Mimi Chakraborty: কালো কো-অর্ড সেটে স্লিম ফিট মিমি, ‘বাইকার লুক চাই’ কমেন্টে আর্জি ফ্যানেদের

Fashion Tips: ফ্যাশনের নতুন ট্রেন্ড যেমন মেনে চলেন তেমনই কালার প্যালেটও থাকে তাঁর নখদর্পণে। শাড়ি থেকে ওয়েস্টার্ন- যে কোনও পোশাকেই মিমিকে দেখতে লাগে ভারী সুন্দর

Mimi Chakraborty: কালো কো-অর্ড সেটে স্লিম ফিট মিমি, 'বাইকার লুক চাই' কমেন্টে আর্জি ফ্যানেদের
মিমিকে কি আর্জি জানালেন ফ্যানেরা?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 1:49 AM

মিমি চক্রবর্তী যে ফ্যাশনিস্তা একথা নতুন করে বলার আর প্রয়োজন নেই। বরং দিন দিন ফ্যাশানে দারুণ ভাবে বলিউডকেও টক্কর দিয়ে যাচ্ছেন তিনি। শেষ দু বছর ফ্যাশান নিয়ে রীতিমতো সচেতন তিনি। ফ্যাশনের নতুন ট্রেন্ড যেমন মেনে চলেন তেমনই কালার প্যালেটও থাকে তাঁর নখদর্পণে। শাড়ি থেকে ওয়েস্টার্ন- যে কোনও পোশাকেই মিমিকে দেখতে লাগে ভারী সুন্দর। সেই সঙ্গে মিমি আত্মবিশ্বে ভরপুর। নিয়মিত ভাবে জিম, নিজের পেশা, বাড়ি, রাজনীতির ময়দান সব কিছু একা হাতে সামলে চলছেন তিনি। সময় থাকলেই বেরিয়ে পড়েন ঘুরতে। সবচেয়ে বেশি তিনি প্রাধান্য দেন নিজের ভালথাকায়। সকলকেই শেখান সেল্ফ লভের অর্থ। আর শহরে থাকলে বাড়ির সকলের সঙ্গেই সময় কাটাতে ভালবাসেন তিনি। নিজের ইনস্টাগ্রামে রোজই কিছু না কিছু আপডেট দেন তিনি।

মিমির ইনস্টাগ্রামের সব ছবিই কিন্তু নজরকাড়া। সম্প্রতি মিমি কালো রঙের কো-অর্ড সেটে একটি ছবি শেয়ার করেছেন। আর এই কো-অর্ড সেটে দারুণ দেখতে লাগছে মিমিকে। মিমির এই কো-অর্ড সেটটি কিন্তু দেখতেই দারুণ। এই টপটির চৌকো গলায় মিমিকে দারুণ মানিয়েছে। সেই সঙ্গে কালো টপের উপর সাদা রঙের স্ট্রাইপটিও অসাধারণ। মিমি তাঁর মেদহীন চেহারাও এই পোশাকে দারুণ ভাবে ফ্লন্ট করেছেন। DagDai-থেকে বিশেষ এই কালেকশনটি বেছে নিয়েছেন মিমি। সংস্থার সাইটে গেলে দেখা যাবে এই কন্বিনেশনের আরও কিছু জাম্পস্যুটও রয়েছে। মিমি এখানেও তাঁর মিনিমাল মেকআপ বজায় রেখেছেন। কানে স্টাড ইয়াররিং, ঠোঁটে ন্যুড শেডের লিপস্টিক এতেই কিন্তু বেশ মানিয়েছে মিমিকে। গরমের দিনে এমন হালকা পোশাকে দেখতেও খুব সুন্দর লাগে। যে কেউ এই রকম পোশাক পরতে পারেন।

মিমির এই লুকে প্রশংসায় উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। অনেকেই তাঁর কাছে বাইকার লুক দেখতে চেয়েছেন। আবার একদম প্রোরপার রাইডিং গিয়ারের আবদারও রয়েছে।  মিমি তাঁর ফ্যাশানে প্রত্যাশার পারদ চড়িয়েছেন। মানুষের মনে ফ্যাশান নিয়ে তিনি নতুন করে আগ্রহও তৈরি করতে পেরেছেন। মেকআপ মানেই যে মুখে রং মাখা নয় একথা মিমি বারবার বুঝিয়ে দিয়েছেন। আর সেই ছাপ সব সময় থাকে তাঁর সাজগোজেও। পোশাক থেকে মেকআপ সবকিছুর মধ্যেই থাকে রুচির ছাপ। তাই পছন্দের পোশাক বাছুন, নিজের মত করে মেকআপ করুন, আপনার ছবিতে লাইক-কমেন্টের বন্যা ঠেকায় কে!