Subhashree Ganguly: টুকটুকে লাল অফ শোল্ডার গাউনে লাস্যময়ী শুভশ্রী, টোনড ফিগারে নজর কাড়ছে Jaw Line

Subhashree's Style: লাল রঙের এই ম্যাক্সি ড্রেস খুবই সুন্দর। হাই স্লিট এই ড্রেসে মোহময়ী লাগছে তাঁকে। এই অফ শোল্ডার গাউনের বুকের সামনের কাজটিও খুবই সুন্দর

Subhashree Ganguly: টুকটুকে লাল অফ শোল্ডার গাউনে লাস্যময়ী শুভশ্রী, টোনড ফিগারে নজর কাড়ছে Jaw Line
কেমন লাগছে শুভশ্রীকে
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2023 | 6:26 PM

দিন দিন যেমন লাস্যময়ী হয়ে উঠছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁর প্রতিটি লুকই যেন আগুন ঝরানো। আজ থেকে পনেরো বছর আগের শুভশ্রী আর এখনকার শুভশ্রীর মধ্যে অনেক পার্থক্য। আগে তিনি ছিলেন পুরোপুরি বাণিজ্যিক ছবির নায়িকা। আর এখন খুব মেপে ছবি করেন। চিত্রনাট্য পছন্দ হলে তবেি কাজ। আর পরিণীতার পর থেকে যে নতুন শুভশ্রীকে চিনেছেন দর্শক তারপর থেকে দর্শকদের প্রত্যাশা বেড়ে গিয়েছে। গত কয়েক বছরে তাঁকে যে কয়েকটি ছবিতে দেখা গিয়েছে সেই প্রতিটি চরিত্রই মনে রাখার মত। সংসার, সন্তান আর কেরিয়ার এই সব কিছু প্রচণ্ড রকম দক্ষতার সঙ্গে সামলে চলেন তিনি। ছেলের জন্মের পর অতিরিক্ত ওজনও তিনি ঝরিয়ে ফেলেছেন। দিন দিন যেন নিজেকে আরও বেশি টোনড করে তুলছেন তিনি।

এর নেপথ্যে অবশ্যই আছে তাঁর কঠোর পরিশ্রম এবং ডায়েট। দিনের মধ্যে অনেকটা সময়ই জিমে কাটান তিনি। নিজে যে রকম টোনড হয়েছেন তেমনই আজকাল প্রচুর ফ্যাশন ফটোশ্যুটও করছেন তিনি। ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন সব রকম পোশাকেই দারুণ মানান তিনি। সম্প্রতি গাঢ় লাল রঙের অফ শোল্ডার ড্রেসে একটি ফটোশ্যুচ করেছেন শুভশ্রী। আর সেই শ্যুট দেখে কিছুতেই চোখ ফেরানো যাচ্ছে না তাঁর থেকে। রেড হট মাম্মার কিলার লুকে বোল্ড আউট সকলেই।

লাল রঙের এই ম্যাক্সি ড্রেস খুবই সুন্দর। হাই স্লিট এই ড্রেসে মোহময়ী লাগছে তাঁকে। এই অফ শোল্ডার গাউনের বুকের সামনের কাজটিও খুবই সুন্দর। এই ড্রেসের সামনের দিকে সুন্দর একটি ফল রয়েছে। এই ড্রেসের সঙ্গে বিশেষ কোনও মেকআপ কিংবা গয়না পরেননি তিনি।  কানে সিলভার স্টোন সেটিং লম্বা দুল পরেছেন। হাতে সুন্দর রিং। এর সঙ্গে আংটিও আছে ম্যাচিং করে। তবে এর সঙ্গে নজরকাড়া তাঁর পায়ের জুতো। ঢেউ খেলানো চুলে মিডল পার্টিং করে হেয়ার সেট করেছেন। ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। লাল মনোটোনের এই ড্রেস থেকে কিছুতেই নজর সরছে না। আইলাইনার ছাড়া শুধু কাজলেই চোখের মেকআপে বাজিমাৎ করেছেন। একদম সাধারণ লুকেও যে অসাধারণ হয়ে ওঠা যায় একথা শুভশ্রী বার বার প্রমাণ করে দিয়েছেন। গরমের দিনে যে কোনও পার্টিতে এভাবে অফ শোল্ডার গাউন বাছতে পারেন আপনিও।