Recruitment Scam: নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তলের মুখে নতুন নাম হৈমন্তী গঙ্গোপাধ্যায়, কে ইনি?

Recruitment Scam: প্রশ্ন করা হয়েছিল, হৈমন্তী গঙ্গোপাধ্যায় কে? উত্তর এল, 'আরমান গঙ্গোপাধ্যায় ওরফে গোপাল দলপতির বউ।'

Recruitment Scam: নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তলের মুখে নতুন নাম হৈমন্তী গঙ্গোপাধ্যায়, কে ইনি?
কুন্তল ঘোষ
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2023 | 4:24 PM

কলকাতা: নিয়োগ দুর্নীতির (Recruitment Scam) তদন্তে আরও চাঞ্চল্যকর মোড়। এবার নিয়োগ দুর্নীতির অভিযোগে কুন্তল ঘোষের (Kuntal Ghosh) মুখে উঠে এল নতুন নাম। বৃহস্পতিবার আলিপুর আদালত (Alipore Court) থেকে বেরোনোর সময় কুন্তল শোনালেন গোপাল দলপতি ওরফে আরমান গঙ্গোপাধ্যায়ের স্ত্রী হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নাম। নিয়োগ দুর্নীতির অভিযোগে একের পর এক নাম উঠে আসছে। তাপস মণ্ডল, কুন্তল ঘোষ, গোপাল দলপতি… পর পর নাম উঠে আসছিল। আর এবার আরও একটি নাম ভেসে উঠল – হৈমন্তী গঙ্গোপাধ্যায়। কুন্তল বললেন, ‘তদন্ত ঘোরানোর জন্য কোনও কথা বলে লাভ নেই। যা টাকা আছে… যা টাকা রেখেছে… গোপাল দলপতি এবং হৈমন্তী গঙ্গোপাধ্যায়।’ প্রশ্ন করা হয়েছিল, হৈমন্তী গঙ্গোপাধ্যায় কে? উত্তর এল, ‘আরমান গঙ্গোপাধ্যায় ওরফে গোপাল দলপতির বউ।’

কুন্তল ঘোষকে আরও প্রশ্ন করা হয়েছিল এই দুর্নীতির অভিযোগে গোপাল দলপতি ও হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের ভূমিকা কী ছিল? সেই নিয়ে অবশ্য মুখ খুলতে চাননি কুন্তল। বললেন, ‘তদন্তের ভিতরের কথা কিছু বলব না।’ প্রসঙ্গত, গোপাল দলপতি কিছুদিন আগেই টিভি নাইন বাংলার প্রতিনিধিকে জানিয়েছিলেন, বছর খানেক আগে নাকি তিনি নিজের নাম পাল্টে আরমান গঙ্গোপাধ্যায় করে নিয়েছিলেন। এবার সেই গোপাল দলপতি ওরফে আরমান গঙ্গোপাধ্য়ায়ের স্ত্রী হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নাম তুলে আনলেন কুন্তল ঘোষ। শুধু তাই নয়, আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ের সঙ্গেও তিনি জড়িত ছিলেন বলে নাম ভাসিয়ে দিলেন কুন্তল।

আর এখানেই প্রশ্ন জাগছে, কুন্তল ঘোষ কি তদন্তকারীদের এই হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের কথা বলেছেন? নাকি শুধুই হাওয়ায় ভাসিয়ে দিলেন নামটি? প্রসঙ্গত, গোপাল দলপতি ওরফে আরমান ইতিমধ্যেই কেন্দ্রীয় গোয়েন্দাদের স্ক্যানারে রয়েছেন। গতকাল গোপাল দলপতিকে তলব করা হয়েছিল সিবিআই অফিসে, কিন্তু তিনি হাজিরা এড়িয়েছেন। আর এরই মধ্যে গোপালের স্ত্রীর নাম তুলে আনলেন কুন্তল ঘোষ। এখন দেখার পরবর্তী সময়ে এই ঘটনা পরম্পরা কোন দিকে মোড় নেয়।