নিউটাউন শ্যুটআউট: মধ্যরাতে কালো প্লাস্টিকে অদ্যোপ্রান্ত মুড়ে সাপুরজি আবাসন থেকে বার করা হয় দুই গ্যাংস্টারের দেহ! আজই ময়নাতদন্ত

প্রায় মধ্যরাতে সাপুরজির সেই আবাসন থেকে বার করে নিয়ে যাওয়া হয় নিউটাউনের শ্যুটআউটে (Newtown Shootout) নিহত দুই গ্যাংস্টারের দেহ।

নিউটাউন শ্যুটআউট: মধ্যরাতে কালো প্লাস্টিকে অদ্যোপ্রান্ত মুড়ে সাপুরজি আবাসন থেকে বার করা হয় দুই গ্যাংস্টারের দেহ! আজই ময়নাতদন্ত
সাপুরজি আবাসন থেকে দেহ বার করে আনা হচ্ছে।
Follow Us:
| Updated on: Jun 10, 2021 | 8:05 AM

কলকাতা: প্রায় মধ্যরাতে সাপুরজির সেই আবাসন থেকে বার করে নিয়ে যাওয়া হয় নিউটাউনের শ্যুটআউটে (Newtown Shootout) নিহত দুই গ্যাংস্টারের দেহ। কালো প্লাস্টিকে মুড়িয়ে দেহ আবাসন থেকে নামানো হয়, ওই অবস্থাতেই তোলা হয় গাড়িতে। পুলিশে পুলিশে ছয়লাপ থাকে এলাকা। নিউটাউন থেকে দেহ নিয়ে যাওয়া হয় বিধাননগর স্টেট জেনারেল হাসপাতালে। পুলিশ সূত্রে খবর বৃহস্পতিবারই ২ দুষ্কৃতীর দেহের ময়নাতদন্ত করা হবে।

এত দিন ধরে নিউটাউনে ঘাপটি মেরে ছিল পঞ্জাবের দুই কুখ্যাত গ্যাংস্টার। যাদের নাকি মাথার দামই ১৫ লক্ষ টাকা! প্রথমে খটকাটা লেগেছিল গাড়ির নম্বর প্লেট দেখে। তারপরই নিউটাউনের ডেরার খোঁজ পায় পুলিশ। বুধবারই গোটা রাজ্য দেখেছে সাপুরজি আবাসনে রাজ্য পুলিশের বিশেষ টাস্ক ফোর্সের দুঃসাহসিক অভিযান।

আরও পড়ুন: দিনে-দুপুরে নিউ টাউনে শ্যুটআউট, পুলিশের গুলিতে মৃত কুখ্যাত গ্যাংস্টার জয়পাল সিং ভুল্লার-সহ দুই দুষ্কৃতী 

শ্যুটআউটে মৃত্যু হয়েছে পঞ্চাবের কুখ্যাত গ্যাংস্টার জয়পাল সিং ভুল্লার ও যশবন্ত সিংয়ের। বুধবার রাত ১ টা নাগাদ সাপুরজি আবাসন থেকে বার করে আনা হয় গ্যাংস্টারদের দেহ। জয়পালের বাবা ছিলেন পাঞ্জাব পুলিশের আধিকারিক। জয়পাল ছিল জাতীয় স্তরের হ্যামার-থ্রোয়ার। ক্রমশ সেই জয়পাল হয়ে উঠেছিল পাঞ্জাবের অপরাধ জগতের রাজা। একের পর এক অপরাধ করে পুলিশের চোখে ধুলো দিয়ে ‘গায়েব’ হয়ে যেত জয়পাল। ২০১৬ তে প্রতিদ্বন্দ্বী গ্যাস্টার রকিকে খুন করে পালায় জয়পাল সিং ভুল্লার। ফেসবুক পোস্টে সে লেখে, ‘এই তো সবে খেলা শুরু।’ ২০১৬ সাল থেকেই পুলিশ তাকে খুঁজছিল। মোট ৪৫ টি মামলা ছিল এই গ্যাংস্টারের বিরুদ্ধে।