ববি প্রিন্টের শাড়িতে রেট্রো লুকে শিল্পা, আপনিও এমন ফ্যাশন করতে চান?

Shilpa Shetty Kundra: শিল্পা এই মুহূর্তে রিয়ালিটি শো ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এ বিচারকের দায়িত্ব সামলাচ্ছেন। তারই শুটিংয়ে এমন রেট্রো, ভিন্টেজ লুকে সাজলেন তিনি।

ববি প্রিন্টের শাড়িতে রেট্রো লুকে শিল্পা, আপনিও এমন ফ্যাশন করতে চান?
শিল্পা শেট্টি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2021 | 6:59 PM

ববি প্রিন্টের শাড়ি। আঁচল উড়ছে হাওয়ায়। উঁচু করে বাঁধা চুল। শাড়িতে সাদার উপর কালো রঙের প্রিন্ট। আর মাথার ব্যান্ডে ঠিক উল্টো। কালোর উপর সাদা। দু হাতে কালো কাচের চুড়ি। কালো স্লিভলেস ব্লাউজ অন্য রকম আভিজাত্যের সংজ্ঞা বহন করছে। লাল লিপস্টিক আর টানা আইলাইনারের সাজে মেকআপ কমপ্লিট।

নিজের ঠিক এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। ক্যাপশনে লিখেছেন বিখ্যাত হিন্দি গানের লাইন। ‘ছোড় দো আঁচল, জমানা ক্যায়া কহেগা’। শিল্পা এই মুহূর্তে রিয়ালিটি শো ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এ বিচারকের দায়িত্ব সামলাচ্ছেন। তারই শুটিংয়ে এমন রেট্রো, ভিন্টেজ লুকে সাজলেন তিনি।

View this post on Instagram

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

৭০-৮০-র দশকে ববি প্রিন্টের যে কোনও ড্রেস খুবই জনপ্রিয় হয়েছিল। আসলে ববি প্রিন্ট কখনও আউট অব ফ্যাশন হয়ে যায়নি। এই প্রিন্টের ড্রেস হোক বা শাড়ি উঁচু করে চুল বাঁধলে পুরনো দিনের নায়িকাদের মতোই দেখতে লাগে। যে কোনও ধরনের চেহারা এবং ত্বকের রঙের সঙ্গে এই ধরনের প্রিন্টেড ড্রেসের ফ্যাশন মানানসই। শুধু আপনাকে কমফর্টেবল হতে হবে।

শিল্পাকে দেখেই বোঝা যাচ্ছে, তিনি এই ভিনটেজ লুকে যথেষ্ট কনফিডেন্ট। ফ্যাশনেবল হতে গেলে নিজের চেহারা এবং পোশাক নিয়ে আপনাকে কনফিডেন্টও হতে হবে। সাদা-কালো সব সময়ই হিট কম্বিনেশন। আপনি অন্য কম্বিনেশনের ববি প্রিন্টেড পোশাকও ট্রাই করতে পারেন। ক্যাজুয়াল লুক হোক বা পার্টি ওয়্যার, মানাবে ভাল।

আরও পড়ুন, Fashion Trend: কাফতানেই বিয়েবাড়ির ফ্যাশন, পথ দেখালেন মাসাবা