MS Dhoni in IPL 2023: রাজধানীতে মাহি ম্যানিয়া, ‘ধোনি’ গর্জন আর হলুদ ঝড়ের অপেক্ষা

CSK, IPL 2023: এ বারের আইপিএলের গ্রুপ পর্বে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মহেন্দ্র সিং ধোনির সিএসকের শেষ ম্যাচ। চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের যে স্টেডিয়ামেই ম্যাচ থাকুক না কেন, মাহিভক্তদের ঢল দেখা গিয়েছে। আজ দিল্লিতেও হলুদ ঝড়ের প্রবল সম্ভাবনা রয়েছে।

MS Dhoni in IPL 2023: রাজধানীতে মাহি ম্যানিয়া, 'ধোনি' গর্জন আর হলুদ ঝড়ের অপেক্ষা
MS Dhoni in IPL 2023: রাজধানীতে মাহি ম্যানিয়া, 'ধোনি' গর্জন আর হলুদ ঝড়ের অপেক্ষাImage Credit source: IPL Website
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2023 | 1:05 PM

নয়াদিল্লি : আইপিএলে আবেগের অপর নাম যেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। তাঁর ভক্তরা দেশ-বিদেশে ছড়িয়ে রয়েছেন। চলতি আইপিএলে (IPL 2023) চেন্নাই সুপার কিংসের (CSK) ম্যাচ থাকলেই দেখা যাচ্ছে মাহিভক্তদের ঢল। চিপক হোক বা ইডেন, চিন্নাস্বামী হোক বা সোয়াই মানসিং স্টেডিয়াম— সব জায়গায় দেখা গিয়েছে হলুদ জার্সির ভিড়। এ বারের আইপিএলে সিএসকের গত ১৩টি ম্যাচে প্রতিটি স্টেডিয়াম ‘মাহি-মাহি’, ‘ধোনি-ধোনি’ স্লোগানে মুখরিত হয়েছে। আজ সিএসকের গ্রুপ পর্বের শেষ ম্যাচ। ডেভিড ওয়ার্নারের দলের বিরুদ্ধে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে নামবে ধোনির চেন্নাই। ভেনু থেকে প্রতিপক্ষ বদলে গেলেও, ধোনিকে নিয়ে উন্মাদনা বদলায় না। যে কারণে, আজ রাজধানীতেও হলুদ ঝড়ের প্রবল সম্ভাবনা রয়েছে। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports  এর এই প্রতিবেদনে।

আইপিএলে চেন্নাই সুপার কিংসের যে স্টেডিয়ামেই ম্যাচ থাকুক না কেন, ধোনিকে নিয়ে দর্শকদের মধ্যে আবেগর বিস্ফোরণ দেখা যাচ্ছে। চিপকে বরাবরই ধোনিকে নিয়ে দর্শকদের আবেগ তুঙ্গে থাকে। এ বারও তার ব্যতিক্রম হচ্ছে না। ঘরের মাঠে যে ধোনি সমর্থন পাবেন, এ তো সকলেরই জানা। কিন্তু অ্যাওয়ে ম্যাচের গ্যালারিগুলিও ধোনিকে যেভাবে আপন করে নিয়েছে তা বেশ চোখে পড়ার মতো। এই যেমন ইডেন গার্ডেন্সে কেকেআর বনাম সিএসকে ম্যাচই যদি ধরা হয়, সেখানে ধোনিকে নিয়ে দর্শকদের বিপুল উন্মাদনা দেখা গিয়েছিল। আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম, মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম, বেঙ্গালোরের এম চিন্নাস্বামী স্টেডিয়াম, জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়াম, লখনউয়ের একানা স্টেডিয়াম— সব জায়গায় একই ছবি।

সিএসকের ও ধোনির বিপুল সমর্থক প্রসঙ্গে চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইক হাসি বলেন, ‘মহেন্দ্র সিং ধোনি অসাধারণ বলেই আমাদের দল এতটা সমর্থন পায়। আর এই সমর্থনটা আমাদের মনোবল বাড়িয়ে দেয়। ধোনি যে সমর্থন আদায় করে নিয়েছে সেটা অবিশ্বাস্য।’ আজ, শনিবার বিকেলে অরুণ জেটলি স্টেডিয়ামে টসের সময় যে ‘মাহি’ গর্জন উঠতে পারে, তা বলার অপেক্ষা রাখে না। গ্রুপ পর্বে সিএসকে শেষ ম্যাচে নামার আগে আইপিএলের পক্ষ থেকে এক সুন্দর ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে এ বারের আইপিএলের ধোনির গত ১৩টি ম্যাচে টসের মুহূর্ত তুলে ধরা হয়েছে।