Baba Vanga’s Predictions: ২০২৩ সালে ঘটবে তৃতীয় বিশ্বযুদ্ধ, সৌর সুনামি, ভিনগ্রহীর আক্রমণ! ভারত নিয়েও রয়েছ বাবা ভাঙ্গার আশ্চর্য ভবিষ্যদ্বাণী

Predictions 2023: আগামী বছরটি নিয়েও বাবা ভাঙ্গা করেছেন একাধিক ভবিষ্যদ্বাণী। তাঁর করা গণনা কিন্তু ইতিমধ্যেই চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে! কারণ প্রতিটি ভবিষ্যদ্বাণীই অত্যন্ত আতঙ্কের!

Baba Vanga's Predictions: ২০২৩ সালে ঘটবে তৃতীয় বিশ্বযুদ্ধ, সৌর সুনামি, ভিনগ্রহীর আক্রমণ! ভারত নিয়েও রয়েছ বাবা ভাঙ্গার আশ্চর্য ভবিষ্যদ্বাণী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2022 | 6:05 AM

আমাদের মধ্যে অনেকেই আছেন যাঁরা জ্যোতিষ (Astrology)এবং ভবিষ্যদ্বাণীতে (Predictions) বিশ্বাস করেন। আর এমন ব্যক্তিরা সকলেই রহস্যময় বাবা ভাঙ্গার (Baba Bhanga) নামও জানেন। ভাঙ্গেলিয়া প্যাণ্ডেবা গুশ্তেরোভা ওরফে বাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণী নাকি মিথ্যে হয় না। একাধিক বিষয়ে তাঁর ভাবীকথন ফলে গিয়েছে অক্ষরে অক্ষরে! এই রহস্যময় মহিলা ছিলেন দৃষ্টিহীন। অথচ আগামী বেশ কয়েক বছরে ঘটতে চলা একাধিক ঘটনার বিষয়ে তিনি ভবিষ্যদ্বাণী করে গিয়েছিলেন। তাঁর করা ভবিষ্যদ্বাণীর ৮৫ শতাংশই নিখুঁতভাবে ঘটেছে বলে কিছু সূত্রের দাবি।

উদাহরণ হিসেবে চেরিনোবিল দুর্ঘটনা, যুবরানি ডায়ানার মৃত্যু, সোভিয়েত ইউনিয়নের টুকরো হওয়ার কথা বলা যায়। এমনকী ২০২২ সালে অস্ট্রেলিয়ার ভয়াবহ বন্যার বিষয়েও নাকি মিলে গিয়েছে তাঁর ভবিষ্যদ্বাণী। এমনকী তিনি বলেছিলেন ২০২২ সালে হবে খরা এবং বেশ কিছু শহরে পানীয় জলের জন্য পড়বে হাহাকার। ইউরোপের বেশ কিছু শহরে কিন্তু এমনটাই ঘটছে! আরও কিছু গণনা এতটাই নিখুঁতভাবে ফলেছে যে জানলে যে কারও শিরদাঁড়া দিয়ে বয়ে যাবে ঠান্ডা স্রোত! এদিকে সামনেই ২০২৩ সাল। আগামী বছরটি নিয়েও বাবা ভাঙ্গা করেছেন একাধিক ভবিষ্যদ্বাণী। তাঁর করা গণনা কিন্তু ইতিমধ্যেই চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে! কারণ প্রতিটি ভবিষ্যদ্বাণীই অত্যন্ত আতঙ্কের! ২০২৩ সালে তৃতীয় বিশ্বযুদ্ধ, এলিয়েনদের আক্রমণ, সৌর সুনামি, পারমাণবিক বিস্ফোরণ সহ ভারত নিয়েও রয়েছে তাঁর ভাবীকথন! কী বলেছেন তিনি? জানা যাক।

তৃতীয় বিশ্বযুদ্ধ?

২০২২ সালের ফেব্রুয়ারি মাসের ২৪ তারিখে ইউক্রেন আক্রমণ করে রাশিয়া। সেই যুদ্ধ এখনও চলছে। বাবা ভাঙ্গার বলে যাওয়া কথা অনুসারে— কোনও একটি দেশ জৈব অস্ত্রের প্রয়োগ করবে। এদিকে দু’টি দেশের মধ্যে শান্তির কোনও সম্ভাবনা মোটেও দেখা যাচ্ছে না। ভুললে চলবে না, ইতিমধ্যেই রাশিয়ার প্রধানমন্ত্রী ভ্লাদিমির পুতিন ইউক্রেনের বিরুদ্ধে পরমাণু অস্ত্র প্রয়োগের হুঁশিয়ারি দিয়ে রেখেছেন! অন্যদিকে ইউক্রেনের হাতে জৈব অস্ত্র রয়েছে বলে রাশিয়ার তরফে চলছে প্রচার। মোট কথা, তৃতীয় বিশ্বযুদ্ধ কি সত্যিই খুব দূরে?

সোলার সুনামি!

রহস্যময় ব্যক্তিত্ব বাবা ভাঙ্গা আরও একটি ভয়ানক ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন। তিনি বলেছেন, সৌর ঝড় বা সৌর সুনামি আছড়ে পড়তে পারে পৃথিবীতে। এর ফলে বিস্তর প্রাণহানি যেমন ঘটবে তেমনই পৃথিবীর চৌম্বক ক্ষেত্রেরও পরিবর্তন হবে!

ভিনগ্রহীর হামলা

সারা পৃথিবী যখন আঁধারের চাদরে ঢাকা পড়বে ঠিক তখনই আক্রমণ করবে ভিনগ্রহীরা। প্রাণহানি হবে কোটি কোটি!

এশিয়ায় পারমাণবিক বিস্ফোরণ

বাবা ভাঙ্গার আরও একটি ভবিষদ্বাণীর মধ্যে রয়েছে এশিয়ায় পারমাণবিক বিস্ফোরণ। এই বিস্ফোরণের ফলে সমগ্র এশিয়া মহাদেশে ছড়িয়ে যাবে ক্ষতিকর গ্যাস। আকাশ ঢাকা পড়বে বিষাক্ত মেঘে। একাধিক দেশর মানুষ হবেন রোগগ্রস্ত।

পরীক্ষাগারে মানবশিশুর জন্ম

তিনি বহুদিন আগেই ল্যাবরেটরিতে মানবশিশুর জন্ম নিয়ে ভবিষ্যদ্বাণী করে গিয়েছিলেন। তার কিছুটা হলেও নিদর্শন আমরা দেখতে পাই আইভিএফ পদ্ধতিতে। তবে বাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণী অনুসারে ল্যাবরেটরিতে উৎপাদিত মানবশিশুর ত্বকের রং, শরীরের অঙ্গের গঠন আগে থেকেই ঠিক করা থাকবে। মোট কথা মানবশিশুর জন্মের আগেই তার সব বৈশিষ্ট্য হবে পূর্বনির্ধারিত!

ভারত নিয়ে ভবিষ্যদ্বাণী

২০২২ সালে ভারতে ঘটবে পঙ্গপালের আক্রমণ এবং অনাহারে থাকা মানুষের সমস্যা প্রকট হয়ে উঠবে— এমনটাই জানিয়েছিলেন বাবা ভাঙ্গা! তিনি বলেছিলেন পঙ্গপালের আক্রমণ তীব্র হয়ে উঠবে যখন সমগ্র পৃথিবীর উষ্ণতা কমতে শুরু করবে। পঙ্গপালের আক্রমণে ধ্বংস হয়ে যাবে ফসল! ভয়ঙ্কর দুর্ভিক্ষ দেখা যাবে দেশজুড়ে। ইতিমধ্যে শীত পড়ে গিয়েছে। বছর শেষ হতে বাকি আর মাস দু’য়েক।

পৃথিবীর কক্ষপথের পরিবর্তন হবে

২০২৩ সালে পৃথিবী তার কক্ষপথের পরিবর্তন করবে বলে ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন বাবা ভাঙ্গা! আর তার ফল হবে মারাত্মক! তিনি এও বলেছেন ২০২৮ সালে শুক্রগ্রহে পা পড়বে মানবজাতির।

কে এই বাবা ভাঙ্গা?

জন্ম ১৯১১ সালে। ১২ বছর বয়সে এক ভয়ঙ্কর ঝড়ের কবলে পড়ে আশ্চর্যজনকভাবে দুই চোখের আলো হারান তিনি। কেউ কেউ বলেন, ভয়াবহ টর্নেডো তাকে জমি থেকে কয়েক ফুট উপরে তুলে আছড়ে ফেলেছিল মাটিতে। এভাবে প্রকৃতি তার নজর কেড়ে নিলেও পরিবর্তে দিয়েছিল ভবিষ্যৎ দেখার দৃষ্টি।

প্রসঙ্গত, বাবা ভাঙ্গা ৫০৭৯ সাল পর্যন্ত বিভিন্ন ঘটনার ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন। বাব ভাঙ্গার মতে, ৫০৭৯ সালেই ধ্বংস হয়ে যাবে পৃথিবী!