Sukanta-Suvendu: পুজোয় বিধায়কদের চমক সুকান্ত-শুভেন্দুর, উপহার হিসাবে কী কী দিলেন

Sukanta-Suvendu: প্রসঙ্গত, গতবার রাজ্য সরকারের তরফে বিজেপির মহিলা বিধায়কদের শাড়ি দেওয়া হয়েছিল। শুরুতে সেই শাড়ি নিয়েও নিয়েছিলেন অগ্নিমিত্রা পালরা। কিন্তু পরবর্তীতে তা প্রত্যাখ্যানও করেন তাঁরা। এবার আর তাঁদের জন্য সরকারের তরফে কোনও উপহার এখনও দেওয়া হয়নি।

Sukanta-Suvendu: পুজোয় বিধায়কদের চমক সুকান্ত-শুভেন্দুর, উপহার হিসাবে কী কী দিলেন
সুকান্তর উপহার বিধায়কদেরImage Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2024 | 8:36 PM

কলকাতা: পুজোর আবহে বিধায়কদের জন্য বিশেষ উপহার বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। মহিলা বিধায়কদের জন্য শাড়ি আর পুরুষ বিধায়কদের জন্য পাঞ্জাবি আর পাজামার কাপড় আজ নিয়ে যান সুকান্ত। আগেই বিধায়কদের উপহার দিয়েছেন শুভেন্দু অধিকারী। পুরুষ বিধায়কদের বহুজাতিক সংস্থার জামা আর প্যান্টের কাপড়। সঙ্গে টি-শার্ট। আবার পাঞ্জাবি ও পাজামার কাপড়ও রয়েছে সেই তালিকায়। মহিলা বিধায়কদের জন্য একাধিক শাড়িও দিয়েছেন।

প্রসঙ্গত, গতবার রাজ্য সরকারের তরফে বিজেপির মহিলা বিধায়কদের শাড়ি দেওয়া হয়েছিল। শুরুতে সেই শাড়ি নিয়েও নিয়েছিলেন অগ্নিমিত্রা পালরা। কিন্তু পরবর্তীতে তা প্রত্যাখ্যানও করেন তাঁরা। কামদুনি কাণ্ডে কেন জামিন পেল দোষীরা? সেই বিষয় তুলে ধরে গর্জে ওঠেন তাঁরা। তারপরই সরকারের তরফে যে শাড়ি দেওয়া হয়েছিলি প্রত্যাখ্যান করেন বিজেপির মহিলা বিধায়করা। এবার কিন্তু এখনও পর্যন্ত রাজ্য সরকারের তরফে উপহার স্বরূপ শাড়ি দেওয়া হয়নি বিজেপির মহিলা বিধায়কদের। 

কিন্তু, উপহার নিয়ে হাজির সুকান্ত, শুভেন্দুরা। শুভেন্দু দিলেন গত সপ্তাহে, এই সপ্তাহে দিলেন সুকান্ত। সূত্রের ইতিমধ্যেই শাসকদলের মহিলা বিধায়কদের জন্য সরকারের তরফে উপহার গিয়েছে। কিন্তু, বিজেপির মহিলা বিধায়কেরা যেহেতু গতবার প্রত্যাখ্যান করেছিলেন সে কারণেই এবার আর সরকারের তরফে উদ্যোহ নেওয়া হয়নি বলে মনে করছেন ওয়াকিবহাল মহলের একটা বড় অংশ।