Holi in Dreams: স্বপ্নে এসেছে দোলের রঙের ছোঁয়া! স্বপ্ন বিজ্ঞান মতে জানুন এ কিসের ইঙ্গিত?

Dream Astrology: দোলের দিন রঙ ও আবির নিয়ে কেমন খেলা হবে, বন্ধু-বান্ধবদের সঙ্গে দোলের পার্টি কেমন হবে, তার পরিকল্পনা চলে বেশ কয়েক সপ্তাহ ধরে। তার মধ্যে হোলির উত্তেজনায় অনেকেই দোলের আগের রাতে রঙ নিয়ে স্বপ্ন দেখেন। ঘুমের মধ্যে দোল নিয়ে নানা দেখেন। স্বপ্ন বিজ্ঞান অনুসারে, প্রতিটি স্বপ্নের একটি অর্থ আছে , যেগুলি ভবিষ্যতে নানা ইঙ্গিত বহন করে।

Holi in Dreams: স্বপ্নে এসেছে দোলের রঙের ছোঁয়া! স্বপ্ন বিজ্ঞান মতে জানুন এ কিসের ইঙ্গিত?
Follow Us:
| Updated on: Mar 25, 2024 | 7:00 AM

বাংলা ক্যালেন্ডারের শেষ উত্‍সব হল দোল পূর্ণিমা। সারা বছর ধরে এই রঙের উত্‍সবের জন্য অপেক্ষা করে থাকে মানুজন। শুধু ভারতেই নয়, এই মজার উত্‍সব সারা বিশ্বেই বর্তমানে পালিত হয়। দোলের দিন রঙ ও আবির নিয়ে কেমন খেলা হবে, বন্ধু-বান্ধবদের সঙ্গে দোলের পার্টি কেমন হবে, তার পরিকল্পনা চলে বেশ কয়েক সপ্তাহ ধরে। তার মধ্যে হোলির উত্তেজনায় অনেকেই দোলের আগের রাতে রঙ নিয়ে স্বপ্ন দেখেন। ঘুমের মধ্যে দোল নিয়ে নানা দেখেন। স্বপ্ন বিজ্ঞান অনুসারে, প্রতিটি স্বপ্নের একটি অর্থ আছে , যেগুলি ভবিষ্যতে নানা ইঙ্গিত বহন করে। স্বপ্নে দোলের নানা রঙের আবির ও রঙের মেলা দেখতে পেলে আপনি  কী কী ইঙ্গিত পেতে পারেন, তার অর্থগুলি জেনে নিন এখানে…

স্বপ্নে হোলি খেলার অর্থ

স্বপ্নে কাউকে হোলি খেলতে দেখেন তাহলে তার অর্থ হল আপনি শীঘ্রই কিছু সুখবর পেতে চলেছেন। চাকরিজীবীদের উন্নতি হতে পারে। এছাড়াও, অবিবাহিত হলে জীবনে আসতে পারে আপনার পছন্দের একজন। পাশাপাশি সম্পর্কে থাকলে সেই সম্পর্ক টিকে যাওয়ারও সম্ভাবনা রয়েছে।

স্বপ্নে হোলিকা দহন দেখা

স্বপ্ন বিজ্ঞান অনুসারে, স্বপ্নে হোলিকা দহন দেখা শুভ বলে মনে করা হয়। এর অর্থ হল বাড়িতে কিছু ভাল সুখবর আসতে চলেছে। পরিবারের একজন সদস্য চাকরি পেতে পারেন। এছাড়া সংসারে নিত্য অশান্তি থাকলে তা মিটে যাওয়ারও সম্ভাবনা থাকে।

নিজেকে হোলি খেলতে দেখলে

স্বপ্ন বিজ্ঞান অনুসারে, স্বপ্নে নিজেকে হোলির রঙ নিয়ে খেলতে দেখলে তা শুভ বলে মনে করা হয় না। এমন স্বপ্ন দেখলে আপনার জীবনে সমস্যা ধেয়ে আসতে চলেছে বলে মেনে নিতে হবে। এছাড়া পরিবারের কারও সঙ্গে তর্ক-বিবাদে জড়িয়ে পড়তে পারে।

স্বপ্নে লাল রঙ

স্বপ্নে যদি কারওর সঙ্গে বা নিজে নিজেই লাল রঙ দিয়ে হোলি খেলতে দেখেন তাহলে এর অর্থ হল খুব শীঘ্রই আর্থিক সংকটে পড়তে চলেছেন। ব্যবসাতেও দারুণ ক্ষতি পারে আপনার।

কালো বা গাঢ় সবুজ রঙ

যদি স্বপ্নে কাউকে কালো বা গাঢ় সবুজ রঙ নিয়ে দোল খেলতে দেখেন তাহলে এর অর্থ হল আপনি কোনও বড় সমস্যায় পড়তে পারেন।  কোনও বহিরাগত ক্ষতি করতে পারে। তাই সাবধানে থাকতে হবে।

গোলাপী রঙ

স্বপ্নে নিজেকে বা কাউকে গোলাপী রঙ নিয়ে হোলি খেলতে দেখলে সংসারের জন্য সুখবর পেতে পারেন। তাতে পরিবারে নতুন অতিথি আসার সম্ভাবনা প্রবল হয়।