Viral Video: ভারত-পাক হাইভোল্টেজ ম্যাচের মাঝে রেগে আগুন অনুষ্কা, কিন্তু হলটা কী?

T20 World Cup 2024: জনপ্রিয় বলিউড তারকা অনুষ্কা এর আগেও সুযোগ পেলেই ভারতের বিভিন্ন ম্যাচে গ্যালারিতে হাজির হয়েছেন। বিরাট কোহলিকে সাপোর্ট করেন। এ বার নিউ ইয়র্কে ভারত-পাকিস্তান ম্যাচেও তিনি ছিলেন ভিআইপি স্ট্যান্ডে। সেখান থেকেই তাঁর এক ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Viral Video: ভারত-পাক হাইভোল্টেজ ম্যাচের মাঝে রেগে আগুন অনুষ্কা, কিন্তু হলটা কী?
Virat-Anushka: ভিডিয়ো: ভারত-পাক হাইভোল্টেজ ম্যাচে রেগে লাল অনুষ্কা, কিন্তু হলটা কী?
Follow Us:
| Updated on: Jun 14, 2024 | 3:14 PM

কলকাতা: বিরাট কোহলি (Virat Kohli) সব সময় চর্চায় থাকেন। এখনও রয়েছেন। মার্কিন মুলুকে বর্তমানে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) খেলতে ব্যস্ত বিরাট। কিন্তু তাঁর ব্যাটে রান আসছে না। এই পরিস্থিতিতে ক্রিকেট মহলে অনেকেই বিরাটকে ওপেনিংয়ের জায়গায় তিনে ব্যাটিংয়ে ফিরতে বলছেন। এর মাঝে বিরাট কোহলিকে সাপোর্ট করার জন্য আমেরিকায় হাজির হয়েছেন তাঁর স্ত্রী, অনুষ্কা শর্মা। জনপ্রিয় বলিউড তারকা অনুষ্কা এর আগেও সুযোগ পেলেই ভারতের বিভিন্ন ম্যাচে গ্যালারিতে হাজির হয়েছেন। বিরাট কোহলিকে সাপোর্ট করেন। এ বার নিউ ইয়র্কে ভারত-পাকিস্তান ম্যাচেও তিনি ছিলেন ভিআইপি স্ট্যান্ডে। সেখান থেকেই তাঁর এক ভিডিয়ো ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালীন রেগে লাল হয়ে গিয়েছেন অনুষ্কা শর্মা। ভিডিয়োতে দেখা যায় তিনি ভিআইপি স্ট্যান্ডে থাকা এক ব্যক্তিকে রেগে রেগে কিছু বলছিলেন। তাঁর চোখমুখই বলে দিচ্ছিল কোনও এক কারণে তিনি খুব রেগে গিয়েছেন। কী সেই কারণ? তা অবশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে জানা যায়নি।

অনুষ্কার ওই রাগে রাগে কথা বলার ভিডিয়োতে অনেকেই নানা রকমের কমেন্ট করেছেন। সোশ্যাল মিডিয়া সাইট X ব্যবহারকারী একজন লিখেছেন, ‘হয়তো কেউ বেবির ছবি তুলে নিয়েছে।’ উল্লেখ্য, ওই ভিডিয়োতে অনুষ্কা শর্মা ও তাঁর পাশে থাকা অন্যান্য দর্শকদের দেখা যাচ্ছিল। কিন্তু বিরাট-অনুষ্কার বড় মেয়ে ভামিকাকে কোথাও দেখা যায়নি। ফলে অনুষ্কার ও ভাবে রাগে কথা বলার কারণ যে তাঁর মেয়ে, তেমনটা জোর দিয়ে বলার জায়গা নেই।