Monami Ghosh: নীল রঙা ট্যাঙ্ক টপ আর ডেনিম শর্টসে পাহাড়ে উষ্ণতা ছড়াচ্ছেন মনামী, ছবি দেখেছেন?

Fashion Tips: ঘুরতে গিয়ে সকলেই ক্যাজুয়াল লুক চান। এমনকী পোশাকেও থাকে সেই ছোঁয়া। মনামীও তার ব্যতিক্রম নন...

Monami Ghosh: নীল রঙা ট্যাঙ্ক টপ আর ডেনিম শর্টসে পাহাড়ে উষ্ণতা ছড়াচ্ছেন মনামী, ছবি দেখেছেন?
মনামীর ট্রাভেল ফ্যাশান
Follow Us:
| Edited By: | Updated on: Jan 14, 2023 | 5:47 PM

অভিনয় আর নৃত্য ছাড়া এই দুটো কাজ মনামি ঘোষের খুব প্রিয়। সেই তালিকায় প্রথমেই রয়েছে সোলো ট্রাভেল আর দ্বিতীয় হল ভ্লগিং। সময় পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। কিছুদিন আগেই শেষ হয়েছে মনামির রিয়্যালিটি শোয়ের কাজ। আর কাজ শেষ হতেই ঘুরতে বেরিয়েছেন অভিনেত্রী। পাহাড় আর ঝরনার কোলে ছুটি কাটাচ্ছেন নায়িকা। ভ্যাকেশন থেকে একাধিক ছবি মনামি শেয়ার করে নিয়েছেন তাঁর ইনস্টাগ্রামে। বয়স যত বাড়ে ততই যেন সুন্দরী হচ্ছেন মনামী ঘোষ। বয়স তাঁর ৪০ ছুঁই ছুঁই। তবে ২৫ বছর বয়সে যেমন ছিলেন এখনও ঠিক তেমনই আছেন মনামী ঘোষ। শরীরের কোথাও অতিরিক্ত মেদ নেই তাঁর। যে কোনও পোশাকেই তিনি সাবলীন। ইন্ডিয়ান, ইন্দো ওয়েস্টার্ন আর ওয়েস্টার্ন- যে কোনও পোশাকেই খুব সুন্দর দেখতে লাগে তাঁকে। পেশার প্রয়োজনে নানা রকম পোশাক তো মনামী পরেনই তবে মনামীর ট্রাভেল ফ্যাশানও কিন্তু নজরকাড়া।

ঘুরতে গিয়ে সকলেই ক্যাজুয়াল লুক চান। এমনকী পোশাকেও থাকে সেই ছোঁয়া। মনামীও তার ব্যতিক্রম নন। এবার পাহাড়ে ঘুরতে গিয়ে মনামী পরলেন নীল রঙের টাইট ট্যাঙ্ক টপ। সঙ্গে টিমআপ করেছেন ডিজিটাল প্রিন্টের একটি শার্টে। আর পরনে ডেনিম শর্টস।সঙ্গে বিশেষ কোনও মেকআপ বা গয়না নেই। বেড়াতে গেলে সানগ্লাস সঙ্গে থাকেই। মনামীর ক্ষেত্রেও তাই। সানগ্লাস, খোলা চুল আর ডেনিমের এই শর্টসে খুব সুন্দর দেখতে লাগছে। সেই সঙ্গে মনামী তাঁর নির্মেদ পাও ফ্লন্ট করতে ভোলেননি।

অধিকাংশ সময়ই বডিকন ড্রেস পরেন মনামী। এমন প্যার্টানের পোশাকে তাঁকে দেখতেও খুব ভাল লাগে। বেড়াতে গিয়েও তাই মনামী পরেছেন বডিকন। মনামী ডিজিটাল শার্ট পরলেও বোতাম খোলা রেখেছেন। কয়েক বছর ধরে এই ডিজিটাল শার্ট খুবই ট্রেন্ডিং। গাঢ় রঙের যে কোনও ইনারওয়্যার বা ট্যাঙ্ক টপের সঙ্গে খুব ভাল দেখতে লাগে এমন শার্ট। খোলা চুলে আর সানগ্লাসে খুবই দেখতে ভাল লাগছে মনামীকে। কুল অ্যান্ড ক্যাজুয়াল লুকে সব সময় দেখতে ভাল লাগে সকলকে। আর মনামী যখন কোথাও ঘুরতে যান তখন এভাবেই সাজগোজ করেন। এমন ক্যাজুয়াল লুকে সকলকেই দেখতে ভাল লাগে। পায়ের তলা দিয়ে বয়ে যাচ্ছে ঝরনার জল। একদিকে পাহাড় আর অন্যদিকে জঙ্গল আর ছাতার তলায় কফি কাপ হাতে বসে মনামী। ঘুরতে গেলে এমন লুকে সাজতে পারেন আপনিও।