Woman Death: পায়েলের অবৈধ সম্পর্কের কথা জানতেন স্বামী! গৃহবধূর মৃত্যুতে উঠছে খুনের অভিযোগ

Woman Death: পায়েলের পরিবারের দাবি, স্বামীর সঙ্গে সমস্যা ছিল। তার জেরেই এই ঘটনা। পরিবারের অভিযোগেু ভিত্তিতে স্বামী সুমন রায়কে আটক করেছে পুলিশ।

Woman Death: পায়েলের অবৈধ সম্পর্কের কথা জানতেন স্বামী! গৃহবধূর মৃত্যুতে উঠছে খুনের অভিযোগ
পায়েল রায়
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 12:00 PM

কলকাতা : এক গৃহবধূর মৃত্যু ঘিরে খুনের অভিযোগ উঠল কলকাতার লেক টাউনে। রবিবার রাতে পায়েল রায় নামে ওই গৃহবধূর মৃত্যু হয়। খুন নাকি আত্মহত্যা? তা নিয়েই উঠেছে প্রশ্ন। বছর ২৯-এর পায়েলের পরিবারের দাবি, বিয়ের পর থেকেই স্বামীর অত্যাচারের শিকার হতে হচ্ছিল পায়েলকে। তাই এই মৃত্যু স্বাভাবিক নয় বলেই দাবি করেছে পায়েলের পরিবার। অন্যদিকে, পায়েলের স্বামী সুমন রায় দাবি করেন, অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন পায়েল। সে সব নিয়ে কথাও হয়েছিল স্ত্রীর সঙ্গে। এরপরই পায়েল আত্মঘাতী হন বলে দাবি করেছেন সুমন। রাতেই থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে পায়েল রায়ের স্বামীর বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে আটক করা হয়েছে পায়েলের স্বামীকে।

রবিবার রাতে পায়েলকে আরজিকর হাসপাতালে নিয়ে যান তাঁর স্বামী সুমন। সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পায়েল আত্মঘাতী হয়েছেন বলেই দাবি সুমনের। তিনি জানান, বাড়ি থেকেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় পায়েলকে। এরপরই তিনি পায়েলকে হাসপাতালে নিয়ে যান। পায়েলের বাপের বাড়ির লোকজনকে ফোনে খবর দেওয়া হয়। তাঁরা হাসপাতালে এলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। সুমন রায়কে মারধর করা হয়েছে বলেও অভিযোগ।

পায়েলের জামাইবাবু সন্দীপ দাস উল্লেখ করেন, সুমন পিঠ বাঁচানোর জন্য পায়েলের নামে এই ধরনের অভিযোগ সামনে আনছেন। তাঁর দাবি, পায়েলের অবৈধ সম্পর্কের কথা আগে থেকে জেনে থাকলে, তা নিয়ে কেন তাঁর বাপের বাড়ির সঙ্গে আলোচনা করলেন না সুমন?

সুমন জানান, তাঁদের এক সন্তান রয়েছে। রবিবার ওই সম্পর্ক নিয়ে পায়েলের সঙ্গে তাঁর বেশ কিছুক্ষণ কথাও হয়েছিল তাঁর। এরপর রাতে ঘুমিয়ে পড়েন তিনি। ঘুম ভাঙার পর মাঝরাতে বাথরুমে গিয়েছিলেন। এরপর বেরতে গেলে বুঝতে পারেন বাথরুমের দরজা বাইরে থেকে লাগানো। তিনি ডাকাডাকি করলে তাঁর ছেলে এসে দরজা খুলে দেন। বেরিয়ে পায়েলকে ঝুলন্ত অবস্থায় দেখেন তিনি।