Pooja Hegde Fashion: বিকিনি নয়, মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে এবার মনোকিনিতেই সাড়া ফেললেন পূজা হেগড়ে…

পূজা হেগড়েকে ফ্যাশন স্টাইলিস্ট এবং সৃজনশীল পরামর্শদাতা তানিয়া ঘাভরি এই সাজে সাজিয়ে তুলেছিলেন। পূজার এই সাজকে ঘিরে বেশ আলোচনা হচ্ছে। সম্প্রতি কোনও অভিনেত্রীকেই মনোকিনি পরতে বিশেষ দেখা যায়নি।

Pooja Hegde Fashion: বিকিনি নয়, মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে এবার মনোকিনিতেই সাড়া ফেললেন পূজা হেগড়ে...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2021 | 8:59 AM

সাঁতারের পোষাকে বিকিনি পরে যাওয়াই আমাদের চল হয়ে এসেছে। কিন্তু, সম্প্রতি বলিউড অভিনেত্রী পূজা হেগড়ের মনোকিনি দেখে ফ্যাশন উৎসাহীরা নিজেদের মধ্যে রীতিমতো আলোচনা শুরু করে দিয়েছে। পূজার মনোকিনি পরা চেহারার আত্মপ্রকাশ হয় সরাসরি মালদ্বীপ থেকে। যেখানে বলিউডের অনেক অভিনেত্রী =ই সম্প্রতি ছুটি উপভোগ করে এসেছেন। মালদ্বীপের এক হোটেলের সুইমিং পুলে ব্রেকফাস্ট করা কালীন পূজার মরচে লাল রঙের মনোকিনিতে দেখা যায় তাঁকে। তাঁর ঝলমলে চেহারা আমাদের দারুণ রকম আকৃষ্ট করেছিল।

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পূজা কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেগুলি তাঁর ছুটি কাটানোর মুহূর্তগুলো তুলে ধরেছে। ছবিগুলো নিশ্চিতভাবেই ইন্টারনেটে শোরগোল ফেলে দিয়েছে। তাঁকে ব্রেকফাস্ট করা অবস্থায় দেখা যাচ্ছে এই ছবিগুলিতে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অসাধারণ কিছু অভিজ্ঞতার খোঁজে একজন সাধারণ মেয়ে।’

মনোকিনিতে একটা সিগনেচার রিং, কন্ট্রাস্ট স্টিচিং আর পেছনের দিকে একটা কী হোল ছিল। এই সুন্দর মনোকিনি আপনি চাইলেই সমুদ্র সৈকতে ঘোরার জন্য পরতে পারবেন। তাঁর চুলগুলিকে তিনি পিঠের নীচে খুলে রেখেছিলেন। কপালের ঠিক ওপরে পূজা তাঁর লেপার্ড প্রিন্টেড সানগ্লাসটি চুলের মধ্যে রেখেছিলেন। ক্যামেরার জন্য দেওয়া আকর্ষণীয় ভঙ্গি পূজার ভক্তদের মুগ্ধ করেছে।

View this post on Instagram

A post shared by Pooja Hegde (@hegdepooja)

এক জোড়া গোলাকার সোনার কানের দুলের পাশাপাশি আঙুলে সোনার আংটি পরেছিলেন। এছাড়াও পূজাকে সোনার ব্রেসলেট পরতেও দেখা যায়। তাঁর এই জুয়েলারিগুলো মিশো, আনায়াহ এবং পাভাকি জুয়েলস থেকে নেওয়া হয়েছিল। গোলাপী লিপস্টিকের ড্যাব, গোলাপী ব্লাশড এবং হাইলাইট করা গাল, চোখে সামান্য কাজল এবং নিউড পিঙ্ক লিপ শেড দিয়ে পূজা নিজের মেকআপ সম্পন্ন করেছিলেন।

মনোকিনি আধুনিক সাঁতারের পোশাকের ব্র্যান্ড উকিওহ থেকে নেওয়া হয়েছে। এই ব্র্যান্ড এডো জাপানের জীবনযাত্রাকে পোশাকের মাধ্যমে তুলে ধরে। বিলাসবহুল টেক্সটাইল এবং তাদের টেকসই ডিজাইনের জন্য এরা বিখ্যাত। ওয়েবসাইটে এই মনোকিনির দাম ১০০ ডলার বা আনুমানিক ৭,৪৩৫ টাকা।

পূজা হেগড়েকে ফ্যাশন স্টাইলিস্ট এবং সৃজনশীল পরামর্শদাতা তানিয়া ঘাভরি এই সাজে সাজিয়ে তুলেছিলেন। পূজার এই সাজকে ঘিরে বেশ আলোচনা হচ্ছে। সম্প্রতি কোনও অভিনেত্রীকেই মনোকিনি পরতে বিশেষ দেখা যায়নি। সবাইই বিকিনির দিকেই নিজেদের দৃষ্টিভঙ্গি দিয়েছিলেন। মনোকিনি সাধারণত বেশিরভাগ ক্ষেত্রেই সিনেমাতে দেখা যায়। তবে, পূজা মালদ্বীপে ঘুরতে গিয়ে মনোকিনি পরে ফ্যাশনের দুনিয়ায় নতুন আলোচনার স্রোত এনে দিয়েছেন।

আরও পড়ুন: Wedding Fashion: ওয়েডিং ফ্যাশনে ক্লাসিক লুক আনতে চান? জেনেলিয়ার মতো এই সুন্দর কালো ডিজাইনার শাড়ি কিন্তু নজর কাড়বে বেশি

আরও পড়ুন: Rani Mukerji: ইউনিক শাড়িতে ‘বাবলি’ রানি! মাসাবা গুপ্তার ডিজাইনার শাড়ির চমকে মুগ্ধ ফ্যাশনপ্রেমীরা

আরও পড়ুন: Bollywood: এনগেজমেন্টে স্নিকার্সের সঙ্গে সাদা আউটফিট! অভিনব চমক রাজকুমার রাও-পত্রলেখার