Shreyas Iyer: কোনও প্রত্যাশা রাখি না… KKR মজবুত স্থানে, তাও শ্রেয়সের মুখে আশঙ্কার কথা

KKR, IPL 2024: চলতি আইপিএলে ভালো ছন্দে রয়েছে কেকেআর। গৌতম গম্ভীর আবার নাইট টিমে ফেরায় কেকেআরের অনুরাগীদের দলের উপর প্রত্যাশা বেড়েছে। টিমের ক্রিকেটাররাও ভালো মতো সেই কথা জানেন। এ বার এই প্রত্যাশা নিয়েই বড় কথা বললেন কেকেআরের অধিনায়ক শ্রেয়স আইয়ার।

Shreyas Iyer: কোনও প্রত্যাশা রাখি না... KKR মজবুত স্থানে, তাও শ্রেয়সের মুখে আশঙ্কার কথা
Shreyas Iyer: কোনও প্রত্যাশা রাখি না... KKR মজবুত স্থানে, তাও শ্রেয়সের মুখে আশঙ্কার কথাImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 24, 2024 | 4:33 PM

কলকাতা: প্রত্যাশা বড় জিনিস। প্রত্যাশা চাপ বাড়ায়। আবার প্রত্যাশা পূরণ হলে আনন্দ পাওয়া যায়। আর প্রত্যাশা না পূরণ হলে? মন কষ্টে ভরে যায়। প্রত্যাশার পাহাড় অনেককে অতিরিক্ত ভাবায়। চলতি আইপিএলে ভালো ছন্দে রয়েছে কেকেআর। গৌতম গম্ভীর আবার নাইট টিমে ফেরায় কেকেআরের অনুরাগীদের দলের উপর প্রত্যাশা বেড়েছে। টিমের ক্রিকেটাররাও ভালো মতো সেই কথা জানেন। এ বার এই প্রত্যাশা নিয়েই বড় কথা বললেন কেকেআরের অধিনায়ক শ্রেয়স আইয়ার। কেকেআরের পডকাস্ট নাইটস ডাগআউটে শ্রেয়স জানিয়েছেন, টিম যতই ভালো ছন্দে থাকুক না কেন, তিনি মাত্রাতিরিক্ত প্রত্যাশা রাখছেন না।

কলকাতা নাইট রাইডার্সের নেতা শ্রেয়স আইয়ারের কথায়, ‘আমি কোনও প্রত্যাশা রাখছি না। কারণ যখনই কিছু প্রত্যাশা রাখি, আমি অনেক অপ্রয়োজনীয় চাপ অনুভব করি। যখন পরিস্থিতি এবং বিষয়গুলো পছন্দ মতো হয় না, তখন হতাশ হতে হয়। আমি বর্তমানের মধ্যে বাঁচতে চাই এবং মাথা নীচু রাখতে চাই। কঠোর পরিশ্রম করতে চাই এবং একটা ছন্দ বজায় রাখতে চাই।’

ইডেন একাধিক ক্রিকেটারের প্রিয় মাঠ। আর কেকেআরের হোম গ্রাউন্ড ইডেন। যে ইডেন সাক্ষী রয়েছে বহু স্মরণীয় ম্যাচের। সেই ইডেনে খেলতে কেমন লাগে শ্রেয়সের? এই প্রশ্নের উত্তরে নাইটস ডাগআউট পডকাস্টে শ্রেয়স আইয়ার বলেছেন, ‘এই স্টেডিয়ামে পা রাখলেই একটা আলাদাই অনুভূতি হয়। আমি এখানে বিশ্বকাপের সময়ও খেলেছি। এখানকার দর্শকরা চমৎকার। তাঁদের এনার্জিও দেখার মতো। এই অভিজ্ঞতা এক কথায় অসাধারণ।’

আর একদিন পরই ইডেনে রয়েছে কেকেআরের ম্যাচ। নাইটরা ওই ম্যাচে খেলবে পঞ্জাব কিংসের বিরুদ্ধে। কেকেআর ও পঞ্জাব আইপিএলের মঞ্চে মুখোমুখি হলেই অনেকের মনে পড়ে দুই দলের মালিককে। কারণ, নাইট টিমের মালিক শাহরুখ খান আর পঞ্জাবের মালিক প্রীতি জিন্টা। যে কারণে, এই ম্যাচ মানে অনেকটাই বীর-জারার দ্বৈরথও।