Viral Video: ১০ ফুট দীর্ঘ ধোসা শেষ করলেই হাতেনাতে পাওয়া যাবে ৭১ হাজার টাকা! চ্যালেঞ্জ নিতে নেটিজ়েনরা কি প্রস্তুত?

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, কীভাবে ওই ফুড স্টোরের শেফ ১০ ফুট দীর্ঘ ধোসা বানাচ্ছেন। সঙ্গে চ্যালেঞ্জ রয়েছে, এই সুবিশাল মশালা ধোসাটি যে একেবারেই শেষ করতে পারবেন, তাঁকে ঘটনাস্থলেই নগদ ৭১ হাজার টাকা দেওয়া হবে।

Viral Video: ১০ ফুট দীর্ঘ ধোসা শেষ করলেই হাতেনাতে পাওয়া যাবে ৭১ হাজার টাকা! চ্যালেঞ্জ নিতে নেটিজ়েনরা কি প্রস্তুত?
এখনও পর্যন্ত ভিডিয়োটিতে ভিউ হয়েছে ৫ মিলিয়নেরও বেশি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2022 | 12:08 AM

১০ ফুট লম্বা মশলা ধোসা (Masala Dosa)  শেষ করতে পারলেই ৭১ হাজার টাকা(Rs 71k) হাতেনাতে পাবেন! একদম স্পটেই পাবেন সেই নগদ টাকা। ভাবছেন এমন অভিনব রেস্তোরাঁ কোথায় রয়েছে! দক্ষিণ ভারতের (South Indian Food) এই জনপ্রিয় খাবারটি সারা দেশেজুড়েই পাওয়া যায়। দিল্লির উত্তম নগরের ফুড জয়েন্ট সম্প্রতি খাদ্যরসিকদের জন্য একটি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে। সেটি আবার কোনও ছোটখাটো কিছু নয়। বেশ কিছুদিন আগে, উত্তম নগরের স্বামী শক্তিসাগরে গিয়েছিলেন ফুড ব্লগার ভাবনা। সেখানে গিয়ে জানতে পারেন, এই এই ফুড স্টোরটি এমন অভিনব ও নয়া চ্যালেঞ্জ (New Challenge) ঘোষণা করেছে। আর সেই সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। ১০ ফুট ধোয়ার কীভাবে তৈরি হচ্ছে, তার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট করেছেন। ইতোমধ্যে ওই ভিডিয়োটি ভাইরাল(Viral Video) হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটিতে ভিউ হয়েছে ৫ মিলিয়নেরও বেশি।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, কীভাবে ওই ফুড স্টোরের শেফ ১০ ফুট দীর্ঘ ধোসা বানাচ্ছেন। সঙ্গে চ্যালেঞ্জ রয়েছে, এই সুবিশাল মশালা ধোসাটি যে একেবারেই শেষ করতে পারবেন, তাঁকে ঘটনাস্থলেই নগদ ৭১ হাজার টাকা দেওয়া হবে। ধোসার সঙ্গে অবশ্যই সাম্বার, চাটনি ও আলু ভর্তা পরিবেশন করা হয়েছে।

ভিডিয়োটি দেখুন

View this post on Instagram

A post shared by Bhawna ? (@delhi_tummy)

ফিউশন রেসিপির তুলনা এমন মজাদার ও চ্যালেঞ্জিং বিষয়টি বেশ ভালভাবে গ্রহণ করেছেন নেটিজেনরা। ভিডিয়োর মন্তব্যে লিখেছেন, এমন উপাদেয় খাবার সামনে থাকলে নিমেষেই শেষ করে ফেলব! এমন সুযোগ পেলে আপনি কি চ্যালেঞ্জটা নিতে পারবেন? নীচের কমেন্ট বক্সে নিজের মতামত লিখে আমাদের জানাতে পারেন।

আরও পড়ুন:  Viral Video: মশলা ধোসা আইসক্রিম রোল! নতুন বছরে নতুন এই ফিউশনে চটেই লাল নেটদুনিয়া…