Manushi Chhillar Fashion: মানুশির এই মন্ত্রমুগ্ধ পোশাকে তিনি নিজেকে ফ্রিদার অনুপ্রেরণায় সাজিয়ে তুললেন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: শোভন রায়

Updated on: Sep 13, 2021 | 9:13 AM

প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুশি চিল্লার, যিনি খুব তাড়াতাড়িই বলিউডের অভিনেত্রী হতে চলেছেন, তিনি শীতের শেষের রকি স্টার উৎসবের জন্য নিজেকে সাজিয়ে তোলার প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

Manushi Chhillar Fashion: মানুশির এই মন্ত্রমুগ্ধ পোশাকে তিনি নিজেকে ফ্রিদার অনুপ্রেরণায় সাজিয়ে তুললেন

এই শরৎকালে ফুলই ফ্যাশনের ট্রেন্ড হতে চলেছে বলেই শোনা যাচ্ছে। তাই প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুশি চিল্লার, যিনি খুব তাড়াতাড়িই বলিউডের অভিনেত্রী হতে চলেছেন, তিনি শীতের শেষের রকি স্টার উৎসবের জন্য নিজেকে সাজিয়ে তোলার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। তাঁর অভ্যন্তরীণ ফ্রিদা কাহলোর স্বত্বাকে পরিস্ফুট করে তোলার জন্য মানুশি সাম্প্রতিক একটি ফটো শুট করেন। এই নতুন শুটের ছবিগুলি জাঁকজমকপূর্ণ ফুলের টপস এবং ফুলের লম্বা ট্রেইলিং স্কার্টে ভক্তরা মুগ্ধ হয়ে গেছে।

তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিয়ে, ডিভা বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। যাতে দেখা গেছে যে সে তাঁর সাজগুলিতে খুব সাবলীল ভঙ্গিতে আছেন। ছবিগুলি ইতিমধ্যেই ইন্টারনেটে শোরগোল ফেলে দিয়েছে। ছবির একটি সেটে, মানুশিকে রকি স্টারের স্বাক্ষরযুক্ত বোটানিক্যাল প্রিন্ট স্কার্ট পরতে দেখা গিয়েছিল। যেটি সে একটি বুষ্টিয়ার সেটের সঙ্গে মিলিয়ে পরেছিলেন তিনি।

বেইজ স্কার্টটিতে ফ্রিলসের অসাধারণ সুন্দর কাজ ছিল এবং ডানা জুয়েল্ড বেল্ট ছিল যাতে একটা প্লেটের মধ্যে ব্র্যান্ডের সোনার লোগো বসানো ছিল। বুষ্টিয়ারটির মধ্যে ভারী সিকুইনে হাত দিয়ে করা সূক্ষ্ম সূচিকর্মের কাজ ছিল।

মানুশি ছবির ক্যাপশনে লিখেছেন, “এলিস ইন ওয়ান্ডারল্যান্ড (এসআইসি)”। এটি একটি নীল প্রজাপতির ইমোজি দিয়ে তিনি লিখেছিলেন। কাঁচা সিল্ক দিয়ে তৈরি, বেইজ সিকুইন বুস্টিয়ার প্রিন্টেড ফ্রিল স্কার্টের দাম ১,১৩,৫০০ টাকা যা ডিজাইনারের ওয়েবসাইটেই পাওয়া যায়।

আরেকটি ছবির মধ্যে, রকি স্টারের প্যাস্টেল গোলাপী প্রিন্টেড সেটে হতবাক করেন মানুশি। এই পোশাকে তাঁকে এথনিক বা মডার্ণ সিলুয়েট সব ক্ষেত্রেই নিখুঁত লাগছে। এটি একটি নিখুঁত নেট ব্লাউজ দিয়ে এসেছিল। এই ছবি পোস্ট করার সময় তিনি ক্যাপশনে লিখেছিলেন যে তাঁর এই সাজ ফ্রিদা কাহলো থেকেই অনুপ্রাণিত। লম্বা স্কার্টের সঙ্গে প্রিন্ট করা প্যাচওয়ার্ক ব্লাউজের মূল্য ডিজাইনার ওয়েবসাইটে ৮০,০৯০ টাকা।

প্রথম পোস্ট করা ছবির সেটে, মানুশিকে একটি ছাপানো সুইটহার্ট নেক বাস্টিয়ারে দেখা যায়। যা সূচিকর্মযুক্ত প্যাচওয়ার্ক দিয়ে সাজানো ছিল। তিনি এটিকে একটি প্রিন্টেড লম্বা স্কার্টের সঙ্গে পরেছিলেন। তাতে রকি স্টারের সিগনেচার প্রিন্ট ছিল। প্রিন্ট করা লম্বা স্কার্টের সঙ্গে এই ছাপানো এমব্রয়ডারি করা বাস্টিয়ারটি মূলত ডিজাইনার ওয়েবসাইটে ৬৭,৫০০ টাকায় পাওয়া যাবে।

ফ্যাশন স্টাইলিস্ট হর্ষদ গধভি, পিটার তাশি এবং সালোনি মেহতা মানুশি চিল্লারকে স্টাইল করেছিলেন।

আরও পড়ুন: নিজের সিনেমার প্রচারে রুবি লাল রঙের শাড়ি পড়লেন অভিনেত্রী, কত দাম এই শাড়ির? জেনে নিন…

আরও পড়ুন: দিশার এই নতুন মিনি ড্রেসটি উৎসবের মরসুমে আপনার জন্য পারফেক্ট হতে পারে!

আরও পড়ুন: অসাধারণ ক্রপ টপ- স্কার্টে গ্ল্যামারাস রবিনা ট্যান্ডন! এই ইন্দো-ওয়েস্টার্ন পোশাকের দাম কত জানেন?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla