Shilpa Shetty Fashion: রিয়্যালিটি শোয়ের ফাইনালে শিল্পার এই অসাধারণ সুন্দর শাড়ির দাম শুনলে চমকে যাবেন…

গত দু’মাসে শিল্পা শেট্টির ব্যক্তিগত জীবনে বিপর্যয় নেমে এসেছে। পর্নকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন স্বামী রাজ কুন্দ্রা। তবে ধীরে ধীরে দৈনন্দিনে ফিরেছেন। শুরু করেছেন শুটিং। অনেকটা সামলে নিয়েছেন নিজেকে।

Shilpa Shetty Fashion: রিয়্যালিটি শোয়ের ফাইনালে শিল্পার এই অসাধারণ সুন্দর শাড়ির দাম শুনলে চমকে যাবেন...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 11, 2021 | 9:13 AM

বলিউড তারকা শিল্পা শেট্টির কাছে শাড়ির যে সংগ্রহ আছে, তেমনটা হয়তো খুব কম তারকার কাছেই থাকতে পারে। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলটি দেখলেই আপনি বুঝতে পারবেন, শাড়ির ব্যাপারে শিল্পা অত্যধিক নিখুঁত থাকতেই পছন্দ করেন। শিল্পা বর্তমানে সুপার ড্যান্সার চ্যাপ্টার ৪-এর বিচারক। এই শোতে তিনি প্রায়শই নিজেকে বিভিন্ন ধরনের অসাধারণ সুন্দর সাজে সাজিয়ে তোলেন। রিয়েলিটি শোয়ের শেষ পর্বের জন্য তিনি তাঁর সাম্প্রতিক সাজগুলির মধ্যে শ্রেষ্ঠ সাজকেই বেঁচে নিয়েছিলেন হয়তো তাই। তাঁর এই সাজের মধ্যে ছিল একটি অনন্য সুন্দর শাড়ি এবং একটি নিখুঁত সুতোর কাজ করা ব্লাউজ। তাঁর এই সাজকে ঘিরে রিয়্যালিটি শোয়ের মধ্যেই শোরগোল পড়ে গিয়েছিল।

শিল্পা ইনস্টাগ্রামে রিয়্যালিটি শোয়ের ফাইনাল পর্বের জন্য তাঁর লুকের ছবি ফ্যানদের সঙ্গে শেয়ার করেছেন। তিনি একটি অত্যাশ্চর্য ধাতব রঙের শাড়ি পরেছিলেন। তার সঙ্গে তিনজ একটি ক্রপ ব্লাউজও যোগ করেছিলেন।  অভিনেত্রী তাঁর পোস্টের ক্যাপশনে লিখেছেন, “প্রতিটি শাড়ি এক একটা গল্প বলে।” এর সঙ্গে তিনি বিভিন্ন ধরনের হ্যাশ ট্যাগের ব্যবহার করেছিলেন।

View this post on Instagram

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

শিল্পার অফ-হোয়াইট ছয় গজ শাড়িটি ডিজাইনার তরুণ তাহিলিয়ানীর সংগ্রহ থেকে নেওয়া হয়েছে। উৎসবের মরসুমে বা বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যোগদানের জন্য এই ডিজাইনারের কাজ সব সময়ই তাক লাগিয়ে দেয়। শিল্পার এই অসাধারণ সুন্দর শাড়িতে টাসেল দিয়ে সাজানো একটি আঁচলও ছিল। পাথর দিয়ে সাজানো একটা ডোরি বেল্ট তিনি কোমরে পরেছিলেন। শিল্পা ছয় গজের এই শাড়ির সঙ্গে একটা ক্রপড ব্লাউজও পরেছিলেন। যার গায়ে নিখুঁত হাতা এবং একটা গভীর নেকলাইন ছিল। এছাড়া ব্লাউজের গলায় মুক্তা এবং পাথর দিয়ে সুতোর কাজ করা ছিল।

গত দু’মাসে শিল্পা শেট্টির ব্যক্তিগত জীবনে বিপর্যয় নেমে এসেছে। পর্নকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন স্বামী রাজ কুন্দ্রা। আজ সোমবার দুই মাস পরে ৫০ হাজার টাকা বন্ডে জামিন পেয়েছেন রাজ। গত কয়েক মাস ধরেই বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির ব্যক্তি জীবন চর্চায় ছিল। পর্ন কান্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারির পর কার্যত ভেঙে পড়েছিলেন তিনি। তবে ধীরে ধীরে দৈনন্দিনে ফিরেছেন। শুরু করেছেন শুটিং। অনেকটা সামলে নিয়েছেন নিজেকে। শুরু করেছেন নবরাত্রির পুজোও।

আপনার ওয়াডরোবে শিল্পার এই নিখুঁত ছয় গজের শাড়ি রাখতে চান? তাহলে আপনি শাড়িটি তরুন তাহিলিয়ানি সংগ্রহে পাবেন। এই শাড়ির দাম পড়বে ৬৯,৯০০ টাকা।

আরও পড়ুন: Durga Pujo 2021: এবার দুর্গাপুজোয় জিনস-শার্ট নয়, বাঙালি স্টাইলে ধুতি-পাঞ্জাবি কেমনভাবে সামলাবেন, তা জেনে নিন…

আরও পড়ুন: Durga Puja Fashion: দুর্গা পূজায় কীভাবে নিজেকে সাজাবেন তা জেনে নিন আপনার পছন্দের সেলিব্রিটিদের থেকেই…

আরও পড়ুন: Lakme Fashion Week: ফেলে দেওয়া উপকরণ দিয়ে তৈরি অসাধারণ পোশাকে র‍্যাম্প উজ্জ্বল করলেন এই প্রাক্তন মিস ইন্ডিয়া!