BJP MLA Hiran Chatterjee : বিজেপিতে আসতে মুখিয়ে রয়েছেন তৃণমূলের বহু সৎ বিধায়ক : হিরণ

BJP MLA Hiran Chatterjee : সম্প্রতি এই দাবি করতে দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে। এবার একই দাবি করতে দেখা গেল বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে।

BJP MLA Hiran Chatterjee : বিজেপিতে আসতে মুখিয়ে রয়েছেন তৃণমূলের বহু সৎ বিধায়ক : হিরণ
বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 4:52 PM

কলকাতা : যাচ্ছেন না তৃণমূলে (Trinamool Congress)। থাকছেন বিজেপিতে (BJP) শনিবার টিভি-৯ বাংলার মুখোমুখি হয়ে স্পষ্ট ভাষায় এ কথা জানিয়ে দিয়েছেন তরকা বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। তিনি যাচ্ছেন না, কিন্তু, তৃণমূলের ঘর ফাঁকা করে বহু ‘সৎ’ বিধায়কই নাকি মুখিয়ে রয়েছেন বিজেপিতে আসতে। এদিন এই বিস্ফোরক দাবি করতে দেখা গিয়েছে খড়গপুরের বিধায়ককে। সম্প্রতি বলিউডি সুপারস্টার তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর মুখেও শোনা গিয়েছিল একই কথা। হিরণের দাবি লোভে বা প্রলোভনে নয়, কাজের তাগিদেই তৃণমূলের অনেক বিধায়ক বিজেপিতে আসতে চাইছেন। 

এদিন টিভি-৯ বাংলার মুখোমুখি হয়ে হিরণের সাফ দাবি, পশ্চিমবঙ্গের কোনও শুভবুদ্ধিসম্পন্ন, সৎ, ভাল মানুষ কোনওদিনের জন্য ওই চোরের দলে যাবে না। এরপরেই আরও একধাপ এগিয়ে তিনি বলেন, “তৃণমূল কংগ্রেসের বহু সৎ বিধায়ক যাঁরা সততার সঙ্গে রাজনীতি করার চেষ্টা করছেন তাঁরা এতটাই কণ্ঠরুদ্ধ বোধ করছেন যে তাঁরা বলছেন ভারতীয় জনতা পার্টির দরজা নয়, একটা জানলা খুলে দেলেই তাঁরা আসতে আগ্রহী। লোভে নয়, প্রলোভনে নয়, তাঁরা আসতে রাজি কারণ তাঁরা বাংলা মাকে বাঁচাতে চায়। বিজেপির আদর্শে অনুপ্রাণিত হয়ে যুব সমাজকে বাঁচাতে চায়। তৃণমূলের যাঁরা চোর ডাকাত নয়, যাঁরা সততার সঙ্গে কাজ করছেন তাঁরা অবশ্যই আমাদের দলে আসবেন।”

প্রসঙ্গত, হাতে আর মাত্র কটা দিন। তারপরেই বেজে যাবে পঞ্চায়েত ভোটের দামামা। এদিকে এরইমধ্যে বিজেপির প্রচারে ঝড় তুলতে বারেবারেই বাংলায় আসছেন মিঠুন। কিছুদিন আগে মিঠুন দাবি করেছিলেন ২১ জন তৃণমূল বিধায়ক তাঁর সঙ্গে সরাসরি যোগাযোগ রাখছেন। যদিও পরবর্তীতে তিনি জানান সংখ্যাটা ২১ নয়। আরও বেশি। এমনকী শুধু বিধায়করা নন, তালিকায় রয়েছেন তৃণমূলের সাংসদরা। মিঠুন বলেন, “২১টা বেড়েছে। আমি কোনও ব্যাকআপ ছাড়া কথা বলি না। সময় এলে দেখতে পাবে। তাঁরা আমার সঙ্গে যোগাযোগ রাখছেন। তৃণমূলের সবাই দুর্নীতিগ্রস্ত নন, অনেক ভাল লোক আছেন। যাঁরা ভাল তাঁরা দেখবেন শান্ত। এদের দিকে নজর রাখুন। এটুকুই হিন্ট দিলাম। বিধায়ক-সাংসদ সবাই রয়েছেন।”