Nadia Firing: হাঁসখালির গুলিবিদ্ধ তৃণমূল নেতার আজ অস্ত্রোপচার, অধরা অভিযুক্তরা

Nadia Firing: প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সহদেব মন্ডল বাইকে বাড়ি ফিরছিলেন, হঠাৎই তিন জন যুবক তাঁকে দাঁড় করিয়ে কথা বলতে চান। কিছুক্ষণ কথা বলার পর সহদেব বুঝতে পারেন, তারা হামলা চালাতে পারে। তখনই সহদেব বাইক ফেলে দৌড়ে পালাতে যান।

Nadia Firing:  হাঁসখালির গুলিবিদ্ধ তৃণমূল নেতার আজ অস্ত্রোপচার, অধরা অভিযুক্তরা
হাঁসখালিতে গুলিবিদ্ধ তৃণমূল নেতার আজ অস্ত্রোপচার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 7:41 AM

কলকাতা: নদিয়ার (Nadia Firing) হাঁসখালির পঞ্চায়েত সদস্যার গুলিবিদ্ধ স্বামীর অপারেশন হবে বৃহস্পতিবার সকালে। বুধবার সন্ধ্যাতেই সহদেব মণ্ডল নামে ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে আসা হয়। বুধবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ স্থানীয় মুড়াগাছা বাজার থেকে বাড়ি ফিরছিলেন তিনি। বড় মুড়াগাছায় তাঁর বাড়ি। ফেরার পথে গুলিবিদ্ধ হন তিনি। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সহদেব মন্ডল বাইকে বাড়ি ফিরছিলেন, হঠাৎই তিন জন যুবক তাঁকে দাঁড় করিয়ে কথা বলতে চান। কিছুক্ষণ কথা বলার পর সহদেব বুঝতে পারেন, তারা হামলা চালাতে পারে। তখনই সহদেব বাইক ফেলে দৌড়ে পালাতে যান। তখন পিছন থেকে তাঁকে গুলি করা হয়। মাথার পিছন দিকে গুলি লেগেছে।

প্রথমে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে মল্লিকবাজারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

সহদেব মন্ডল পেশায় কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি করছেন, ওই এলাকায় কোন গোষ্ঠী কোন্দল নেই, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই আক্রমণের জন্য দায়ী।

জানা যাচ্ছে, বৃহস্পতিবার সকালে ৯টা নাগাদ তাঁর অপারেশন হবে। তাঁর আত্মীয় জানিয়েছেন, কলকাতায় নিয়ে আসার পথে দুবার রক্তবমি করেছিলেন সহদেব। রাতে তিনি সংজ্ঞাহীন অবস্থাতেই ছিলেন। চিকিৎসকরা সেঅর্থে এখনও পর্যন্ত কোনও বুলেটিন দেননি। তবে জানিয়েছেন, আহত ব্যক্তিকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এখনও পর্যন্ত এই ঘটনায় তৃণমূল নেতারা প্রকাশ্যে কোনও মন্তব্য করতে চাননি। এলাকার বাসিন্দারা জানিয়েছেন যে, সহদেবের স্ত্রী অনিমা মণ্ডল বগুলা ২ নম্বর পঞ্চায়েতের সদস্যা। সহদেব মণ্ডলও তৃণমূল করতেন বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকেই গ্রেফতার করা যায়নি।

আরও পড়ুন: বগটুই কান্ডে আজ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ তৃণমূল সাংসদরা

আরও পড়ুন: Jagdeep Dhankhar on Bagtui: ‘রামপুরহাটে যা ঘটেছে, তা গণতন্ত্রের জন্য লজ্জার’, রাজ্যের ভূমিকায় প্রশ্ন তুললেন ধনখড়