Sunny Leone Fashion: কালো শাড়িতে সবাইকে চমকে দিলেন সানি, দেখে নিন কীভাবে নিজেকে নিখুঁত সাজে সাজালেন তিনি…

ক্যামেরার জন্য লাস্যময়ী ভঙ্গি দিয়েছিলেন সানি। তিনি আবারও প্রমাণ করে দিলেন কালো শাড়ির আভিজাত্য অন্যান্য রঙের তুলনায় সব সময়ই এগিয়ে।

Sunny Leone Fashion: কালো শাড়িতে সবাইকে চমকে দিলেন সানি, দেখে নিন কীভাবে নিজেকে নিখুঁত সাজে সাজালেন তিনি...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 7:42 AM

কালো শাড়ির মতো আকর্ষণীয় পোশাক খুব কমই আছে। বিশেষ করে আবার তা যখন কোনও ডিভা পরেন তাহলে তো কথাই নেই। বলিউড অভিনেত্রী সানি লিওনের সাম্প্রতিক ছবিগুলি এই মতামত প্রমাণের ক্ষেত্রে যথেষ্ট। উৎসবের মরসুমে সানির এই আকর্ষণীয় স্মোকি চেহারা সবাইকে তাক লাগিয়ে দিতে পারে। সানি একটি কালো শাড়িতে নিজেকে সাজিয়েছিলেন, সঙ্গে ছিল গাঢ় লাল মেকআপ। 

তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ডিভা এই নিখুঁত ফ্যাশনের ইঙ্গিত দিয়েছেন। তিনি একটি অসাধারণ সুন্দর ব্যাকলেস ব্লাউজের সঙ্গে এই কালো শাড়ি পড়েছিলেন। একটি আত্মবিশ্বাসী এবং লাস্যময়ী ভঙ্গিতে দেখা যায় তাঁকে। সানি একটি কালো এবং সাদা ডোরাকাটা ব্লাউজ পরেছিলেন যার মধ্যে একটা গভীর নেকলাইন ছিল। এই এথনিক লুকের মধ্যেও ডিভা নিজের ভাগের আধুনিকতা স্বচ্ছন্দে যোগ করতে পেরেছেন।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

সানি তাঁর এই কালো শাড়ির সঙ্গে লেয়ার করে আরও কিছু জিনিস পরেছিলেন। একটি ম্যাচিং কালো এবং সাদা ডোরাকাটা বেল্টের ছিল তাঁর কোমরে। এই বেল্টের বরডারে বিভিন্ন রকমের শৌখিন ডিজাইনও করা ছিল। একই রকমের প্রিন্ট করা একটা ডিজাইনার চোকারও তাঁর গ্ল্যাম লুকের সঙ্গে যুক্ত হয়েছে। একটি ঝরঝরে পনিটেল উঁচু করে বেঁধেছিলেন তিনি। তাঁর সিল্কি চুলগুলিকে পিছনে টেনে রাখায় বেশ আত্মবিশ্বাসী একটা লুক আনতে পেরেছিলেন তিনি। সানি হাতের তৈরি দুটি ফুলের আকারের রূপালী আঙুলের আংটি পরেছিলেন। গোলাপী লিপস্টিক, গোলাপী ব্লাশড এবং হাইলাইট করা গাল, মাস্কারা-ভরা চোখের দোররা, গোলাপী চোখের শেড দিয়ে একদম নিখুঁত মেকআপে নিজেকে সাজিয়েছিলেন তিনি।

ক্যামেরার জন্য লাস্যময়ী ভঙ্গি দিয়েছিলেন সানি। তিনি আবারও প্রমাণ করে দিলেন কালো শাড়ির আভিজাত্য অন্যান্য রঙের তুলনায় সব সময়ই এগিয়ে। বলা বাহুল্য, ভক্তরা কমেন্ট সেকশনে তাদের ভালবাসার স্তুপ জমা করে দিয়েছে। ফ্যাশন উৎসাহীরা ইতিমধ্যেই নিজেদের অনুরূপ সাজে সাজিয়ে তোলার জন্য প্রস্তুতি নিয়ে ফেলেছে।

ছয় গজের এই কালো শাড়িটি ভারতীয় ফ্যাশন ডিজাইনার নীতু রোহরার লেবেল থেকে সংগৃহীত। এই ডিজাইনার আধুনিক ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে এথনিক শাড়ি প্রস্তুত করার জন্য সুপরিচিত। ব্লাউজ এবং বেল্ট ভারতীয় পোশাক লেবেল ভক্তি এবং হিতেন্দ্র থেকে নেওয়া হয়েছিল। সানি লিওনকে সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট হিতেন্দ্র কাপোপারা এবং সমীর কাটারিয়া স্টাইল করেছিলেন।

আরও পড়ুন: Bipasha Basu: মলদ্বীপে ‘নিওন’ বোল্ড লুকে গ্ল্যামার ছড়াচ্ছেন বিপাশা! দেখুন সেই আগুন ঝরানো ছবি…

আরও পড়ুন: Mimi Chakraborty: সিল্কের শাড়ি-সোনার গয়না আর ছোট্ট টিপ, উত্‍সবেও বাঙালি লুক ধরে রাখলেন বাঙালি সাংসদ

আরও পড়ুন: Eternals: ছবির প্রিমিয়ারে অ্যাঞ্জেলিনার পুরনো পোশাকেই নজর কাড়লেন জাহারা জোলি-পিট!