামপঞ্চায়েত এলাকায় রয়েছে এই ‘সঙ্গীতা সন্দীপ ভিলা’। সেই বাড়ির দেখভালের দায়িত্বে স্থানীয় যুবক জাকির লস্কর। জাকির জানান, এমনিতে তিনি চাষের কাজ করেন। একইসঙ্গে সন্দীপ ঘোষের বাংলোবাড়ির রক্ষীও। প্রথমে ৫ হাজার টাকা বেতন পেতেন। পরে তার সঙ্গে আরও ২ হাজার টাকা বাড়িয়ে ৭ হাজার টাকা করে দেন সন্দীপ।

এই খবরটিও পড়ুন

জাকিরের কথায়, “সকাল ১০টা থেকে ১১টার মধ্যে আসতেন। আবার বিকালে বেরিয়ে যেতেন। পরিবার ছাড়া অন্য কেউ আসত না। দিনেরবেলা আসতেন বাবা, মা, শ্বশুর, শাশুড়ি নিয়ে। রান্নাখাওয়া সেরে বিকালে বেরিয়েও যেতেন। আমি ওনার কাছে তিন বছর সাড়ে তিন বছর কাজ করছি। আমার কাছেই এই গেটের চাবি। তবে ভিতরের ঘরের চাবি আমার কাছে নেই।” তবে আরজি করের ঘটনার পর আর এখানে আসেননি তিনি। যোগাযোগও করেননি।