পাহাড়ি নথ, লাল সিল্ক শাড়িতেই অনন্য ব্রাইডাল লুক ইয়ামির!

পাহাড়ি বিয়ের রীতি-রেওয়াজ মেনেই ইয়ামি-আদিত্যের বিয়ের অনুষ্ঠানে সম্পন্ন হয়। সোশ্যাল মিডিয়ায় নবদম্পতির ছবি পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

পাহাড়ি নথ, লাল সিল্ক শাড়িতেই অনন্য ব্রাইডাল লুক ইয়ামির!
ছবি সৌজন্যে ইন্সটাগ্রাম
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2021 | 5:59 PM

সম্প্রতি বিয়ে সরেছেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। ৪ জুন, পরিবারের ঘনিষ্ঠদের মাঝে চুপিসারে বিয়ে সারলেন এই অভিনেত্রী। উরি দ্ সার্জিকাল সিনেমার পরিচালক আদিত্য ধরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জীবনের বিশেষ দিনের ছবি পোস্ট করেছেন ইয়ামি।

View this post on Instagram

A post shared by Yami Gautam (@yamigautam)

বিয়ের মতো বিশেষ দিনে অধিকাংশই ট্র্যাডিশনাল আউটফিটকেই বেছে নেন তারকা থেকে সাধারণ কনেরা। ইয়ামিও সেই পথেই হাঁটা দিয়েছেন। মাথার চুল থেকে পা পর্ন্ত পুরোটাই ভারতীয় বিয়ের পোশাকে সেজেছিলেন তিনি। গাঢ় লাল রঙের সিল্কের শাড়ি ও ট্র্যাডিশনাল সোনার গ.নায় এদিন বিয়ের পিড়িতে গিয়ে বসেছিলেন। পাত্রের গায়েও ছিল পুরোদস্তুর ভারতীয় বরের পোশাক। পাঞ্জাবি-শেরওয়ানি, মাথায় পাগড়িতে বর আদিত্যকে বেশ মানিয়েছিল কনের পাশে। ডিজাইনার ব্লাউজ, হাতের কাজ করা সিল্কের শাড়ি, মাথায় লাল ওড়নার সাজে সেজেছিলেন ইয়ামি। সোনার চোকার, লম্বা নেকপিস, মাথায় বড় মাঙটিকা, নাকে পাহাড়ি সোনার নথ আর ব্রাইডাল সাজে অপরূপা লাগছিলেন ইয়ামি। হাতে ছিল চুড়া ও উজ্জ্বল সোনার কালিরে।

আরও পড়ুন: হঠাৎই বিয়ে করলেন ইয়ামি গৌতম, পাত্র কে জানেন?

প্রসহ্গত, ভারতীয় রীতি অনুযায়ী, বিয়ের অনুষ্ঠানের দিন কনের নাকে নথ বা নলক পরা শুভ বলে মনে করা হয়। পাহাড়ি বিয়ের রীতি-রেওয়াজ মেনেই ইয়ামি-আদিত্যের বিয়ের অনুষ্ঠানে সম্পন্ন হয়। সোশ্যাল মিডিয়ায় নবদম্পতির ছবি পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

আরও অবাক হল, দুই সেলেব্রিটিই যে একে অপরের সঙ্গে ডেট করছেন, তা কাকপক্ষীও জানতে পারেনি। ফলে তাঁদের দুজনের বিয়ের ছবি দেখে অনেকেই অবাক হয়েছিলেন।