Trina Saha: শীতের সকালে সোয়েটার ক্রপ টপ আর সানগ্লাসে ‘আনফিল্টার্ড’ পোস্ট তৃনার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Reshmi Pramanik

Updated on: Dec 04, 2022 | 3:35 PM

Winter Fashion Tips: শীতের পোশাক যত ক্যাজুয়াল হবে ততই ভাল লাগে। চেষ্টা করুন অতিরিক্ত মেকআপ ব্যবহার না করার

Trina Saha: শীতের সকালে সোয়েটার ক্রপ টপ আর সানগ্লাসে 'আনফিল্টার্ড' পোস্ট তৃনার
তৃণার শীতের ফ্যাশান

কয়েক মাস হল শেষ হয়েছে খড়কুটো। তবে তৃণা সাহা অভিনীত গুমগুম চরিত্রটি এখনও গেঁথে রয়েছে দর্শকদের মনে। সিরিয়াল শেষ হওয়ার পর এখনও পর্যন্ত নতুন কোনও সিরিয়ালে দেখা যায়নি তাঁকে। তবে একটি রিয়্যালিটি শোয়ে মেন্টরের ভূমিকায় দেখা যাচ্ছে তৃণাকে। সেই সঙ্গে ফটোশ্যুট তো আছেই। বিভিন্ন ব্র্যান্ড কোলাবোরেশনে কাজ করেন তৃণা। একাধিক বিজ্ঞাপনে মুখ তিনিও। সেই সঙ্গে তৃণার সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোইয়ও চোখ ধাঁধিয়ে দেয়। ফিটনেস ফ্রিক তৃণা সব সময়ই তাঁর ইনস্টাগ্রাম ভরিয়ে রাখেন ছবি, রিলসে। টলিউডের রিল ক্যুইনও কিন্তু বলা যায় তাঁকে। পাশাপাশি ফ্যাশান সচেতনও তিনি। রোজ নিয়ম করে নিজের ফটোশ্যুটের ছবি শেয়ার করেন তৃণা। শাড়িতেও তাঁর দেখা মিললেও ওয়েস্টার্ন পোশাকেই স্বাচ্ছন্দ্য বোধ করেন তৃণা।

বরাবরই ক্যাজুয়াল লুকে দেখা যায় তাঁকে। শহরে শীতের আগমন প্রায় হয়েই গিয়েছে। সকালের দিকে ফ্যানের বিশেষ প্রয়োজন পড়ছে না। আর এমন শীতের সকালে সাদা-কালো কলার দেওয়া ভি-নেক সোয়েটার ক্রপ টপে দেখা দিলেন তৃণা। সঙ্গে ক্রিম রঙের কটন প্যান্ট। খোলা চুলে  রাউন্ড শেপের অ্যাভিয়েটার সানগ্লাস কোনও রকম মেক আপ নেই তাঁর। খোলা চুলে একেবারে জমিয়ে দিয়েছেন তৃণা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে তৃণা লিখেছেন কোনও রকম ফিল্টার ছাড়াই এই ছবি। হাতে ঘড়ি  আর কোনও অ্যাকসেসরিজও নেই। সাধারণ পোশাকেই দারুণ ঝলমলে লাগছে তৃণাকে।

এই খবরটিও পড়ুন

অতিরিক্ত মেকআপ, সাজগোজ করলেই যে দেখতে সুন্দর লাগে এমন কিন্তু নয়। বরং যত সাধারণ থাকা যায় ততই দেখতে ভাল লাগে। এতে স্কিনও ভাল থাকে। শীতের দিনে পিকনিক, পার্টি এসব লেগেই থাকে। এছাড়াও শীতের ছুটির সকালে ঘুরে বেড়াতেও বেশ লাগে। তাই এরকম কোনও পরিকল্পনা থাকলে তৃণার মত আউটফিট বেছে নিতে পারেন। নো মেকআপ লুক এখন ট্রেন্ডিং। কাজেই মেকআপ নিয়ে আর চিন্তা নয়। বরং চেষ্টা করুন নিজেকে সুস্থ রাখতে। নিজেকে ফিট রাখতে। রোজ নিয়ম করে ওয়ার্ক আউট করতে হবে। শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে ফেললে দেখতে ভাল লাগবে যে কোনও পোশাকে সুন্দর মানাবে।  সঙ্গে আর কিছু থাকুক বা নাই থাকুক একটা সানগ্লাস রাখতে কিন্তু ভুলবেন না।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla