Tops In Fashion: গরমেও বজায় থাকবে স্টাইল, ফ্যাশনিস্তা হয়ে উঠতে সঙ্গী হোক এই সব টপ

Trending Tops: এই পোশাক মহিলাদের নিত্যসঙ্গী। অফিস হোক কিংবা পার্টি সবেতেই বাজিমাত করতে পারে এই টপ। চটজলদি জিন্সের উপর একটা ফ্যাশনেবল টপ পরে নিলেই কেল্লাফতে।

Tops In Fashion: গরমেও বজায় থাকবে স্টাইল, ফ্যাশনিস্তা হয়ে উঠতে সঙ্গী হোক এই সব টপ
গরমেও বজায় থাকবে স্টাইল, ফ্যাশনিস্তা হয়ে উঠতে সঙ্গী হোক এই সব টপ
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2023 | 3:32 PM

যুগের হাওয়ার সঙ্গে-সঙ্গেই মেয়েদের ফ্য়াশানে (Fashion) এসেছে পরিবর্তনের ছোঁয়া। আর যদি বলেন ওয়েস্টার্ন ফ্য়াশানের (Western Fashion) কথা তবে তো আর কথাই নেই। পরিবর্তন এসেছে আমূল। আর ওয়েস্টার্ন ফ্যাশানের মধ্য়ে অন্য়তম হল টপ (Top)। এই পোশাক মহিলাদের নিত্যসঙ্গী। অফিস হোক কিংবা পার্টি সবেতেই বাজিমাত করতে পারে এই টপ। চটজলদি জিন্সের উপর একটা ফ্যাশনেবল টপ পরে নিলেই কেল্লাফতে। এবার জানুন কোন ধরনের টপ বর্তমানে ফ্য়াশানে ইন।

ভি-নেক টপ: বর্তমানে ভি-নেক টপ ভীষণভাবে ট্রেন্ডিং। ব্রালেট আকারেও আজকাল মেলে এই ভি গলরা টপ। গরমে এই ধরনের টপ পরলে স্টাইল ও আরাম দুই-ই বজায় থাকে। ওয়াইড লেগ জিন্সের সঙ্গে এই ধরনের টপ দারুণ মানায়।

লেস ক্রসেট টপ: যাঁরা খোলামেলা পোশাকে স্বাচ্ছন্য বোধ করেন তাঁদের জন্য় খুব ভাল অপশন এই লেস ক্রসেট টপ। মিনি স্কার্ট বা বেলবটম প্য়ান্টের সঙ্গে বেশ ভাল লাগে এই ধরনের টপ।

হল্টার নেক: ব্লাউজের ক্ষেত্রে হল্টার নেক খুব পরিচিত। তবে এখন আর তা শুধু ব্লাউজের গন্ডির মধ্যেই আটকে নেই। আজকাল এই ধরনের টপও পাওয়া যায়। সাধারণ জিন্সের সঙ্গে দারুণ মানিয়ে যায় হল্টার নেক টপ। শুধু তাই নয়, এই ধরনের টপের সঙ্গে শাড়ি পরেও আপনি হয়ে উঠতে পারেন ফ্যাশনিস্তা।

ট্যাঙ্ক টপ: গরমে ছোট ট্যাঙ্ক টপ কিন্তু বেশ আরামদায়ক। ডেনিম অথবা স্কার্টের সঙ্গে পরতে পারেন এই টপ। এছাড়া শার্টের ভিতরেও পরা যায়। শার্টের বোতাম যদি খোলা রাখতে চান তবে ভিতরে পরে নিন একটা ট্য়াঙ্ক টপ। বেশ কুল একটা লুক তৈরি হয় এতে।

ক্রপ টপ: বিগত কিছু বছর ধরেই বাজার দখল করে রয়েছে ক্রপ টপ। যাঁরা খোলামেলা পোশাক পরতে ভালবাসেন তাঁদের জন্য এর থেকে ভাল অপশন আর হয় না। হাই-ওয়েস্ট জিন্সের সঙ্গে একটা ক্রপ টপ গলিয়ে নিলেই কেল্লাফতে।

অফ-সোল্ডার টপ: গরমের পার্টিতে যদি ভারী কিছু পরতে না ইচ্ছে করে তবে বেছে নিতে পারেন অফ-সোল্ডার টপ। এতে গরমও কম লাগবে আর স্টাইলও বজায় থাকে। কাঁধ ও পিঠ খোলা এই টপে তৈরি হবে একটা বোল্ড লুকও।