Sequin Saree: বিয়ের মরশুমে সিক্যুইন শাড়িই এখন ট্রেন্ড! কোন নায়িকার মতো শাড়ি বেছে নেবেন, দেখুন ছবিতে…

ভারতীয় তারকারা বাইরে বা দেশের অভ্যন্তরে, যে কোনও ইভেন্ট বা রেড কার্পেট কিংবা প্রেস মিট থেকে শুরু করে সিনেমায় অভিনয়ের সময় বারবার শাড়িকেই বেশি প্রাধান্য দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রীরা।

Sequin Saree: বিয়ের মরশুমে সিক্যুইন শাড়িই এখন ট্রেন্ড! কোন নায়িকার মতো শাড়ি বেছে নেবেন, দেখুন ছবিতে...
কিয়ারা আডবানী, ক্যাটরিনা কাইফ, শেহনাজ গিল
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2022 | 12:28 AM

যতই পশ্চিমী স্টাইলে আউটফিট (Western Outfit) স্টাইলের সর্বোচ্চ তকমা পাক না কেন, ভারতীয়দের কাছে শাড়ি (Indian Saree) কখনও ফ্যাশনের বাইরে যায় না। এর প্রমাণ বহুবার পাওয়া গিয়েছে। ভারতীয় তারকারা বাইরে বা দেশের অভ্যন্তরে, যে কোনও ইভেন্ট বা রেড কার্পেট কিংবা প্রেস মিট থেকে শুরু করে সিনেমায় অভিনয়ের সময় বারবার শাড়িকেই (Trendy Saree) বেশি প্রাধান্য দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রীরা (Famous Actress)। ছয় গজের শাড়ির ফ্যাশন স্টেটমেন্টের (Fashion Statement) চেয়ে আর ভাল কিছু হয় না।

শেহনাজ গিল

View this post on Instagram

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

বিগ বস ১৩ খ্য়াত এই পঞ্জাবি সুন্দরীকে ঘিরে এখনও নেটদুনিয়ায় সমান জনপ্রিয়তা রয়েছে। সম্প্রতি গোলাপি সিক্য়ুইন শাড়িতে বোল্ড লুকে নজর কেড়েছেন এই দেশি গার্ল। ফ্যাশনের দুনিয়ায় শেহনাজের এই ফ্যাশন সকলকে মুগ্ধ করেছে তা বলাই বাহুল্য়। খোলা চুলে হেয়ার ডো ও উজ্জ্বল মেকআপে ফ্যাশন দুনিয়ায় লাইমলাইটে এই সেলেব্রিটি।

কিয়ারা আডবানী

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

আত্মবিশ্বাস ও গ্ল্যাম লুকের জন্য কিয়ারা আদবানীকে সকলেরই প্রিয়। ঐতিহ্যকে মাথায় রেখে ফ্য়াশনে অন্য ধারাকে আপন করার ক্ষেত্রে কিয়ারা সেরা অভিনেত্রীদের মধ্যে একজন। রুচিশীল ও মার্জিত ফ্যাশন সেন্সের জন্য শাড়িকেই প্রথমে রাখতে পছন্দ করেন তিনি। সম্প্রতি সিক্যুইনড শাড়িতে তাঁর স্টাইল ছিল নড়রকাড়া।

ক্যাটরিনা কাইফ

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ফ্যাশন জগতে ক্যাটরিনার স্টাইল স্টেটমেন্ট ও দুরন্ত ফ্যাশন সেন্স সব সিনেমাপ্রেমীদের মন জিতে নিয়েছে। সিক্যুইনড ন্যুড শেডের শাড়ি ও মিনিমাল মেকআপে ক্যাটরিনাকে রাজরানী লেগেছে। কার্ল হেয়ারডো ও হালকা জুয়েলারির সাজ, স্ট্র্যাপলেস ব্লাউজে মোহময়ী লেগেছে এই নায়িকা।

জাহ্নবী কাপুর

বলিউডের উঠতি তারকারদের মধ্যে শ্রীদেবী কন্যা আগেই নাম লিখিয়েছেন। অনস্ক্রিন বা অফস্ক্রিন, উভয়ক্ষেত্রেই সুন্দর শাড়িতে নিজের প্রতিভা ফুটিয়ে তুলেছেন জাহ্নবী কাপুর। কোমড়ের ভাঁজ বা ক্লিভেজ, কোনও কিছুতেই নো কেয়ার মানসিকতায় স্টাইল বজায় রেখে চলেছেন। উজ্জ্বল ল্যাভেন্ডার সিক্যুইন শাড়ি, স্টাইলিশ ডিপ-নেক সিক্যুইনড ব্লাউজে ট্রেন্ডি লুক সবসময় প্রিয়।

শিল্পা শেট্টি কুন্দ্রা

বলিউডের বেস্ট-ড্রেসড সেলেব্রিটিদের মধ্যে শিল্পা অন্যতম। যে কোনও স্টাইলিশ পোশাকে শিল্পা দারুণ ফিট। সম্প্রতি ডিজাইনার মনীশ মালহোত্রার ওয়াইন-রেড সিক্যুইনড শাড়ি বেছে চোখ ধাঁধিয়ে দিয়েছেন সবাইকে।

আরও পড়়ুন: Mouni Roy’s Bridal Look: ভরপুর বাঙালিয়ানা আর সব্যসাচীর লাল লেহেঙ্গায় বিয়ে সারলেন মৌনি রায়!