Jacqueline Fernandez Fashion: নিজের সিনেমার প্রচারে রুবি লাল রঙের শাড়ি পড়লেন অভিনেত্রী, কত দাম এই শাড়ির? জেনে নিন…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: শোভন রায়

Updated on: Sep 13, 2021 | 6:36 AM

জ্যাকলিনের নতুন কাজ 'ভূত পুলিশ'-এ তাঁর সঙ্গে অভিনয় করেছেন সইফ আলি খান, অর্জুন কাপুর এবং ইয়ামি গৌতম। এটি একটি কমেডি সিনেমা। ১০ সেপ্টেম্বর ডিসনি প্লাস হটস্টারে এই সিনেমা মুক্তি পেয়েছে।

Jacqueline Fernandez Fashion: নিজের সিনেমার প্রচারে রুবি লাল রঙের শাড়ি পড়লেন অভিনেত্রী, কত দাম এই শাড়ির? জেনে নিন...

বিয়ের মরসুম প্রায় এসে গেছে। আর বিয়ের মরসুম হোক কিংবা উৎসবের, সাজার মতো একটা স্টেজ এলেই আমরা সেলিব্রিটিদের সাজের দিকে নজর দেওয়া শুরু করি। ফ্যাশন দুনিয়ার নিত্য নতুন সাজের খবর পেতে তাঁদের চেয়ে ভাল উৎস সেভাবে কোথায়! বলিউড ডিভা জ্যাকলিন ফার্নান্ডেজ, যাঁর সাম্প্রতিক সিনেমা ‘ভূত পুলিশ’-এর স্ট্রিমিং শুরু হয়েছে, তাঁর সাহসী সাজগুলি আমাদের বারবার অবাক করে এসেছে। এবারও তার অন্যথা হল না। এরোটিক ব্লাউজ থেকে শুরু করে মন মাতানো শাড়ি, জ্যাকলিন আবারও অনন্যা।

৩৬ বছর বয়সী এই অভিনেত্রী সম্প্রতি ইয়ামি গৌতমের সঙ্গে তাঁর ‘ভূত পুলিশ’ ছবির প্রচারে ডান্স দিওয়ানে-এর সেটে উপস্থিত হয়েছিলেন। তিনি এই অনুষ্ঠানের জন্য একটি সূচিকর্মযুক্ত রুবির মতো লাল রঙের শিয়ার শাড়ি বেছে নিয়েছিলেন। এক কথায় অসাধারণ লাগছিল তাঁকে দেখতে। তাঁর স্টাইলিস্ট চান্দিনী ওয়াবিও অভিনেত্রীর এই চেহারার একটি ছবি শেয়ার করেছেন।

View this post on Instagram

A post shared by Chandini Whabi (@chandiniw)

জ্যাকলিন নিজেকে ঢেকে রেখেছিলেন যে অসাধারণ শাড়িতে, তা ডিজাইনার তোরানির তাক থেকে নেওয়া। এই ডিজাইনার বলিউডের বেশ কয়েকজন সেলিব্রেটির প্রিয়। আপনি যদি আপনার বেস্ট ফ্রেন্ডের কোনও বিশেষ দিনে সেরা পোশাক পরার প্ল্যান করে আছেন, তবে জ্যাকলিনের এই চেহারা সত্যিই আপনাকে অবাক করে দেবে।

জ্যাকলিন প্রোমোশনাল ইভেন্টের জন্য একটি সিল্ক অর্গানজা শাড়ি বেছে নিয়েছিলেন। এর মধ্যে হাত এবং মেশিনের সমন্বয়ে খুব জটিল সূচিকর্ম রয়েছে। শাড়িটির বর্ডার এবং আঁচলের কাট-আউটে বিশেষ ডিটেলিং করা আছে। জ্যাকলিনের নিখুঁত চেহারা এই শাড়ির সৌন্দর্যকে অন্য মাত্রা দিয়েছে। জ্যাকলিন থ্রেড এমব্রয়ডারি করা স্লিভলেস ব্লাউজের সঙ্গে একই রুবি-রেড শেডে ক্রপ করা হেমলাইন পরেছিলেন। তিনি স্ট্যাকড চুড়ি, ড্রপ কানের দুল এবং একটি পান্না রিংও পরেছিলেন।

সাইড পার্টিংয়ে অভিনেত্রী তাঁর চুল খুলে রেখেছিলেন। গাঢ় লাল ঠোঁটের শেড, ন্যূনতম মেক-আপ, বাঁকানো আইলাইনার, মাসকারা-লেডেন দোররা দিয়ে জ্যাকলিন তাঁর সাজ সম্পূর্ণ করেছিলেন।

আপনার ওয়াড্রোবে এই নিখুঁত সূচিকর্মযুক্ত শিয়ার শাড়ি অন্তর্ভুক্ত করতে আগ্রহী? সুরখ ফারিন শাড়ি নামের এই ছয় গজের শাড়ির দাম ৫৪,৫০০ টাকা।

জ্যাকলিনের নতুন কাজ ‘ভূত পুলিশ’-এ তাঁর সঙ্গে অভিনয় করেছেন সইফ আলি খান, অর্জুন কাপুর এবং ইয়ামি গৌতম। এটি একটি কমেডি সিনেমা। ১০ সেপ্টেম্বর ডিসনি প্লাস হটস্টারে এই সিনেমা মুক্তি পেয়েছে।

আরও পড়ুন: উত্‍সবের মরসুমে ভার্চুয়াল শপিংয়েই মজা বেশি! এই যুক্তিতে সহমত?

আরও পড়ুন: দিশার এই নতুন মিনি ড্রেসটি উৎসবের মরসুমে আপনার জন্য পারফেক্ট হতে পারে!

আরও পড়ুন: শিল্পার এই নতুন গোলাপি শাড়ির দাম জানেন?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla