Diwali Fashion: Diwali Fashion: দীপাবলির ফ্যাশানেও থাক উষ্ণতার ছোঁয়া, কোয়েলের মত এমন রং বাছতে পারেন আপনিও

Latest Diwali Fashion: হলুদ, কমলা, গোলাপি, সবুজ, নীল ইত্যাদি রঙের চাহিদা সবচাইতে বেশি থাকে এই দীপাবলিতেই। পছন্দের পোশাকের সঙ্গে বাহারি গয়না, চুড়ি, বিন্দি এবং মেহেন্দি এই উৎসবের অন্যতম অংশ

Diwali Fashion: Diwali Fashion: দীপাবলির ফ্যাশানেও থাক উষ্ণতার ছোঁয়া, কোয়েলের মত এমন রং বাছতে পারেন আপনিও
চল্লিশেও উজ্জ্বল কোয়েল
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2022 | 8:37 PM

মূলত উত্তর ভারতে দীপাবলির প্রচলন বেশি হলেও আজকাল দেশজুড়েই রমরমিয়ে পালন করা হয় দীপাবলি। পাঁচদিনের এই উৎসবে আলোর মালায় সেজে ওঠে পুরো দেশ। কার্তিক মাসে পূর্বপুরুষদের উদ্দেশ্যে বাতি দেওয়ার একটা রেওয়াজ রয়েছে। হিন্দু পুরাণ মতে এই কার্তিক মাস খুবই শুভ। বাংলার বাড়িতে বাড়িতে কার্তিকের অমাবস্যায় হয় দীপান্বিতা কালীর আরাধনা। এছাড়াও এই দিন অনেকেই বাড়িতে লক্ষ্মীর পুজো করেন। সেই সঙ্গে ধনতেরাস, গণেশ-লক্ষ্মীর পুজোরও প্রচলন বেড়েছে ইদানিংকালে। আলোর এই উৎসবে সকলের পোশাকেও থাকে সেই উজ্জ্বলতার ছোঁয়া। ট্র্যাডিশন্যাল শাড়ির পরিবর্তে দীপাবলিতে উজ্জ্বল রঙের পোশাক, সিক্যুইনের কাজ, জরির কাজ, জারদৌসি, অরগ্যাঞ্জার চাহিদা থাকে বেশি। যেহেতু দীপাবলি রাতের উৎসব তাই শারারা, ডিজাইনার শাড়ি, লেহেঙ্গা, সালোয়ার স্যুট, বাহারি লং স্কার্টের চাহিদাই থাকে সবচাইতে বেশি।

হলুদ, কমলা, গোলাপি, সবুজ, নীল ইত্যাদি রঙের চাহিদা সবচাইতে বেশি থাকে এই দীপাবলিতেই। পছন্দের পোশাকের সঙ্গে বাহারি গয়না, চুড়ি, বিন্দি এবং মেহেন্দি এই উৎসবের অন্যতম অংশ। গত দু বছর কোভিডের কারণে উৎসব, অনুষ্ঠান থেকে মানুষ ছিলেন দূরে। এবার সবাই মিলে সামিল হয়েছেন আলোর উৎসবে। আর উৎসব মানেই তো নতুন পোশাক আবশ্যক। নিজেকে সুন্দর করে সাজিয়ে রাখলে মন যেমন ভাল থাকে তেমনই দেখতেও ভাল লাগে। আর তাই এমন দিনে কোয়েলের মত পোশাক বেছে নিতে পারেন আপনিও। কোয়েলের পোশাক, ফ্যাশান বরাবরই  নজর কাড়ে। ইনস্টাগ্রামে তাঁর যে কোনও ছবি থেকেই চেখ ফেরানো দায়। সম্প্রতি গোলাপি রঙের একটি রেডি টু ওয়্যার শাড়িতে দেখা গিয়েছে কোয়েল মল্লিককে। সঙ্গে সিক্যুইনের ব্লাউজ আর পাথর খচিত চোকারও কিন্তু নজর কেড়েছে সকলের। চল্লিশ পেরিয়েও এমন পোশাকে গ্ল্যামারাস কোয়েল।

ইনস্টার পাতা ঘাঁটলে কোয়েলের আরও একটি ছবি  দেখতে পাওয়া যায় সবুজ রঙের লেহঙ্গায়। শ্যাওলা রঙের সিক্যুইনের কাজ করা এই লেহঙ্গা দীপাবলির দিনেও দারুণ লাগে দেখতে। আলো, প্রদীপ, সুগন্ধি আর ফুলের ভিড়ে এমন রঙের পোশাকে হারিয়ে যেতে চান সকলেই। স্লিভলেস ব্লাউজ , ঝোলা দুল আর পনিটেলে দারুণ দেখতে লাগছে কোয়েলকে। এমন পোশাকে যে কোনও কাউকে সুন্দর লাগে। উজ্জ্বল রং যেমন মন ভাল রাখে তেমনই ফিরিয়ে দেয় আত্মবিশ্বাস। এই দীপাবলিতে এমন রং বেছে নিন আপনিও।