IPL 2022 KKR vs RR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ

সোমবার আইপিএল-১৫-র (IPL 2022) ৪৭তম প্রথম ম্যাচে ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হবে শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)।

IPL 2022 KKR vs RR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ
কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2022 | 5:39 PM

মুম্বই: আগামীকাল, সোমবার আইপিএল-১৫-র (IPL 2022) ৪৭তম প্রথম ম্যাচে ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হবে শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। এ বারের আইপিএলে এখনও অবধি ৯টি করে ম্যাচে খেলেছে দুই দল। তার মধ্যে মাত্র তিনটিতে জয় জুটেছে নাইটদের কপালে এবং ৬টি ম্যাচে হারতে হয়েছে নীতিশ রানাদের। অন্যদিকে রাজস্থান ৬টি ম্যাচে জিতেছে ও ৩টি ম্যাচে হারের মুখ দেখে লিগ টেবলের দুই নম্বরে রয়েছে। ১২ পয়েন্ট রয়েছে বাটলারদের ঝুলিতে। অন্যদিকে টানা ৫ ম্যাচে হারের পর ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবলের আট নম্বরে রয়েছে কিং খানের দল। রাজস্থান গত ম্যাচে মুম্বইয়ের কাছে হেরেছিল। তাই জয়ে ফিরতে চায় সঞ্জুর দল। অন্যদিকে প্লে-অফের আশা রাখতে জিততেই হবে শ্রেয়সের কেকেআরকে। তাই আগামীকাল ওয়াংখেড়ে স্টেডিয়ামে কোন দল জেতে সেদিকে নজর থাকবে ক্রিকেটপ্রেমীদের।

এখনও অবধি আইপিএলে মোট ২৫ বার মুখোমুখি হয়েছে এই দুই দল। যার মধ্যে কেকেআর জিতেছে ১৩ বার আর ১০ বার জিতেছে রাজস্থান। ২টি ম্যাচ অমীমাংসিত।।

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটি কবে হবে?

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস ম্যাচটি (২ মে) আগামীকাল, সোমবার হবে।

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটি কোথায় হবে?

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে।

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০মিনিট। ম্যাচের আগে ৭টে নাগাদ টস হবে।

কোথায় দেখা যাবে কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস ম্যাচের লাইভ স্ট্রিমিং?

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং। পাশাপাশি আইপিএল ২০২২ এর প্রতিটি ম্যাচের লাইভ আপডেট দেখতে পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।

আরও পড়ুন: IPL 2022: রোহিত আউট হতেই অশ্বিনের স্ত্রী প্রীতি হঠাৎ রিতিকার সঙ্গে করলেন এই কাণ্ড!

আরও পড়ুন: DC vs LSG LIVE Score, IPL 2022: দিল্লিকে ১৯৬ রানের লক্ষ্যমাত্রা দিল লখনউ

আরও পড়ুন: Paige VanZant: রেড বিকিনিতে ইন্সটাগ্রামে ঝড় তুললেন পেইজ ভ্যানজ্যান্ট