Fashion Tips: বিয়ে বা রিসেপশনে কেমন ব্যাগ নেবেন নতুন কনে?

Fashion Tips: বিয়ে বা রিসেপশনে কনে ফ্যাশনেবল হতে পারেন কয়েক ধরনের ব্যাগের সাহায্যে। আপনাদের সেই সাজেশন দেওয়ার চেষ্টা করলাম আমরা।

Fashion Tips: বিয়ে বা রিসেপশনে কেমন ব্যাগ নেবেন নতুন কনে?
ব্যবহার করতে পারেন এই ধরনের ব্যাগ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2021 | 8:03 PM

করোনা আবহেও নিয়ন্ত্রিত নিমন্ত্রিতের মধ্যেই বিয়ে সেরে ফেলছেন অনেকে। বিয়ের দিন নিয়ে বহু পরিকল্পনা থাকে অনেকেরই। তার মধ্যে অন্যতম সাজগোজ। পোশাক বা মেকআপে অনেকটা মনযোগ থাকে বটে। কিন্তু অনেক সময়ই অ্যাকসেসেরিজের দিকে মন থাকে না। শেষ মুহূর্তে কনে কোন ধরনের ব্যাগ হাতে নেবেন, তা ঠিক করতে হয়। বিয়ে বা রিসেপশনে কনে ফ্যাশনেবল হতে পারেন কয়েক ধরনের ব্যাগের সাহায্যে। আপনাদের সেই সাজেশন দেওয়ার চেষ্টা করলাম আমরা। দেখুন তো, পছন্দ হয় কি না।

১) ক্লাচ ব্যাগ ক্যারি করাও সহজ আবার ছোট জিনিস রাখতেও কোনও অসুবিধে হবে না। আপনি চাইলে আপনার শাড়ির সঙ্গে কনট্রাস্ট কাপড় দিয়ে তৈরি করিয়ে নিন ডিজাইনার ক্লাচ ব্যাগ। এতে ফ্যাশনও বজায় থাকবে। আবার আপনার প্রয়োজনও মিটবে।

২) বিয়ের কনেরা স্লিং ব্যাগ নিতে পারেন। তবে এখানেও আপনার কমফর্টেবল হওয়াটাই আসল কথা। সরু চেনের মধ্যে ছোট স্লিং ব্যাগ ব্রাইডাল কালেকশনে যে কোনও দোকানে পাবেন। এই ধরনের ব্যাগে জায়গা বেশি থাকে। ফলে ছোট কোনও উপহারও রাখা যেতে পারে।

৩) বটুয়া ব্যাগ বিয়ে বা রিসেপশনে বহু মহিলা ক্যারি করেন। জারদৌসি কাজের হোক বা তসরের কাপড়ের উপর কাঁথা প্যাচ ওয়ার্কে বটুয়া, সবটাই ট্রেন্ডি। শুধু যে রঙের পোশাক পরছেন, তার সঙ্গে মানানসই ব্যাগ নিন। তবে এই ব্যাগ দড়ি টেনে বন্ধ করতে হয়। চেন থাকে না। ফলে সাবধানে জিনিস রাখুন।

৪) বিয়ে নয়, বিশেষত রিসেপশনে ট্রেন্ডি পার্স ক্যারি করেন অনেকে। পার্স হাতে থাকলে একটা হাত ভর্তি থাকবে সব সময়। বিয়ের দিন যেহেতু অনেক নিয়ম পালন করতে হয়, তাই সে দিন হাতে পার্স না রাখাই ভাল। রিসেপশনে সেই অর্থে কোনও নিয়মের কড়াকড়ি নেই। তাই হাতে পার্স রাখতে পারেন নতুন কনে।

আরও পড়ুন, ববি প্রিন্টের শাড়িতে রেট্রো লুকে শিল্পা, আপনিও এমন ফ্যাশন করতে চান?