TMC on Dilip Ghosh: মমতার ‘পিতৃ পরিচয়’ বিতর্কে দিলীপের বিরুদ্ধে বড়সড় নালিশ করে এলেন চন্দ্রিমারা

TMC on Dilip Ghosh: বর্ধমান-দুর্গাপুর থেকে এবার লোকসভা নির্বাচনে লড়ছেন বিজেপির বিদায়ী সাংসদ দিলীপ ঘোষ। প্রচারের শুরুতেই তাঁর মন্তব্য ঘিরে বেড়েছে বিতর্ক। শাসক শিবিরের বক্তব্য, দিলীপ ঘোষ যা বলছেন, তা আদর্শ আচরণবিধির পরিপন্থী। এভাবে কারও ব্যক্তিগত জীবন সম্পর্কে সমালোচনা বা আক্রমণ করা যায় না।

TMC on Dilip Ghosh: মমতার 'পিতৃ পরিচয়' বিতর্কে দিলীপের বিরুদ্ধে বড়সড় নালিশ করে এলেন চন্দ্রিমারা
মমতা বন্দ্যোপাধ্যায় ও দিলীপ ঘোষImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 2:31 PM

কলকাতা: লোকসভা নির্বাচনের আগে দিলীপ ঘোষের বিরুদ্ধে আবারও কমিশনে তৃণমূল। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে কুরুচিকর ভাষায় আক্রমণ করা হয়েছে বলে অভিযোগ তুলে আগেই কমিশনে চিঠি পাঠিয়েছিল তৃণমূল নেতৃত্ব। বুধবার সশরীরে হাজির হলেন প্রতিনিধিরা। তাঁদের দাবি, একবার নয়, দিলীপ ঘোষ এভাবে বারবার অপমান করছেন। মহিলাদের প্রতি অসম্মান প্রদর্শন করছেন বলেও দাবি নেতা-নেত্রীদের। এদিন নির্বাচন কমিশনের দফতরে উপস্থিত হয়েছিলেন মন্ত্রী ব্রাত্য বসু, চন্দ্রিমা ভট্টাচার্য প্রমুখ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে চন্দ্রিমা বলেন, “উনি যে ভাষায় আক্রমণ করেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়কে, তা ক্ষমার অযোগ্য। এটা চিঠিতেও বলেছি, আজও জানিয়েছি কমিশনকে। উনি একজন সিরিয়াল অফেন্ডার। বারবার এইভাবে আক্রমণ করছেন মহিলাদের।” চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, “সামগ্রিকভাবে মহিলাদের আক্রমণ করছেন দিলীপ ঘোষ। নেত্রীর পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন তুলেছেন।”

বর্ধমান-দুর্গাপুর থেকে এবার লোকসভা নির্বাচনে লড়ছেন বিজেপির বিদায়ী সাংসদ দিলীপ ঘোষ। প্রচারের শুরুতেই তাঁর মন্তব্য ঘিরে বেড়েছে বিতর্ক।

শাসক শিবিরের বক্তব্য, দিলীপ ঘোষ যা বলছেন, তা আদর্শ আচরণবিধির পরিপন্থী। এভাবে কারও ব্যক্তিগত জীবন সম্পর্কে সমালোচনা বা আক্রমণ করা যায় না। দিলীপ ঘোষের এই মন্তব্যের বিরুদ্ধে জেলাশাসকের থেকে রিপোর্ট তলব করেছে কমিশন।

উল্লেখ্য, বিজেপির তরফে রুদ্রনীল ঘোষ দিলীপের পাশে দাঁড়িয়ে বলেন, “উনি মুখ ফসকে কথা বলার ক্ষেত্রে তৃণমূলের থেকে দেড় কিলোমিটার পিছিয়ে আছেন। অভিষেকও তো বলেছিলেন, যদি এক বাপের ব্যাটা হও। সেটা কুকথা নয়? দিলীপদাকে সেই পর্যায়ে পৌঁছতে হলে আরও পরিশ্রম করতে হবে।”