Urvashi Rautela: মরুরাজ্যে ক্লিওপেট্রা! ৪০ কোটি টাকার আসল সোনার গাউন পরে র‍্যাম্প কাঁপালেন ঊর্বশী!

বেলুন হাতা সোনার গাউনে পরে আপাতত ফ্যাশন দুনিয়ার লাইমলাইটে এসে পড়েছেন। একেবারে ক্লিওপেট্রার মত লুক দিয়ে পোশাকের মান তিনি যে রাখতে পেরেছেন তা অনস্বীকার্য।

Urvashi Rautela: মরুরাজ্যে ক্লিওপেট্রা! ৪০ কোটি টাকার আসল সোনার গাউন পরে র‍্যাম্প কাঁপালেন ঊর্বশী!
প্রাক্তন মিস ইউনিভার্স ২০২১ ঊর্বসী রাউতেলা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2022 | 12:33 PM

বলিউডের অন্যতম অভিনেত্রী হিসেবে নিজের প্রতিভা জাহির করার পর এবার বিশ্বব্যাপী সুনামের দৌড়ে পা দিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)। শুধু তাই নয়, সম্প্রতি মিস ইউনিভার্স ২০২১ প্রতিযোগিতায় (Miss Universe 2021) জুরির সদস্য হিসেবে অংশ নিয়েছিলেন। মিস ইউনিভার্সের ইতিহাসে সর্বকনিষ্ঠ বিচারক (youngest judge) হিসেবেও যুক্ত হয়েছিলেন। এবার সকলকে চমকে দিয়ে প্রায় ৪০ কোটি টাকার সোনার তৈরি পোশাক পরে র‍্যাম্পে হাঁটলেন এই সুন্দরী।

সম্প্রতি, সংযুক্ত আরবে প্রথম ভারতীয় হিসেবে বিখ্যাত আরব ফ্যাশন উইকে (Arab Fashion Week) র‍্যাম্পে হাঁটলেন এই সুন্দরী। একবার নয়, পর পর দুবার। প্রতিবারই তাঁর সৌন্দর্যের মন্ত্রে সকলকে মোহিত করেছেন। প্রসঙ্গত, আরব ফ্যাশন উইক হল বিশ্বের অন্যতম গুরুত্বপূর্ণ ও বিশেষ ফ্যাশন উইক। সোশ্যাল মিডিয়ায় তাঁর এই কীর্তির ছবি ভাইরাল হয়েছে। তবে এখানে এই জনপ্রিয় ফ্যাশন উইকে ক্যাটওয়াক করা নিয়ে ভাইরাল হয়নি। রয়্যাল লুকে সোনার গাউন পরে তিনি র‍্যাম্পে হেঁটেছেন। ডিপ কাট স্প্লিট সোনার অলঙ্কারে গাউন পরে নজর কেড়েছেন ঊর্বশী।

বেলুন হাতা সোনার গাউনে পরে আপাতত ফ্যাশন দুনিয়ার লাইমলাইটে এসে পড়েছেন। একেবারে ক্লিওপেট্রার মত লুক দিয়ে পোশাকের মান তিনি যে রাখতে পেরেছেন তা অনস্বীকার্য। পোশাক তো বটেই মাথাতেও রয়েছে আসল সোনার তৈরি ফ্যাশনেবল হেডগিয়ার। গোটা পোশাকটির ডিজাইনার ছিলেন বিশ্ববিখ্যাত ডিজাইনার ফার্ন ওয়ান আমাতো। যিনি বিয়ন্সে, জেনিফার লোপেজ ও বিখ্যাত সব ব্যক্তিত্বদের পোশাক ডিজাইন করেছেন। পোশাকের সঙ্গে মানানসই একজোড়া গোল্ডেন স্টিলেটো বেছে নিয়েছিলেন বলিউডের এই স্টানার। মেকআপেও ছিল চোখধাঁধানো লুক।

প্রসঙ্গত, ব্ল্যাক রোজ ও তিরুত্তু পায়েল ২-এর হিন্দি রিমেকে অভিনয় করতে দেখা যাবে ঊর্বশীকে। এছাড়া ২০০কোটি টাকার দ্য লিজেন্ড সিনেমায় সারাভানার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এই সিনেমা দিয়েই তামিল ছবিতে ডেবিউ করতে চলেছেন। এছাড়া ওটিটি প্ল্যাটফর্মেও তিনটি ছবিতেও চুক্তি সাক্ষর করেছেন তিনি।

আরও পড়ুন: Sequin Saree: বিয়ের মরশুমে সিক্যুইন শাড়িই এখন ট্রেন্ড! কোন নায়িকার মতো শাড়ি বেছে নেবেন, দেখুন ছবিতে…