TV9 Poll Strat Opinion Poll: ঘাড়ে নিশ্বাস ফেলছে বিজেপি, বাংলা দখলে রাখতে পারবে তৃণমূল? বড় চমক জনমত সমীক্ষায়

TV9 Poll Strat Opinion Poll: জনমত সমীক্ষায় দেখা গিয়েছে, বাংলায় এবার তৃণমূল কংগ্রেস ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে। পশ্চিমবঙ্গের ৪২টি আসনের মধ্যে ২১টি আসনে জিততে পারে তৃণমূল কংগ্রেস। সেখানেই ঘাড়ে নিঃশ্বাস ফেলতে পারে বিজেপি। ২০টি আসনে জিততে পারে।

TV9 Poll Strat Opinion Poll: ঘাড়ে নিশ্বাস ফেলছে বিজেপি, বাংলা দখলে রাখতে পারবে তৃণমূল? বড় চমক জনমত সমীক্ষায়
প্রতীকী চিত্রImage Credit source: TV9 বাংলা
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 9:34 AM

নয়া দিল্লি:  দেশজুড়ে ফের উঠতে চলেছে গেরুয়া ঝড়। তৃতীয়বারের জন্য ক্ষমতায় ফিরতে চলেছে মোদী সরকার। এমনটাই তথ্য উঠে এসেছে TV9, Peoples Insight, Poll Strat-র জনমত সমীক্ষায়। একদিকে যেখানে উত্তর প্রদেশ, গুজরাট, ঝাড়খণ্ড, ছত্তীসগঢ়ে ক্লিন সুইপ চালাতে পারে বিজেপি, সেখানেই বাংলাতেও কিন্তু শাসক দল তৃণমূল কংগ্রেসকে কড়া টক্কর দিতে চলেছে বিজেপি।

লোকসভা ভোট শুরু হওয়ার ঠিক আগেই দেশের সবচেয়ে বড় জনমত সমীক্ষা নিয়ে এসেছে TV9। Peoples Insight, Polstrat- ২৫ লক্ষ জনগণের মতামত সংগ্রহ করেই এই জনমত সমীক্ষা তৈরি করা হয়েছে। উল্লেখ্য, দেশের জনগণের মতামত সংগ্রহ করেই এই ওপিনিয়ন পোল বা জনমত সমীক্ষা প্রকাশ করা হয়েছে। কোনও দলের ফলাফল নিশ্চিতভাবে ঘোষণা করা হয়নি।

জনমত সমীক্ষায় দেখা গিয়েছে, বাংলায় এবার তৃণমূল কংগ্রেস ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে। পশ্চিমবঙ্গের ৪২টি আসনের মধ্যে ২১টি আসনে জিততে পারে তৃণমূল কংগ্রেস। সেখানেই ঘাড়ে নিঃশ্বাস ফেলতে পারে বিজেপি। ২০টি আসনে জিততে পারে। যদি একটিও আসন এদিক-ওদিক হয়, তবে বাংলায় বড় পরিবর্তন হতে পারে।

বাংলায় অস্তিত্বহীন ইন্ডিয়া জোট। এখানে কংগ্রেস একটি মাত্র আসনে জিততে পারে। বহরমপুর আসন থেকে জয়ী হতে পারেন কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী। বামফ্রন্টের খাতা এবার শূন্য থাকবে বলেই জনমত সমীক্ষায় জানা গিয়েছে।