Jacqueline Fernandez: জ্যাকলিনের এই সাদা ওয়ান পিস গাউনের দাম শুনলে অবাক হবেন!

কখনও ওয়েস্টার্ন টপ কিংবা কখনও একদম ভারতীয় সাজ। কখনও বিকিনি তো কখনও একেবারে এথনিক। যেকোনও সাজেই অসাধারণ...জ্যাকলিন।

Jacqueline Fernandez: জ্যাকলিনের এই সাদা ওয়ান পিস গাউনের দাম শুনলে অবাক হবেন!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2021 | 6:33 AM

জ্যাকলিন ফার্নান্ডেজ তাঁর বোল্ড লুক থেকে শুরু করে এথনিক লুক, সবেই আমাদের মুগ্ধ করে এসেছেন। যে কোনওরকম সাজেই তিনি নজর করতে পারেন। সম্প্রতি একটি ফটোশুটে তিনি একটি সুন্দর সাদা গাউন পরেছিলেন। তাঁর এই সাজ স্বাভাবিকভাবেই সবাইকে মুগ্ধ এবং বিস্মিত করেছিল। তিনি আসলে একটি বিজ্ঞাপনের জন্য শুটিং করছিলেন, যেখানে তিনি এই সুন্দর সাদা গাউন পরেছিলেন।

ফ্যাশন এবং ফিটনেসের আধুনিক স্টেজ হল ইনস্টাগ্রাম। বলিউড স্টাইলিস্ট চন্দিনী ওয়াবি বিজ্ঞাপনের এই শুটিং থেকে জ্যাকলিনের একটি ছবি পোস্ট করেছেন।  জ্যাকলিন ‘জোলা নিলা’-র সাইট থেকে একটি ব্রাইডাল কৌচার গাউন বেছে নিয়েছিলেন। বসন্ত বা গ্রীষ্মকালীন পোশাকগুলোর মধ্যে এই গাউন অন্যতম শ্রেষ্ঠ জায়গা করে নিতে পারে।

জ্যাকলিনের এই ড্রেস নিখুঁত বিয়ের পোশাক। এটি নজর কাড়ানোর পাশাপাশি একটা বোল্ড লুক নিয়ে চলে। এই পোশাকটি আপনার সংগ্রহে অবশ্যই রাখতে হবে কারণ এটি যে কোনও অনুষ্ঠানের সঙ্গে ভাল যায়। ডেট নাইট হোক কিংবা বন্ধুর বিয়ে, এই পোষাক সব বিভাগেই শ্রেষ্ঠ।

View this post on Instagram

A post shared by Chandini Whabi (@chandiniw)

এই গাউনটা খুব সাধারণ কিন্তু এতে একটা ক্লাসিক টাচ আছে। এর কাঁধ থেকে ঝুলন্ত হাতার পাশাপাশি একটি অফ-শোল্ডার স্কয়ার নেকলাইন আছে। এই বডিকন পোশাকে সামনের দিকে কিছু নিখুঁত কাজও করা আছে।  কোমরের কাছে পোশাকের ডিজাইন আপনার কার্ভকে নিখুঁত করে তোলে।

গাউনটিতে থাই-হাই কাট আছে, এছাড়াও একটা নজর কাড়ানো ফ্লোর-লং চেহারা রয়েছে। জ্যাকলিন একটি সোনার ব্রেসলেট, আংটি এবং মুক্তোর কানের দুল পরেছিলেন। তাঁর সাজকে আরও গ্ল্যামারাস দেখানোর জন্য তিনি চুলকে এক পাশে ফেলে রেখেছিলেন। গাঢ় লাল ঠোঁট, ঝলমলে গোলাপী চোখের শেড, অল্প হাইলাইটার এবং উজ্জ্বল ত্বক তাঁর মেকআপকে সম্পূর্ণ করেছিল। 

পোশাকের দাম কত সেটা ভাবছেন? এই সুন্দর গাউনটির দাম পড়বে ৪৪,৮৬০ টাকা (৫২০ ইউরো)। আপনি জোলা নিলার অফিসিয়াল ওয়েবসাইট থেকেই এটি পেয়ে যাবেন।

জ্যাকলিনকে শেষ ‘ভূত পুলিশ’ সিনেমাতে দেখা যায়। এই সিনেমায় তাঁর সঙ্গে অভিনয় করেছেন সইফ আলি খান, ইয়ামি গৌতম এবং অর্জুন কাপুর। সিনেমাটি ডিসনি প্লাস হটস্টারে স্ট্রিম করা যাচ্ছে। বিভিন্ন ধরনের পোশাক নিয়ে  সব সময় পরীক্ষা নিরীক্ষা করে থাকেন জ্যাকলিন। কখনও ওয়েস্টার্ন টপ কিংবা কখনও একদম ভারতীয় সাজ। কখনও বিকিনি তো কখনও একেবারে এথনিক। যেকোনও সাজেই অসাধারণ…জ্যাকলিন।

আরও পড়ুন: Ananya Panday: পুজোর মুডে অনন্যা পান্ডে! অসাধারণ বাঙালি সাজে তাক লাগালেন এই উঠতি তারকা

আরও পড়ুন: Hiding Bra Strap: আপনার ব্রা স্ট্র্যাপ বারবার বেরিয়ে আসছে? এই সমাধানগুলি জেনে নিন…

আরও পড়ুন: Pooja Hegde: রেড কার্পেটে ক্লাসি ও বোল্ড লুকে আগুন ঝরালেন পূজা হেগড়ে! থাই-স্লিট গাউনটির দাম কত, জানেন?