Astro Tips for Sugar: চিনি নিয়ে এই কাজগুলি করলে সাফল্য থাকবে আপনার হাতের মুঠোয়! সহায় থাকবে লক্ষ্মীর আশীর্বাদও

Sugar Remedies: জ্যোতিষশাস্ত্রে চিনির এমন কিছু প্রতিকার দেওয়া হয়েছে যা আপনার জীবনে আসা সমস্ত ঝামেলার অবসান ঘটাতে পারে।

Astro Tips for Sugar: চিনি নিয়ে এই কাজগুলি করলে সাফল্য থাকবে আপনার হাতের মুঠোয়! সহায় থাকবে লক্ষ্মীর আশীর্বাদও
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2022 | 6:05 AM

জ্যোতিষশাস্ত্র ও বাস্তুশাস্ত্রে কোনও কিছুই ফেলনা নয়। প্রত্যেকটির জন্য আলাদা আলাদা গুরুত্ব ও তাত্‍পর্য রয়েছে। তাই প্রত্যেক জিনিসের প্রতি যত্নশীল হওয়া প্রয়োজন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ঘরে বা রান্নাঘরে রাখা জিনিসগুলি আপনার জীবনকে অনেকাংশে প্রভাবিত করতে পারে। এতে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে চিনির। প্রায় প্রতিটি ঘরেই চিনি সবচেয়ে গুরুত্বপূর্ণ। কারণ চিনি শুধু আপনার খাবারেই নয় আপনার জীবনেও মিষ্টতা এনে দেয়। জ্যোতিষশাস্ত্রে চিনির এমন কিছু প্রতিকার দেওয়া হয়েছে যা আপনার জীবনে আসা সমস্ত ঝামেলার অবসান ঘটাতে পারে। এই প্রতিকার অবলম্বন করলে আপনার বন্ধ ভাগ্যের দুয়ার খুলে যাবে।

চিনির সহজ প্রতিকার

– জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি যদি শনির অর্ধেকের কারণে সমস্যার সম্মুখীন হন, তবে একটি বিশেষ চিনির এই প্রতিকার আপনার জন্য খুব উপকারী বলে প্রমাণিত হতে পারে। এর জন্য শুকনো নারকেল কুচি এবং চিনি মিশিয়ে পিঁপড়েকে খাওয়ান। কথিত আছে যে এই প্রতিকার করলে মানুষ রাশিতে উপস্থিত শনি গ্রহ থেকে মুক্তি পায়।

– যে ব্যক্তি ব্যবসায় ক্ষতির সম্মুখীন হচ্ছেন, তাকে নিয়মিত তামার গ্লাসে চিনি গলিয়ে পান করা উচিত। জ্যোতিষশাস্ত্র অনুসারে এই উপায় অবলম্বন করলে ব্যবসার ক্ষেত্রে আগত সমস্যা দূর হবে।

– যদি আপনি রাশিতে সূর্যকে শক্তিশালী করতে চান তাহলে সূর্যদেবের উদ্দেশ্যে নিয়মিত জল নিবেদন করতে হবে। ওই জলে চিনি মেশাতে ভুলবেন না যেন। এর জেরে অর্থ উপার্জনের নতুন পথও খুলে দেয়।

যদি কোনও ব্যক্তি অর্থ সংক্রান্ত সমস্যায় পড়েন তবে তাকে আটা এবং চিনি দিয়ে রুটি তৈরি করে কাকদের খাওয়াতে হবে। এই প্রতিকার নিয়মিত করলে ব্যবসায় উন্নতি হবে।

কোনও জরুরি কাজে বাড়ির বাইরে যাওয়ার এক রাতে আগে একটি তামার পাত্রে চিনি ও জল মিশিয়ে নিন। তারপর দ্বিতীয় দিন বাড়ি থেকে বের হওয়ার সময় এই জল পান করুন। এই প্রতিকার আপনাকে জীবনে সফলতা এনে দেবে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)