Rail Blockade: অফিসে বেরনোর আগে জেনে নিন কোন কোন স্টেশনে হচ্ছে অবরোধ-অশান্তি, তালিকা দিল রেল

Rail Blockade: সকালে ঘুম থেকে উঠেই সবার প্রশ্ন, কীভাবে তাহলে কর্মস্থলে কিংবা গন্তব্যে পৌঁছবেন? আদৌ কি ট্রেন চলছে? কোথায় কোথায় রেল অবরোধ? কোথায় হচ্ছে গন্ডগোল? পূর্ব রেলের তরফ থেকে একটা তালিকা প্রকাশ করা হল।

Rail Blockade: অফিসে বেরনোর আগে জেনে নিন কোন কোন স্টেশনে হচ্ছে অবরোধ-অশান্তি, তালিকা দিল রেল
কোন কোন স্টেশনে হচ্ছে অবরোধ? Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2024 | 10:56 AM

কলকাতা:  ১২ ঘণ্টার বনধ ডেকেছে বিজেপি। বনধকে সফল করতে বিজেপি কর্মী সমর্থকরা যে সর্বোতভাবে চেষ্টা করবে, সে কথা আগেই জানিয়ে দিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। আর বুধবারই আবার তৃণমূলের প্রতিষ্ঠা দিবস। বনধ সরকার সমর্থন করছে না, সে কথাও আগে জানিয়ে দিয়েছে তৃণমূল নেতা কুণাল ঘোষ, স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ঘোষ। তাহলে আজকের পরিস্থিতিটা কী? স্কুল-কলেজ-অফিস সবই খোলা। সকালে ঘুম থেকে উঠেই সবার প্রশ্ন, কীভাবে তাহলে কর্মস্থলে কিংবা গন্তব্যে পৌঁছবেন? আদৌ কি ট্রেন চলছে? কোথায় কোথায় রেল অবরোধ? কোথায় হচ্ছে গন্ডগোল? পূর্ব রেলের তরফ থেকে একটা তালিকা প্রকাশ করা হল। সকাল ৯ টা পর্যন্ত  কোথায় কোথায় রেল অবরোধ হয়েছে, কোথায় অশান্তি হচ্ছে, তার একটি তালিকা প্রকাশ করা হয়েছে।

শিয়ালদহ দক্ষিণ শাখায় বেশ কয়েক জায়গায় অবরোধ হয়। বনগাঁ বারাসত সেকশনের বনগাঁঁয় অশান্তি হচ্ছে। কৃষ্ণনগর-লালগোলা সেকশনের জিয়াগঞ্জে, রানাঘাট-আড়ংঘাটা সেকশনের পাঁচবেড়িয়ায়, ডায়মন্ডহারবারের সংগ্রামপুর ডাউন লাইনে কলাপাতা ফেলে অবরোধ করা হয়েছে, লক্ষ্মীকান্তপুর গোচরণ আপ লাইনে কলাপাতা ফেলে বিক্ষোভ দেখানো হচ্ছে। কৃষ্ণনগরের কালীনারায়ণপুর, কল্যাণী সীমান্ততে কলাপাতা ফেলে অবরোধ করা হয়েছে। শিয়ালদা মেইন লাইনের  রানাঘাট নৈহাটি সেকশনে মদনপুর, শান্তিপুর, বারাকপুর, বেলঘড়িয়া, সোদপুরে কলাপাতা ফেলে অবরোধ করা হয়েছে। 

শিয়ালদহ বনগাঁ শাখার দত্তপুকুর, বীরনগর, মছলন্দপুর, ভ্যাবলা,  ঠাকুরনগর। ক্যানিং শাখার চম্পাহাটি সোনারপুরে অবরোধ চলছে।

এই খবরটিও পড়ুন

হাওড়া ডিভিশনের হুগলি, কোন্ননগর, সিঙ্গুর, রামপুরহাট, মগরা, গুড়াপ, বেলুড়, উত্তরপাড়া, চন্দননগল, বালি স্টেশনে রেল অবরোধ চলছে।