Mouni Roy’s Bridal Look: ভরপুর বাঙালিয়ানা আর সব্যসাচীর লাল লেহেঙ্গায় বিয়ে সারলেন মৌনি রায়!

Mouni Roy's Bridal Look: ভরপুর বাঙালিয়ানা আর সব্যসাচীর লাল লেহেঙ্গায় বিয়ে সারলেন মৌনি রায়!
সব্যসাচীর লাল লেহেঙ্গায় বিয়ে সারলেন মৌনি রায়!

বলিউডে বহু তারকাই নিজেদের বিশেষ দিনে বিশেষ ড্রেসের জন্য সব্য়সাচীর ডিজাইন করা লেহেঙ্গা পরেছেন। সেই তালিকায় এবার যোগ হলেন মৌনি রায়ও।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jan 28, 2022 | 7:31 AM

সকাল থেকেই গোয়ায় বিয়ের তোড়জোর ছিল। সূর্য বৃহস্পতিবার সকালে দক্ষিণী প্রণায় তিনবছরে প্রেমিক সূর্য নাম্বিয়ার সঙ্গে গাটছঁড়া বাঁধেন হিন্দি টেলিভিশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়। গোয়ার পাঁচ তারা হোটেলে বিয়ের আসরের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে আসতে থাকে। লাল পেরে বেনারসি শাড়ি, একেবারে দক্ষিণী স্টাইলে সেজেছিলেন মৌনি। তবে বরের বাড়ির প্রথা মেনে বিয়ে সারলে সন্ধ্যে গড়াতেই গোধূলী লগ্নে বাঙালি প্রথা মেনে অগ্নিসাক্ষী রেখে, পিড়িতে বসে পান ঢেকে বিয়ে করলেন এই বং-সুন্দরী। ইতিমধ্যে বাঙালি মতে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে।

বাঙালি মতে বিয়ের পিড়িতে বসার আগে একেবারে নিপাট বাঙালি সাজে সেজেছিলেন মৌনি। শাড়ি না পরলেও, সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল লেহেঙ্গা, মাথায় লাল চেলি, হাতে শাঁখা-পলা পরেছিলেন। মালাবদল করার আগে বরের চারপাশে সাত পাকে বাধা পরার সময় নেপথ্যে গান বেজেছে ‘আমারও পরাণ যাহা চায়…’। বলতে গেলে আদ্যোপান্ত বাঙালি নিয়মে বিয়ে সেরেছেন মৌনি রায়। অন্যদিকে বরের গায়ে ছিল গলাবন্ধ ঘিয়ে রঙের পঞ্জাবী, উত্তরীয়। বাঙালির বিয়েতে নিপাট বাঙালিয়ানা দেখে মুগ্ধ মৌনির ভক্তরা।

বিখ্যাত ডিজাইনার সব্যসাচীর মৌনির এই ব্রাইডাল লেহেঙ্গা পুরোটাই হাতে তৈরি করা। লেহেঙ্গার সঙ্গে ডবল অর্গানজা দোপাট্টা ছিল। দোপাট্টার প্রান্তে লেখা রয়েছে আয়ুষ্মতি ভবঃ। লেহেঙ্গার সঙ্গে মানানসই গ্ল্যামারাস ভারী আনকাট ডায়মন্ড ও পান্নার গয়না পরেছিলেন মৌনি। ব্রাইডাল জুয়েলারির সঙ্গে ব্রাইডাল লেহেঙ্গা ছিল একদম পারফেক্ট। বাঙালিয়ানায় ঠাসা এই বিয়েতে মৌনি কুন্দনের চুড়ির সঙ্গে লাল পলা ও সাদা রঙের শাঁখা পরতে ভোলেননি।

বলিউডে বহু তারকাই নিজেদের বিশেষ দিনে বিশেষ ড্রেসের জন্য সব্য়সাচীর ডিজাইন করা লেহেঙ্গা পরেছেন। সেই তালিকায় এবার যোগ হলেন মৌনি রায়ও। এর আগে ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়া, বিপাশা বাসুর মতো বলিউডের প্রথম সারির তারকারা ব্রাইডাল পোশাকের জন্য সব্য়সাচীর ডিজাইনকেই বেছে নিয়েছিলেন।

View this post on Instagram

A post shared by naagin6 (@naagin6.officiall)

View this post on Instagram

A post shared by naagin6 (@naagin6.officiall)

আরও পড়ুন: Ananya Panday: দীপিকার পর এবার অনন্যা! নেটদুনিয়া গ্ল্যাম লুকে আগুন ঝরালেন চাঙ্কি-কন্যা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA