Actress Pallavi Dey: অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যুতে এবার আদালতে উঠে এল সুশান্ত সিং রাজপুতের নাম

Tollywood Actress: পল্লবীর রহস্যমৃত্যুতে ইতিমধ্যেই সাগ্নিককে গ্রেফতার করা হয়েছে। বেশ কয়েকবার ঐন্দ্রিলার সঙ্গেও কথা বলেছে পুলিশ।

Actress Pallavi Dey: অভিনেত্রী পল্লবী দে'র মৃত্যুতে এবার আদালতে উঠে এল সুশান্ত সিং রাজপুতের নাম
অভিনেত্রী পল্লবী দে'র মৃত্যুতে এবার আদালতে উঠে এল সুশান্ত সিং রাজপুতের নাম।
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 7:25 PM

কলকাতা: ছোটপর্দার অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যু মামলার শুনানিপর্বে উঠে এল বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের প্রসঙ্গ। বৃহস্পতিবার আলিপুর আদালতে এই মামলার শুনানি ছিল। সেখানে সুশান্তের প্রসঙ্গ তুলে ধরেন পল্লবীর আইনজীবী সুব্রত সর্দার। তাঁর বক্তব্য, পল্লবীর এই মৃত্যু যে আত্মহত্যা, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে তা স্পষ্ট। সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পরও বহু মানুষের নাম জড়িয়েছিল। গ্রেফতারও হয়েছিলেন। কিন্তু পরে ঘটনাটা যে আত্মহত্যা, তা পরিষ্কার হয়। এক্ষেত্রেও তা হচ্ছে। তারপরও কেন সাগ্নিক জামিন পাবেন না? যদিও পল্লবীর আইনজীবী বৈশ্বানর চট্টোপাধ্যায় এদিনও এজলাসে দাবি করেন, পল্লবীকে খুন করা হয়েছে। তাঁর টাকাপয়সা হাতিয়ে নেওয়া হয়েছে। এখনও আরও এক অভিযুক্ত গ্রেফতার হয়নি। তদন্তের খাতিরে এখনই সাগ্নিককে জামিন দেওয়া ঠিক হবে না। দু’পক্ষের বক্তব্য শুনে এদিন আদালত সাগ্নিককে ৩০ মে পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে।

গত ১৫ মে গড়ফার গাঙ্গুলিপুকুরের ফ্ল্যাট থেকে অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। বিছানার চাদর জড়ানো অবস্থায় ঝুলছিলেন অভিনেত্রী। এই ঘটনায় গড়ফা থানায় পল্লবীর লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর নামে খুনের অভিযোগ দায়ের করে পরিবার। পল্লবীর পরিবারের দাবি, একটি কলসেন্টারে ১৮-১৯ হাজার টাকার মাস মাইনের চাকরি করতেন সাগ্নিক। অথচ নিউটাউনে ৫০ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট বুক করেছিলেন। পল্লবীর টাকা হলেও সেই ফ্ল্যাট সাগ্নিকের পরিবারের কারও নামে নেওয়া হচ্ছিল বলে অভিযোগ ওঠে। পল্লবী-সাগ্নিকের নামে ১৫ লক্ষ টাকার ফিক্সড ডিপোজিটও ছিল বলে অভিযোগ। শুধু তাই নয়, এই ঘটনায় পল্লবী ও সাগ্নিকের এক ‘কমন ফ্রেন্ড’ ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের নাম জড়ায়। যাঁর সঙ্গে সাগ্নিকের বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বলেই অভিযোগ ওঠে।

পল্লবীর রহস্যমৃত্যুতে ইতিমধ্যেই সাগ্নিককে গ্রেফতার করা হয়েছে। বেশ কয়েকবার ঐন্দ্রিলার সঙ্গেও কথা বলেছে পুলিশ। এদিন আলিপুর পুলিশ কোর্টে পল্লবী মৃত্যুর মামলার শুনানি চলাকালীন সাগ্নিকের আইনজীবী তাঁর মক্কেলের জামিনের জন্য সওয়াল করেন। তাঁর বক্তব্য ছিল, সাগ্নিক সম্পর্কে নতুন কোনও তথ্য আর উঠে আসেনি। কিছু বাজেয়াপ্তও করা যায়নি। এমনকী প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্টে স্পষ্ট করে লেখা রয়েছে পল্লবী দে আত্মহত্যা করেছেন। তারপরও সাগ্নিক কেন জামিন পাবেন না এদিন সওয়াল করেন তাঁর আইনজীবী।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাগ্নিকের আইনজীবী সুব্রত সর্দার বলেন, “কাটাপুকুর মর্গ থেকে পুলিশ ইতিমধ্যেই ময়নাতদন্তের রিপোর্ট এসেছে। এটা আত্মহত্যার ঘটনা বলেই মনে হল। হতাশায় বলিউডের সুশান্ত সিং রাজপুতের হঠাৎ করে যেভাবে মৃত্যু হয়েছিল সেটাও বললাম। প্রথমে অনেককে গ্রেফতার করেছিল, পরে তদন্তে দেখলাম মামলা ৩০৬ অর্থাৎ আত্মহত্যারই। সে কথা তুলে ধরে আমরা বললাম, ১৯২ ঘণ্টা পুলিশ হেফাজতে ছিলেন সাগ্নিক। পুলিশ আবার কিছু নথি চেয়েছে। আদালত পুলিশ হেফাজত কিছুটা কমিয়েছে। আগামী সোমবার ফের সাগ্নিককে আদালতে তোলা হবে।”

অন্যদিকে পল্লবীর আইনজীবী বৈশ্বানর চট্টোপাধ্যায় বলেন, “আমরা মহামান্য বিচারককে বলেছি, এটা তদন্তের একেবারেই প্রাথমিক পর্যায়। ১৮ মে থেকে পুলিশ হেফাজত ছিল। আমরা আবারও পুলিশ হেফাজতই চাই। যে মর্মান্তিক ঘটনা ঘটেছে, যেভাবে মেয়েটিকে মেরে তাঁর টাকা হাতিয়ে নেওয়া হয়েছে, সে বিষয়ও তুলে ধরি। আরও এক অভিযুক্ত গ্রেফতার হয়নি। স্টেটমেন্ট ভেরিফিকেশনের দরকার আছে। তাই ৩০ তারিখ পর্যন্ত আবারও পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।”