India vs West Indies: ‘আমি ভালো আছি’ সোশ্যাল মিডিয়ায় জানালেন করোনা আক্রান্ত শিখর ধাওয়ান

Shikhar Dhawan: আইসোলেশনে থাকলেও নিজের ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন ধাওয়ান। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে তিনি জানান, তিনি ভালো আছেন। এবং সকলের ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত।

India vs West Indies: 'আমি ভালো আছি' সোশ্যাল মিডিয়ায় জানালেন করোনা আক্রান্ত শিখর ধাওয়ান
India vs West Indies: 'আমি ভালো আছি' সোশ্যাল মিডিয়ায় জানালেন করোনা আক্রান্ত শিখর ধাওয়ান
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2022 | 8:48 PM

আমেদাবাদ: করোনা (COVID 19) আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলেশনে রয়েছেন, ভারতের তারকা ওপেনার শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। বুধবার ধাওয়ান, শ্রেয়স আইয়ার, ঋতুরাজ গায়কোয়াড়, নভদীপ সাইনিদের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। সেই সঙ্গে ফিল্ডিং কোচ টি দিলীপ, সিকিউরিটি অফিসার বি লোকেশ, ম্যাসেজ থেরাপিস্ট রাজীব কুমারদের মতো সাপোর্ট স্টাফদের কোভিড রেজাল্টও পজিটিভ। এই খবর প্রকাশ্যে আসার পরই ভারত-ওয়েস্ট ইন্ডিজ (India vs West Indies) সিরিজ ঘিরে সংশয়ের জায়গা তৈরি হয়। আইসোলেশনে থাকলেও নিজের ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন ধাওয়ান। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে তিনি জানান, তিনি ভালো আছেন। এবং সকলের ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত।

ইন্সটাগ্রামে নিজের ছবি পোস্ট করে ধাওয়ান লেখেন, “আপনাদের শুভেচ্ছার জন্য সকলকে ধন্যবাদ জানাই। আমি ভালো আছি এবং আমার কাছে আসা সমস্ত ভালবাসার জন্য আমি বিনীত বোধ করছি।”

ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ৬ ফেব্রুয়ারি শুরু হচ্ছে ওয়ান ডে সিরিজ। নতুন করে ভারতীয় টিমে করোনা আক্রান্তের খবর না পাওয়ার জন্য, অনুশীলনে নেমে পড়েছেন রোহিতরা। তবে এ দিন দলের সকলে অনুশীলনে যোগ দেননি। ছোট দলে ভাগ হয়ে কয়েকজন ক্রিকেটার অনুশীলন করেন নরেন্দ্র মোদী স্টেডিয়ামে।

করোনা আক্রান্ত হওয়ায় প্রথম ম্যাচে খেলতে পারবেন না ধাওয়ান। আইসোলেশন পর্ব কাটিয়ে, কোভিড রিপোর্ট নেগেটিভ হাতে পেলে ৯ ফেব্রুয়ারি সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামার সবুজ সংকেত পেতে পারেন শিখর।

৩০ জানুয়ারি থেকে আমেদাবাদে ক্রিকেটাররা জড়ো হওয়া শুরু করেন। কোভিডকালের বাধ্যতামূলক রুটিন মেনে চেকআপের সময় আরটিপিসিআর টেস্টে পজিটিভ আসে শিখর-শ্রেয়সসহ টিম ইন্ডিয়ার আট সদস্যের। এখন আইসোলেশনে রয়েছেন শিখর-ঋতুরাজরা। বিসিসিআইয়ের মেডিকেল টিম সকলকে পর্যবেক্ষণে রেখেছেন।

আরও পড়ুন: India vs Sri Lanka: শ্রীলঙ্কার বিরুদ্ধে বেঙ্গালুরুতে দিন-রাতের টেস্টই হচ্ছে, জানালেন সৌরভ

আরও পড়ুন: India vs West Indies: করোনার গ্রাসে ৩ ক্রিকেটার সহ ভারতীয় টিমের ৮ সদস্য