নিজের রেকর্ড ভাঙতে চান বাগানের বাঁশিওয়ালা

৮ দিনে ৩ টি ম্যাচ খেলতে হবে এটিকে মোহনবাগানকে ।মানসিকভাবে ও শারীরীকভাবে নিজেদের ফিট রাখাকেই চ্যালেঞ্জ হিসাবে দেখছেন রয় কৃষ্ণ।

নিজের রেকর্ড ভাঙতে চান বাগানের বাঁশিওয়ালা
নিজের রেকর্ড ভাঙতে চান রয় কৃষ্ণা। ছবি-আইএসএল
Follow Us:
| Updated on: Dec 05, 2020 | 12:24 PM
TV9 বাংলা ডিজিটাল: ওড়িশার এফসির বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচ জিতে ইডিয়ান সুপার লিগে নতুন রেকর্ড (record) গড়ল এটিকে মোহনবাগান(atk mohun bagan)। সবুজ মেরুনের আগে এখনও পর্যন্ত কোনও দল, প্রথম তিনটি ম্যাচ টানা জিততে পারেনি। একই ভাবে নিজের কেরিয়ারে নতুন কীর্তি গড়লেন বাগান স্ট্রাইকার রয় কৃষ্ণা (Roy Krishna)। ম্যাচ শেষে তিনি জানান এর আগে কোনও টুর্নামেন্টের প্রথম তিনিটি ম্যাচে তিনিও টানা গোল করতে পারেননি। তবে পরপর তিন ম্যাচে দুটি করে গোল করার নজির রয়েছে তাঁর। সবুজ মেরুন জার্সি গায়ে এবার সেই রেকর্ডটাও ভাঙতে চান বাগানের বাঁশিওয়ালা।
বৃহস্পতিবার শেষ মিনিটে গোল করে দলকে জিতিয়েছেন রয় কৃষ্ণা। ম্যাচ শেষে এই তারকা স্ট্রাইকার জানান, ‘ওড়িশার বিরুদ্ধে জয় আমাদের তৃপ্তি দিয়েছে কারণ ম্যাচের শেষ মিনিট পর্যন্ত আমারা হাল ছাড়িনি। তার পুরস্কারই পেয়েছি। আমাদের কাছে সব ম্যাচই সমান গুরুত্বপূর্ণ, প্রত্যেকটি ম্যাচই ফাইনাল ধরে নিয়েই মাঠে নামছি।’ ওড়িশার বিরুদ্ধে একেবারে শেষমুহুর্তে হেডে গোল করেছেন, শেষ সুযোগ কাজে লাগাতেই হবে, এই মানসিকতা নিয়েই ঝাঁপিয়েছিলেন তিনি। তবে চোট পেয়ে ওড়িশার মার্সেলিনিহোর বেরিয়ে যাওয়া এটিকে মোহনবাগানের কাজটা অনেকটা সহজ করে দিয়েছিল বলেই মনে করেন রয়।

বৃহস্পতিবার গোল করার পর রয়ের সেলিব্রেশনটা ছিল একটু অন্যরকম, কিন্তু কেন? রয় বলছেন, বৃহস্পতিবার ছিল তাঁর আম্মির (ধাত্রী মা) জন্মদিন। জীবনে যে মানুষগুলো তাঁর পাশে সবসময় থাকে তার মধ্যে রয়ের আম্মি একজন। নিউজিল্যান্ডে থাকার সময় রয়কে নিজের ছেলের মতই মানুষ করেছে। প্রতি ম্যাচের আগে রয়কে ফোন করে সাহস যোগান। তাঁর জন্যেই রয় কৃষ্ণর বিশেষ সেলিব্রেশন।
করোনা আবহে এবারের লিগটা একটু অন্যরকম। আগামী ৮ দিনে ৩ টি ম্যাচ খেলতে হবে দলকে। তাই মানসিকভাবে ও শারীরীকভাবে নিজেদের ফিট রাখাটা বড় চ্যালেঞ্জ বলেই মনে করছেন বাগান স্ট্রাইকার। তাই গোটা টুর্নামেন্ট নিয়ে না ভেবে একটা একটা করে ম্যাচ খেলতে চান রয় কৃষ্ণ।