Crime: ভরা বাজারে ধারাল অস্ত্র দিয়ে কোপের পর কোপ, ছেলের পরকীয়ায় সম্পর্কের জেরে খুন হলেন বাবা!

Murder: ছেলের বিবাহ বহির্ভুত সম্পর্কের জেরে খুন হতে হল বাবাকে! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কোচবিহারের দিনহাটায়।

Crime: ভরা বাজারে ধারাল অস্ত্র দিয়ে কোপের পর কোপ, ছেলের পরকীয়ায় সম্পর্কের জেরে খুন হলেন বাবা!
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2021 | 6:18 PM

কোচবিহার: পরকীয়ায় (Extra Marital Affair) অশান্তির ঘটনা। আর এবার ছেলের বিবাহ বহির্ভুত সম্পর্কের জেরে খুন হতে হল বাবাকে! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কোচবিহারের দিনহাটায়।

দিনহাটা ২ নম্বর ব্লকের কিসমতদশের হকদহ গ্রাম। রবিবার দুপুরে হঠাৎই শোরগোল এলাকায়। ধারালো অস্ত্র দিয়ে এক প্রৌঢ়কে কুপিয়ে খুন করার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। খুন হওয়া ব্যক্তির নাম বিনোদ অধিকারী। খুনের ঘটনায় অভিযুক্ত সুশান্ত বর্মণকে অস্ত্র সহ গ্রেফতার করেছে সাহেবগঞ্জ থানার পুলিশ।

দিনেদুপুরে খুন!

জানা গিয়েছে, এদিন দুপুর দেড়টা নাগাদ সুশান্ত বর্মণ ও তার বাবা তেরপা বর্মণ রাস্তার মধ্যে অতর্কিত আক্রমণ করেন দুই ব্যক্তিকে। ধারালো অস্ত্র নিয়ে মহাকাল বাজারের সামনে তাঁদের উপর চড়াও হন তাঁরা। এদিকে প্রাণ বাঁচাতে মরিয়া হয়ে দৌড় লাগান বিনোদ অধিকারী ও তাঁর ছেলে প্রভাত অধিকারী।

কিন্তু তাঁদের পিছন পিছন দৌড়ন সুশান্তও। এর পর সুশান্ত বর্মণ ও তাঁর বাবা ছুটে যান বিনোদ অধিকারীর বাড়ির দিকে। সেখানে ফের আক্রমণ করা হয় বিনোদ অধিকারীকে। তৎক্ষণাৎ বিনোদ মাটিতে লুটিয়ে পড়েন। এবং সেখানেই তাঁর মৃত্যু হয় বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। স্থানীয়রা তাঁকে তড়িঘড়ি আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তবে চিকিৎসকেরা জানান আগেই তাঁর মৃত্যু হয়েছে। এদিকে মৃতের ছেলে প্রভাত অধিকারী সুস্থ থাকলেও তাঁকেও রক্তাক্ত অবস্থায় দেখতে পাওয়া যায় হাসপাতাল চত্বরে।

কেন এই হামলা ও খুন?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে ঘটনার সূত্রপাত দু’মাস আগে। বিনোদ অধিকারীর ছেলে প্রদীপ অধিকারীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে সুশান্ত বর্মণের স্ত্রীর। প্রদীপ একটি রাজনৈতিক দলের নেতা। সুশান্তের স্ত্রীয়ের সঙ্গে প্রায় দু’মাস আগে তিনি পালিয়ে গিয়েছিলেন বলে খবর। এ নিয়ে জোর চাঞ্চল্য ছড়ায় এলাকায়। সুশান্ত বর্মণ এ বিষয়ে একটি লিখিত অভিযোগ জানান থানাতেও। সেই রোষ ছিলই। বাড়ি ফিরেছেন প্রদীপ অধিকারীস এই খবর পাওয়ার পরেই তাঁকে আক্রমণ করতে ছুটে যান শুশান্ত। তার পরে ঘটল এদিনের ভয়াবহ ঘটনা। এলোপাথাড়ি অস্ত্রের কোপে প্রাণ হারালেন প্রৌঢ়। এদিকে এই খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। স্থানীয় সূত্রে মনে করা হচ্ছে ছেলের বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন হতে হল বাবাকে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: Dhupguri Hospital: ‘কী করার আছে করে নিন,’ ডিজে বক্স বাজিয়ে হাসপাতালেই পিকনিক মুডে ডাক্তার-স্বাস্থ্যকর্মী!

আরও পড়ুন: Primary School Opening: শীঘ্রই প্রাথমিক স্কুল খোলার ইঙ্গিত, স্কুলের পরিকাঠামো উন্নতিতে অর্থ বরাদ্দ করল শিক্ষা দফতর

আরও পড়ুন: Weather Update: ফের পশ্চিমী ঝঞ্ঝার ফলায় আপাতত কোমায় ঠান্ডা, ফের বঙ্গে বৃষ্টির পূর্বাভাস