Viral Video: মশলা ধোসা আইসক্রিম রোল! নতুন বছরে নতুন এই ফিউশনে চটেই লাল নেটদুনিয়া…

ফিউশন ব্যাপারটা এখন অন্য স্তরে চলে গিয়েছে। গত বছর থেকেই ফিউশনের কবলে পড়েছিল ম্যাগি আর ফুচকা। এবার সেই তালিকায় নতুন সংযোজন আইসক্রিম।

Viral Video: মশলা ধোসা আইসক্রিম রোল! নতুন বছরে নতুন এই ফিউশনে চটেই লাল নেটদুনিয়া...
ভাইরাল হওয়া ধোসা আইসক্রিম রোল ( ছবি- এন ডি টিভি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 9:27 PM

শীত, বর্ষা কিংবা গ্রীষ্ম…আইসক্রিমে কখনও কিন্তু না থাকে না কারোরই। মধ্যরাতের আইসক্রিম ( Icecream) ক্রেভিং তো আলাদাই। ছোট থেকে বড় আইসক্রিম খেতে সকলেই ভালবাসেন। আইসক্রিমেও এখন মিশেছে নানা স্বাদ। ভ্যানিলা, স্ট্রবেরি, চকোলেটে, কুকিজের পাশাপাশি এখন ডাব, নলেন গুড়েরও আইসক্রিম পাওয়া যায়। এছাড়াও আইসক্রিমে পছন্দের নানা টপিংসও (Masala Dosa) যোগ করা যায়। কখনও চকোলেট সস(Chocolate), কখনও চকো চিপস, কখনও কুকিজ নানা কিছুই মেশে আইসক্রিমের সঙ্গে। তাই কেউ আইসক্রিম খাওয়াতে চাইলে আমরা খুশিই হয়।

সহজে কেউ না বলে না। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আর এই ভিডিয়োতে কোপ পড়েছে আপনার প্রিয় আইসক্রিমের উপরই। আইসক্রিম প্রস্তুতিতে যেসব টপিংস ব্যবহার করা হয়েছে তা আপনার কল্পনাতীত। এমনকী এই আইসক্রিম খাওয়ার আগে আপনি অনেকবার ভাববেন। এমনকী কেউ যদি খাওয়াতে চান তাহলেও কিন্তু কয়েক সেকেন্ড আপনাকে চিন্তা করতে হবে।

দিল্লির একটি দোকানে বানানো হচ্ছে মশলা ধোসা আইসক্রিম। একেবারে সম্পূর্ণ ভিন্নধর্মী দুটি খাবার। এই দুটি খাবার একসঙ্গে মিলিয়ে মিশিয়েই তৈরি হচ্ছে ধোসা আইসক্রিম রোল। মশলা ধোসা তৈরি করে তার সঙ্গে ক্রিম মিশিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম। উপরে টপিংস হিসেবে থাকছে আলুর পুর। সাথে নারকেলের চাটনি ফ্রি। @thegreatindianfoodie- এর তরফে ইন্টাগ্রামে আপলোড করা হয়েছে এই ভিডিয়ো। এখনও পর্যন্ত প্রায় ১১ লক্ষ মানুষ সেই ভিডিয়ো দেখেছেন। লাইক ১৬ হাজার এবং কমেন্টস এসেছে ২৭২০। তবে বেশিরভাগ মানুষ এই ভিডিয়ো দেখে ক্ষুব্ধ। লকডাউনের সময় থেকেই খাবার নিয়ে চলছে নানা রকম পরীক্ষা-নিরীক্ষা। সেই পরীক্ষা এখন চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গিয়েছে. গত বছর থেকেই অগ্নিপরীক্ষা চলছে ম্যাগি, ফুচকার। ম্যাগির সঙ্গে চকোলেট, রুহ আফজা মিলেমিশে একাকার। এবার পালা আইসক্রিমের।

অনেকেই যেমন লিখেছেন, এবার চাটনির সঙ্গেও আইসক্রিম মিশিয়ে দিন। কেই লিখেছেন, আপনি এত ভাল কাজ করেছেন যে তা দেখে অন্য কেউ কারফিউ অমান্য করে বাড়ির বাইরে বেরোবে না। আবার কেউ লিখেছেন, দায় করে এসব উদ্ভট খাবার বানানো বন্ধ করুন। প্রিয় ধোসা আর আইসক্রিমের এমন হাল দেখে তিতিবিরক্ত নেটাগরিকরা। এমন ফিউশনে যে খাবারের আসল স্বাদ হারিয়ে যায় তা আর বলার অপেক্ষা থাকে না। শুধু তাই নয়, জোর করে ভাইরাল হতে চেয়ে যে সব খাবার বানানো হচ্ছে তার মধ্যে কিন্তু তেমন কোনও খাদ্যগুণও থাকে না। খাবার, সময় দুটোই ন।্ট। এমন উদ্ভট খাবার কি খেতে চান আপনিও? বানাতে চান বাড়িতে? কমেন্ট করে জানান আমাদের।

আরও পড়ুন: Superfoods: এই ৩ সুপারফুড অতিরিক্ত না খাওয়াই শ্রেয়! বলছে আর্য়ুবেদ