Vastu Tips: বছরের প্রথম দিন ঘরে আনুন এই জিনিসগুলি; জীবন ভরে উঠবে সুখ ও সমৃদ্ধিতে

অনেকেই ঘরে সুখ এবং সমৃদ্ধির জন্য বিভিন্ন ধরণের ব্যবস্থা গ্রহণ করেন। বাস্তুশাস্ত্র অনুসারে, আপনি উন্নতি, সম্পদ এবং সুখ এবং সমৃদ্ধির জন্য নববর্ষের দিনে অনেকগুলি বাস্তু ব্যবস্থা গ্রহণ করতে পারেন।

Vastu Tips: বছরের প্রথম দিন ঘরে আনুন এই জিনিসগুলি; জীবন ভরে উঠবে সুখ ও সমৃদ্ধিতে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2021 | 6:28 AM

এটা বছরের শেষ সপ্তাহ এবং প্রতিবারের মতো এবারও মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে নতুন বছরের জন্য। নতুন বছরের উদ্দীপনা খুব বিশেষ আর কেনই বা এমন হবে না। কারণ গত বছরে মানুষ যে সমস্যার সম্মুখীন হয়েছে, তাতে প্রতিটা মানুষ চায় আগামী বছরে আবার সেই সমস্যার সম্মুখীন যেন কোনওদিন না হতে হয়। মানুষ চায় নতুন বছরে তাদের জীবনে সুখ আসুক। আপনিও যদি আগামী ২০২২ সালে বিগত বছরের চ্যালেঞ্জের মোকাবেলা করতে না চান, তাহলে বাস্তু শাস্ত্রের সাহায্য নিতে পারেন।

প্রকৃতপক্ষে, অনেকেই ঘরে সুখ এবং সমৃদ্ধির জন্য বিভিন্ন ধরণের ব্যবস্থা গ্রহণ করেন। বাস্তুশাস্ত্র অনুসারে, আপনি উন্নতি, সম্পদ এবং সুখ এবং সমৃদ্ধির জন্য নববর্ষের দিনে অনেকগুলি বাস্তু ব্যবস্থা গ্রহণ করতে পারেন। আপনিও যদি নতুন বছরে সুখ ও সমৃদ্ধির পরিবেশ বজায় রাখতে চান, তাহলে আমাদের এই বাস্তু শাস্ত্রের টিপসটি অনুসরণ করুন। জেনে নিন নববর্ষের দিনে কোন জিনিস ঘরে আনা শুভ বলে মনে করা হয়।

ধাতুর কচ্ছপ

এমনটা বিশ্বাস করা হয় যে ধাতুর তৈরি কচ্ছপ বাড়ির জন্য শুভ। বাস্তু অনুসারে বাড়িতে উত্তর দিকে রাখতে হবে এবং এমনটা করলে ঘরে নেতিবাচক শক্তি আসে না এবং সুখ-সমৃদ্ধি আসে।

গোমতী চক্র

বলা হয় যে গোমতী চক্রের সাহায্যে এটি খারাপ প্রভাব এড়াতে সাহায্য করে। শুধু তাই নয়, এটি সমৃদ্ধি, সুখ, সুস্বাস্থ্য, সম্পদ, মানসিক শান্তি দেয়। বাস্তু অনুসারে গোমতী চক্রকে হলুদ কাপড়ে বেঁধে ভল্টে রাখা যেতে পারে। আশীর্বাদের জন্য এই পরামর্শটি অনুসরণ করুন।

পিরামিড

পিরামিডের বিশেষত্ব হল এটি ঘরে ইতিবাচকতা বজায় রাখে। বিশেষ বিষয় হল এর সাহায্যে আপনি আপনার ব্যবসায় অগ্রগতিও পেতে পারেন। বলা হয় পিরামিড তার চারপাশের বস্তুর বৈশিষ্ট্য পরিবর্তন করতে পারে। এই নতুন বছর উপলক্ষে অবশ্যই ঘরে পিরামিড আনুন।

মুক্তা শঙ্খ

মুক্তার শাঁখার বিশেষত্ব হল এটি ঘরে উপস্থিত নেতিবাচক শক্তিকে দূর করে। বাস্তুর উপদেশ মেনে চললে পুজো করুন এবং মুক্তা শঙ্খ তিরোধানে রাখলে ঘরে চলা অর্থের সমস্যা থেকে মুক্তি পাবেন!

ময়ুরের পালক

ময়ূরের পালকের বিশেষত্ব হল এর অলৌকিক বৈশিষ্ট্য রয়েছে। এটা বিশ্বাস করা হয় যে এতে ভাগ্য পরিবর্তনের বৈশিষ্ট্যও রয়েছে। ঘরে দুই থেকে তিনটি ময়ূরের পালক এনে জীবনের অনেক সমস্যা দূর করুন।

তুলসী গাছ

বাড়িতে সুখ, সমৃদ্ধি এবং সৌভাগ্য বজায় রাখতে, নববর্ষ উপলক্ষে একটি তুলসী গাছ লাগান। কথিত আছে যে ঘরে তুলসী গাছ লাগানো খুবই শুভ।

আরও পড়ুন: ঘরের ভুল কর্নারের কারণে বৃদ্ধি পায় অশুভ দিকগুলি! কেতু দৃষ্টি এড়াবেন কীভাবে?