MS Dhoni: টিপস চাইলেন ধোনি, ৯ বছর আগের টুইট ভাইরাল

বর্তমানে সামাজিক মাধ্যমে ক্যাপ্টেন কুল এখন আর সেভাবে সক্রিয় নন। কিন্তু যখন তিনি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া টুইটার (Twitter) ব্যবহার করতেন, তাঁর সমালোচকদের বেশ মজার মজার উত্তর দিতেন।

MS Dhoni: টিপস চাইলেন ধোনি, ৯ বছর আগের টুইট ভাইরাল
MS Dhoni: টিপস চাইলেন ধোনি, ৯ বছর আগের টুইট ভাইরাল (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2021 | 2:32 PM

নয়াদিল্লি: সালটা ২০১২। ভারতের প্রাক্তন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) সেই সময় সোশ্যাল মিডিয়ায় (Social Media) অত্যন্ত সক্রিয় ছিলেন। তবে সামাজিক মাধ্যমে ক্যাপ্টেন কুল এখন আর সেভাবে সক্রিয় নন। কিন্তু যখন তিনি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া টুইটার (Twitter) ব্যবহার করতেন, তাঁর সমালোচকদের বেশ মজার মজার উত্তর দিতেন। ৯ বছর আগেকার ঠিক তেমনই এক টুইট (Tweet) বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।

সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকে নিজের মনের কথা, তার সঙ্গে হওয়া কোনও ঘটনার কথা তুলে ধরেন। সেই রকমই ২০১২ সালের ১৭ জুলাই ধোনি টুইটারে একখানা পোস্ট করেছিলেন। সেই পোস্টে শ্রীধর রেড্ডি নামক এক টুইটার ব্যবহারকারী উত্তর দিয়েছিলেন, “ধোনি টুইটারে মন না দিয়ে দয়া করে নিজের ব্যাটিংয়ে মনোযোগ দাও।”

ধোনি তো ছাড়বার পাত্র নন। তিনি সেই ব্যাক্তির উত্তরে পাল্টা লেখেন, “হ্যাঁ স্যার, কোনও টিপস দেবেন স্যার।” স্বাভাবিকভাবেই ধোনি মজা করে বেশ সামলে নিয়েছিলেন বিষয়খানা। এখন যদি তিনি সোশ্যাল মিডিয়া ব্যবহার করতেন, তাহলে হয়তো ধোনিভক্তরা এই রকম মজার মজার মুহূর্তের সাক্ষী হতে পারতেন।

বর্তমানে ধোনি টুইটারে একেবারেই সক্রিয় নন। তাঁর টুইটারে ঢুঁ মারলে দেখা যায় তিনি ২০২১ সালের ৮ জানুয়ারি শেষ টুইটটি করেছিলেন। তবে শুধু টুইটার কেন, ইন্সটাগ্রামেও মাহি বর্তমানে আর পোস্ট করেন না। তবে সোশ্যাল মিডিয়ায় ধোনির স্ত্রী সাক্ষী এবং মেয়ে জিভার দৌলতে মাহির দেখা মেলে তাঁর অনুরাগীদের। পাশাপাশি এমএসডির একাধিক ফ্যান পেজ রয়েছে। সেখানে তাঁর নতুন লুক থেকে সিএসকেতে তাঁর টুকরো টুকরো মুহূর্তের আপডেট মেলে।

মাহি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ২২ গজকে আলবিদা জানাননি। আইপিএলের (IPL) ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের (CSK) হয়ে এখনও খেলেন তিনি। সদ্য শেষ হওয়া আইপিএল রিটেনশনে ধোনিকে ধরে রেখেছে সিএসকে। এমনকি চেন্নাইতে থাকার জন্য, দলের সুবিধার্থে নিজের বেতনও কমিয়েছেন ক্যাপ্টেন কুল।

আরও পড়ুন: Ashes Series: টানা ৪ নো বল, অ্যাসেজে বিতর্কে জড়ালেন বেন স্টোকস

আরও পড়ুন: ইউটিউব আলোতে দিশা খুঁজছেন প্রাক্তনরা

আরও পড়ুন: Rahul Dravid: কড়া হাতে হাল ধরার বার্তা, কুম্বলে জমানার নিয়ম ফেরালেন হেড স্যার রাহুল